বুধবার, ২৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দুই প্রকৌশলীকে পেটালেন আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতারা  » «   সিলেটে বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   রেল লাইন সংস্কারের দাবিতে শাহবাগে সিলেটি শিক্ষার্থীদের মানববন্ধবন  » «   আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়লেন আরও এক লাখ  » «   বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ  » «   প্রাথমিকে চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের জন্য সুখবর  » «   স্বাস্থ্যসনদ পেলেন সাড়ে ৬২ হাজার হজ গমনেচ্ছু  » «   হবিগঞ্জে পিস্তল ঠেকিয়ে মোটরসাইকেল ছিনতাই  » «   সাংবাদিকদের বিক্ষোভ কর্মসূচি, ক্ষমা চাইতে হবে দুদককে  » «   যুক্তরাষ্ট্রে যাবার সময় নদীতে ডুবলো শরণার্থী বাবা-মেয়ে  » «   দেশে ফিরছেন সাগরে ভাসা আরও ২৪ বাংলাদেশি  » «   অস্ট্রেলিয়ায় আগুনে পুড়ে ৩ ভাই-বোন নিহত  » «   অবশেষে বরখাস্ত ডিআইজি মিজান  » «   সরকারি চাকরিতে ডোপটেস্ট বাধ্যতামূলক করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ঘুষ নেয়ার ভিডিও করায় সাংবাদিককে পেটাল পুলিশ, ৪ পুলিশ সদস্য ক্লোজড  » «  

সিলিন্ডার বিস্ফোরণে চালক ও হেলপারের মৃত্যু



757575নিউজ ডেস্ক::চান্দিনায় বালুবাহী ট্রাক দুর্ঘটনায় আগুনে পুড়ে গাড়ির চালক ও হেলপারের মৃত্যু ঘটেছে। শুক্রবার (২৫ মার্চ) দুপুর আড়াইটায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলাধীন কুটুম্বপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।
তাৎক্ষনিক ভাবে নিহতদের নাম ও পরিচয় জানাযায়নি। তবে তাদের মধ্যে একজন গাড়ির চালক ও অপরজন হেলপার।

প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দা শাহজাহাল জানান, দাউদকান্দি থেকে ছেড়ে আসা কুমিল্লাগামী বালুবাহী ট্রাকটি (ঢাকা-ন-২২৭৮) একই মুখী অপর একটি ট্রাকের পিছন দিক থেকে ধাক্কা দিলে সামনের ট্রাকটি সামনের দিকে ছিটকে যায় এবং বালুবাহী ট্রাকটিতে আগুন জ্বলে উঠে।

তিনি আরও জানান, সামনের ট্রাকটির পিছনে বালুবাহী ট্রাকটি ধাক্কা খেয়ে ট্রাকের উভয় পাশের দরজা আটকে যায় এর মুহুর্তের মধ্যে সম্পূর্ণ ট্রাকে আগুন ছড়িয়ে পড়ে। আর আগুনে পুড়ে ট্রাকের মধ্যে কয়লা হয়ে যায় ট্রাকের চালক ও হেলপার।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির উপ-পরিদর্শক (এস.আই) অচিন্ত কুমার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার পরপর আমরা ঘটনাস্থলে পৌঁছেছি। নিহতের মরদেহ চেনার উপায় নেই। এখনও মরদেহ উদ্ধার করা সম্ভব হয়নি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: