সোমবার, ১৮ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শুধুমাত্র আইন দিয়ে দুর্নীতি দমন করা যায় না: আইনমন্ত্রী  » «   জামায়াতের সবারই রাজ্জাকের মতো ভুল ভাঙা উচিত: ফরীদ উদ্দীন মাসঊদ  » «   সন্ত্রাসী হামলার নিন্দা জা‌নি‌য়ে মোদিকে শেখ হাসিনার বার্তা  » «   গুগলে ‘টয়লেট পেপার’ লিখলে আসছে পাকিস্তানের পতাকা  » «   পাকিস্তানের সেনাবাহিনী ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের ওয়েবসাইট হ্যাক করেছে ভারত?  » «   সাত বছরে ৬৩ বার পেছালো সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন  » «   তিন দিনের সীমান্ত সম্মেলনে বিএসএফ প্রতিনিধিদল বাংলাদেশে  » «   বড় রাজনৈতিক দল অংশ না নেওয়া ইসির জন্য হতাশাজনক: সিইসি  » «   পাকিস্তানকে কী করতে পারবে ভারত?  » «   বঙ্গবীর ওসমানীর জন্ম-মৃত্যুবার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালনের দাবি  » «   দুর্যোগপূর্ণ আবহাওয়ায় সা’দপন্থীদের ইজতেমা শুরু  » «   মোদির স্বপ্ন কখনোই পূরণ হবে না, পাল্টা হুঙ্কার পাকিস্তানের  » «   চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার খবরটি ‘টোটালি ফলস’  » «   শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: খাদ্যমন্ত্রী  » «   জামায়াত নতুন নামে পুরনো চরিত্রে ফিরে আসে কিনা তা ভাবনার বিষয়  » «  

সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন কোহলি



স্পোর্টস ডেস্ক:: ভারত তথা গোটা বিশ্বে পূজনীয় ক্রিকেটার তিনি। টেলিভিশন স্ক্রিনে বিজ্ঞাপনে তাকে নিয়মিত দেখা যায়। তবে রূপালি পর্দায় কখনো তার পদচারণা দেখা যায়নি। এবার সেখানেও অভিষেক ঘটতে যাচ্ছে বিরাট কোহলির। অর্থাৎ সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। এক টুইটবার্তায় সিনে জগতে আগমনের কথা খোদ নিজেই নিশ্চিত করেছেন এ মাস্টারব্লাস্টার।

জিইও টিভির খবর, বলিউডে অভিষেক হতে যাচ্ছে কোহলির। তার সিনেমার নাম ট্রেইলার: দ্য মুভি’। গেল শুক্রবার টুইটারে মুভির একটি পোস্টারের ছবি আপলোড করেছেন তিনি। ক্যাপশনে ভারতীয় অধিনায়ক লেখেন, ১০ বছর পর আরেকটি অভিষেক, তর সইছে না। সঙ্গে জুড়ে দেন সুপারহিরো স্টাইলে পোজ দেয়া নিজের একটি ছবি।

চলতি মাসের ২৮ তারিখ থেকেই মুভির কাজ শুরু হতে পারে। তবে নিজের মুভির ব্র্যান্ড প্রোমোশনে এটা সম্পূর্ণ সিনেমা, না শর্ট ফিল্ম তা উল্লেখ করেননি কোহলি। সুতরাং, প্রকৃত সত্য জানতে আমাদের অপেক্ষা করতেই হচ্ছে।

সংযুক্ত আরব আমিরাতে চলছে এশিয়া কাপের ১৪তম আসর। টুর্নামেন্টে বিশ্রামে রাখা হয়েছে কোহলিকে। তার পরিবর্তে ভারতীয় দলকে নেতৃত্ব দিচ্ছেন রোহিত শর্মা। ধারণা করা হচ্ছে, এশিয়া কাপের পর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজেও বিশ্রামে রাখা হতে পারে ২৯ বছর বয়সী সুপারস্টারকে।

গেল বছরের ডিসেম্বরে বলিউডকন্যা আনুষ্কা শর্মার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন কোহলি। ইতালিতে অনাড়ম্বরপূর্ণভাবে ঘরোয়া পরিবেশে সাতপাকে বাঁধা পড়েন তারা। এখন পর্যন্ত সুখে শান্তিতে একই ছাদের তলায় বসবাস করছেন তারা। ধারণা, করা হচ্ছে প্রিয়তমার কারণেই সিলভার স্ক্রিনের প্রতি ভালোবাসা বেড়েছে ভারতীয় ব্যাটিং মাস্টারের।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: