বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রংপুর-৩ উপনির্বাচন: লাঙ্গলের ঘাঁটিতে আসিফের দিকেই ভোটের হাওয়া  » «   রিফাত হত্যা: যা বললেন সেই রিকশাচালক  » «   চতুর্থ ড্রিমলাইনার ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে অজ্ঞাতনামা যুবকের মরদেহ উদ্ধার  » «   বন্দরবাজার থেকে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক  » «   আফগান প্রেসিডেন্টকে লক্ষ্য করে বোমা হামলা, নিহত ২৪  » «   বিভাগীয় শহরে হচ্ছে পূর্ণাঙ্গ ক্যান্সার চিকিৎসাকেন্দ্র  » «   মৌলভীবাজার থেকে হত্যা মামলার দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার  » «   হবিগঞ্জে বিজিবির অভিযানে ১৯ কেজি গাঁজা উদ্ধার  » «   উপজেলা নির্বাচন: হবিগঞ্জ আ.লীগের ১০ বিদ্রোহী প্রার্থীকে শোকজের চিঠি  » «   রোমে যে কারণে আলোচিত প্রবাসী বাংলাদেশি তরুণ  » «   বিকেলে ‘রাজহংস’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী  » «   বিতর্কিত আইনে কাশ্মিরের সাবেক মুখ্যমন্ত্রী গ্রেপ্তার  » «   অপমানজনক বিতাড়ণের আগে সিনেট ও ডাকসু ছাড়ুন: শোভন-রাব্বানীকে ভিপি নুর  » «   পেঁয়াজ নেই, তবুও বিক্রির ঘোষণা টিসিবির!  » «  

সিলিন্ডার বিস্ফোরণে চালক ও হেলপারের মৃত্যু



757575নিউজ ডেস্ক::চান্দিনায় বালুবাহী ট্রাক দুর্ঘটনায় আগুনে পুড়ে গাড়ির চালক ও হেলপারের মৃত্যু ঘটেছে। শুক্রবার (২৫ মার্চ) দুপুর আড়াইটায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলাধীন কুটুম্বপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।
তাৎক্ষনিক ভাবে নিহতদের নাম ও পরিচয় জানাযায়নি। তবে তাদের মধ্যে একজন গাড়ির চালক ও অপরজন হেলপার।

প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দা শাহজাহাল জানান, দাউদকান্দি থেকে ছেড়ে আসা কুমিল্লাগামী বালুবাহী ট্রাকটি (ঢাকা-ন-২২৭৮) একই মুখী অপর একটি ট্রাকের পিছন দিক থেকে ধাক্কা দিলে সামনের ট্রাকটি সামনের দিকে ছিটকে যায় এবং বালুবাহী ট্রাকটিতে আগুন জ্বলে উঠে।

তিনি আরও জানান, সামনের ট্রাকটির পিছনে বালুবাহী ট্রাকটি ধাক্কা খেয়ে ট্রাকের উভয় পাশের দরজা আটকে যায় এর মুহুর্তের মধ্যে সম্পূর্ণ ট্রাকে আগুন ছড়িয়ে পড়ে। আর আগুনে পুড়ে ট্রাকের মধ্যে কয়লা হয়ে যায় ট্রাকের চালক ও হেলপার।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির উপ-পরিদর্শক (এস.আই) অচিন্ত কুমার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার পরপর আমরা ঘটনাস্থলে পৌঁছেছি। নিহতের মরদেহ চেনার উপায় নেই। এখনও মরদেহ উদ্ধার করা সম্ভব হয়নি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: