মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

সিধুকে নিয়ে করা ইমরান খানের মন্তব্য ভাইরাল



আন্তর্জাতিক ডেস্ক:: আচ্ছা! আমাদের ওই সিধু কোথায়? আমি বলছি, আমাদের সিধুর কথা। কারতারপুর করিডর উদ্বোধনের সময় গত ৯ নভেম্বর ভারত থেকে শিখ প্রতিনিধিদল যখন পাকিস্তানে পৌঁছায়, তখন তাদের অভ্যর্থনা জানাতে গিয়ে সাবেক ক্রিকেটার নভোজত সিং সিধুকে এভাবেই খুঁজছিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। খবর ইন্ডিয়ান টাইমসের।

ইমরান খান পরে ভারতের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিংয়েরও খোঁজ নেন। পাক প্রধানমন্ত্রীর ওই আন্তরিকতা ও সৌহার্দপূর্ণ কুশলবিনিময়ের ভিডিওচিত্র পরে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। বহুল প্রতীক্ষিত কারতারপুর করিডর গত ৯ নভেম্বর সাধারণ মানুষের জন্য খুলে দেয়া হয়। এ দিন সেখানে যেতে ভারতীয়দের জন্য কোনো ভিসা লাগেনি।

এ ছাড়া এই করিডরের মাধ্যমে যুক্ত হয় ভারতের পাঞ্জাব রাজ্যের গুরুদাসপুর ডেরাবাবা নানক শেরনি এবং পাকিস্তানের লাহোরে দরবার সাহিব গুরুদ্বার। ইমরান তার ফেসবুকে লিখেছেন, সারা বিশ্বের শিখ সম্প্রদায়ের জন্য এই করিডরের দরজা খুলে দেয়া হলো। বিশ্বের সবচেয়ে বড় এই গুরুদ্বারে ভারত এবং বিশ্বের বিভিন্ন স্থান থেকে শিখ সম্প্রদায়ের মানুষের জন্য উন্মুক্ত।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: