বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শুক্রবার শ্রীলঙ্কার মসজিদে হামলার হুমকি, নিরাপত্তা জোরদার  » «   মোটরসাইকেলে কাভার্ডভ্যানের ধাক্কা, ব্র্যাক বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যু  » «   প্রেসক্রিপশন ছাড়া অ্যান্টিবায়োটিক বিক্রিতে হাইকোর্টের নিষেধাজ্ঞা  » «   নুসরাত হত্যা: তদন্তে বেরিয়ে আসছে পুলিশ কর্মকর্তাদের গাফিলতি  » «   সিলেটের সীমান্ত দিয়ে ঢুকছে রোগাক্রান্ত ভারতীয় গরু  » «   খালেদা জিয়া সরকারের আইনগত সহায়তা পাওয়ার যোগ্য নন: আইনমন্ত্রী  » «   পরীক্ষাকেন্দ্রে ছাত্রীকে যৌন হয়রানি, ইনস্ট্রাক্টর কারাগারে  » «   নিউজিল্যান্ডের পার্মানেন্ট ভিসা পাচ্ছেন মুসলিমরা!  » «   জাফর ইকবাল হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্য দিলেন মহানগর হাকিম হরিদাস কুমার  » «   কান্নাজড়িত কণ্ঠে স্ত্রী-সন্তান হারানোর বর্ণনা দিলেন সুদেশ  » «   বহুদিন গোসল না করে অফিস করেছি: স্থানীয় সরকারমন্ত্রী  » «   দল বহিষ্কার করতে পারে জেনেই শপথ নিয়েছি: জাহিদুর রহমান  » «   এবার শ্রীলঙ্কায় আদালতের পাশে বোমা বিস্ফোরণ  » «   কবরের জন্য জমি চাইলে বন্দেমাতরম বলতেই হবে: বিজেপি  » «   এবার শপথ নিচ্ছেন বিএনপির জাহিদুর  » «  

সিলিন্ডার লিকেজ থেকে ঘরভর্তি গ্যাস, দগ্ধ মাসহ তিন সন্তান



নিউজ ডেস্ক:: নারায়ণগঞ্জের ফতুল্লায় সিলিন্ডার লিকেজ থেকে গ্যাসের আগুনে মাসহ তিন সন্তান দগ্ধ হয়েছে।গতকাল শনিবার রাত ৯টার দিকে ফতুল্লা থানার গিরিধারা আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে। এরপরই রাত সাড়ে ১০টার দিকে দগ্ধদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়।দগ্ধরা হলেন ফাতেমা বেগম (৩৫) ও তাঁর তিন সন্তান সাফওয়ান (৫), ফারিয়া (৯) ও রাফি (১১)।

স্থানীয়রা জানান, গতকাল রাতে গ্যাস সিলিন্ডার লিকেজের ফলে বাড়িতে গ্যাস জমে গেলে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডে ওই বাড়িতে থাকা ফাতেমা বেগমসহ তাঁর তিন সন্তান দগ্ধ হয়। এরপরই তাঁদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

ঢামেক পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া এনটিভি অনলাইনকে আজ রোববার সকালে জানান, দগ্ধদের হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়েছে। চারজনের শরীরই ৯০ শতাংশের বেশি পুড়ে গেছে। তাঁদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: