বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রধানমন্ত্রী অষ্ট্রেলিয়া যাচ্ছেন বৃহস্পতিবার  » «   রুয়েট বাস চালককে হত্যা  » «   কান চলচ্চিত্র উৎসবে ‘পোড়ামন ২’  » «   ক্রেডিট কার্ড জালিয়াতির মূলহোতা গ্রেফতার  » «   বিএনপির মানববন্ধনে নেতাকর্মীরর ঢল  » «   সমকামী তরুণীকে বিয়ে করলেন সাবেক মিস আমেরিকা!  » «   আতঙ্কিত হয়েই খালেদা জিয়াকে জেলে বন্দি  » «   পররাষ্ট্র প্রতিমন্ত্রী নিজেই গর্তে পড়েছেন  » «   ময়মনসিংহ-৩ গৌরীপুরআসন ধরে রাখতে মরিয়া আ.লীগ, পুনঃরুদ্ধার চায় বিএনপি  » «   বিডি জবসের সিইও ফাহিম মাশরুর গ্রেফতার  » «   চেকপোস্ট বসিয়ে : রোহিঙ্গা তল্লাশির নামে স্থানীয়দের হয়রানি, সড়ক অবরোধ  » «   বিএনপির হুঁশিয়ারি : খালেদাকে মুক্তি না দিলে দেশে নির্বাচন হবে না  » «   তারেক জিয়া পাকিস্তানের নাগরিক  » «   পতাকা অবমাননা ও ভুয়া জন্মদিন পালন : খালেদা জিয়ার জামিন শুনানি ১৭ মে  » «   সিনেমায় এসে নাম বদলেছেন যেসব নায়ক-নায়িকা  » «  

সিঙ্গার বিডির এজিএম অনুষ্ঠিত হবে ৫ মে



full_1975058190_1462111507নিউজ ডেস্ক: শেয়ারবাজারে তালিকাভুক্ত সিঙ্গার বিডির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে ৫ মে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

২০১৪ হিসাব বছরের জন্য প্রতিষ্ঠানটি ১৯৫ শতাংশ নগদ ও ২৫ শতাংশ স্টক লভ্যাংশ দেয়। এর মধ্যে ১৬০ শতাংশ ছিল অন্তর্বর্তী নগদ লভ্যাংশ। সে বছর কোম্পানির ইপিএস ছিল ৫ টাকা ৯১ পয়সা।

জানা যায়, ২০১৫ হিসাব বছরের জন্য ২৫ শতাংশ চূড়ান্ত নগদ লভ্যাংশ সুপারিশ করেছে সিঙ্গার বাংলাদেশের পরিচালনা পর্ষদ। গেল হিসাব বছরের জন্য এরই মধ্যে ৪০ শতাংশ অন্তর্বর্তী নগদ লভ্যাংশ পেয়েছেন বহুজাতিক কোম্পানিটির শেয়ারহোল্ডাররা। সর্বশেষ নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুসারে, ৩১ ডিসেম্বর সমাপ্ত ২০১৫ হিসাব বছরে প্রকৌশল খাতের এ কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৪ টাকা ৮১ পয়সা, শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়ায় ১৮ টাকা ৪৮ পয়সা। ৫ মে সকাল ১০টায় রাজধানীর স্পেক্ট্রা কনভেনশন সেন্টারে বার্ষিক সাধারণ সভা (এজিএম) আয়োজন করবে সিঙ্গার।

ডিএসইতে বৃহস্পতিবার এ শেয়ারের সর্বশেষ দর ১ দশমিক ৭০ শতাংশ কমে দাঁড়ায় ১৩৯ টাকা। দিনভর দর ১৩৯ টাকা থেকে ১৪২ টাকা ৫০ পয়সার মধ্যে ওঠানামা করে। সমাপনী দর ছিল ১৩৯ টাকা ৯০ পয়সা, যা এর আগের কার্যদিবসে ছিল ১৪১ টাকা ৪০ পয়সা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: