বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তিন সিটিতে বিএনপির মেয়র প্রার্থী যারা  » «   ইতিহাসের পুনরাবৃত্তি: চিদম্বরমের সময় অমিত, অমিতের সময় চিদম্বরম গ্রেপ্তার  » «   অক্টোবর থেকে মোবাইল অ্যাপে মিলবে বিমানের টিকিট  » «   আগামীকাল জুমার নামাজের পর গণবিক্ষোভের ডাক কাশ্মীরিদের  » «   হবিগঞ্জে ডাক্তার পরিচয় দিয়ে নবজাতক চুরি, নারী আটক  » «   কলকাতায় সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশির মৃত্যু, চাঞ্চল্যকর তথ্য প্রকাশ  » «   ভীতি কাটাতে চা বিস্কুট খেতে খেতে ভাইভা দেবেন বিসিএস পরীক্ষার্থীরা  » «   তৃতীয় ড্রিমলাইনার ‘গাঙচিল’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   রাস্তার পাশে চা বানাচ্ছেন মমতা! ভিডিও ভাইরাল  » «   ঋণের টাকায় ভারত থেকে অস্ত্র কিনবে বাংলাদেশ  » «   কানাইঘাটে মৃত্যুর পাঁচ মাস পর কবর থেকে লাশ উত্তোলন  » «   কাশ্মীরে ফের যুদ্ধবিরতি লঙ্ঘন, গুলি চালিয়েছে পাকিস্তান  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হতে পারে আজ  » «   পুলিশের ছেলে বিশ্বের এক নম্বর ডন  » «   জাহালম কাণ্ড: ১১ তদন্ত কর্মকর্তাদের বিরুদ্ধে দুদকের মামলা  » «  

সিরাজগঞ্জে বিএনপি নেতার বাড়িতে হামলা



download-1

কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সদস্য, সিরাজগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক ও জেলা জিয়া পরিষদের সাবেক সভাপতি বিএনপি নেতা রহমতুল্লাহ আইয়ুবের বাড়িতে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা।

সোমবার গভীর রাতে ইবি রোডস্থ বাড়িতে এই হামলা চালানো হয়। এসময় সন্ত্রাসীরা এলোপাতাড়িভাবে ইটপাটকেল নিক্ষেপ করে আতঙ্ক ছড়িয়ে পালিয়ে যায় সন্ত্রাসীরা। এতে বিএনপির নেতার বাড়ির বিভিন্ন কক্ষের দরজা ও জানালার গ্লাস ভেঙে যায়। এ ঘটনায় তার পরিবারের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

রহমতুল­াহ আইয়ুব জানান, সিরাজগঞ্জ জেলা বিএনপিকে উজ্জীবিত করতে কাজ করায় আমাদের অপরাধ। বিএনপি চেয়ারপারসনের নির্দেশে আমরা কাজ শুরু করেছি। আমাদের কাজকে বাধাগ্রস্ত করতে ও ভীতি সৃষ্টি করতেই যুবদলের নেতাকর্মীরা আমার বাড়িতে হামলা চালিয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সিরাজগঞ্জ জেলা বিএনপির সাবেক যুগ্ম-আহ্বায়ক মির্জা মোস্তফা জামান বলেন, যুবদলের কিছু নেতাকর্মীরা আতঙ্ক ছড়ানোর এই ঘটনা ঘটিয়েছে। অতিদ্রুত সিরাজগঞ্জ জেলা বিএনপির কমিটি ঘোষণা করবে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। তিনি আমাদের জেলায় কাজ করার জন্য বলেছেন। এতে ক্ষুব্ধ হয়ে একটি গ্রুপ ভীতি সৃষ্টির লক্ষে এই হামলা চালিয়েছে।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: