সোমবার, ১৮ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
একতরফা নির্বাচন গণতন্ত্রের জন্য অশনিসংকেত: মাহবুব তালুকদার  » «   উপজেলা নির্বাচন: দ্বিতীয় ধাপের ভোট গ্রহণ শেষ, চলছে গণনা  » «   পুলিশ কেন জনগণের বন্ধু নয়?  » «   ভোটার শূন্য ভোটকেন্দ্রে, দোল খাচ্ছেন নিরাপত্তা কর্মীরা  » «   অসুস্থতার কারণে খালেদা জিয়ার গ্যাটকো মামলার শুনানি পিছিয়েছে  » «   বাংলা ভাষার বঙ্গবন্ধু’ বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী  » «   চাঁদপুরের ৫০০ বছরের পুরনো মসজিদ সংরক্ষণের সিদ্ধান্ত  » «   কাঙালের ধন চুরি…  » «   সুপ্রিম কোর্টের ১৩ দিনের অবকাশ শুরু  » «   গোলাপগঞ্জের একটি কক্ষে সকাল সাড়ে ১০টা পর্যন্ত ভোট পড়েনি একটিও!  » «   সৌদি এয়ারলাইনসের দুই নারী ক্রুর অন্তর্বাসে মিলল সোনার বার  » «   উপজেলা নির্বাচন: ৪ ঘন্টায় ভোট পড়েছে মাত্র ৬টি!  » «   উপজেলা নির্বাচনে দায়িত্ব পালনকালে প্রিসাইডিং কর্মকর্তার মৃত্যু  » «   হাসিনাকে ট্রুডোর ফোন, জানালেন নিন্দা-শোক  » «   উপজেলা নির্বাচন: বেলা বাড়ার সাথে বাড়ছে সিলেটে ভোটারদের উপস্থিতি  » «  

সিঙ্গাপুরে গ্লোবাল এশিয়ান পদক পেলেন বাংলাদেশের মেহেদী



প্রবাস ডেস্ক:: বাংলাদেশের সবচেয়ে দ্রুত বর্ধনশীল প্রকাশক হওয়ায় ‘গ্লোবাল এশিয়ান অব দ্য ইয়ার ২০১৮’ পদক পেয়েছেন বাংলাদেশের অমিকন গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মেহেদী হাসান।একই সঙ্গে ‘‘বাংলাদেশ ফাস্টেস্ট গ্রোয়িং ব্রান্ড ২০১৮’পদক পেয়েছে অমিকন গ্রুপ।

সম্প্রতি সিঙ্গাপুরের মেরিনা বে স্যান্ডস অ্যান্ড কনভেনশন সেন্টারে আয়োজিত বাণিজ্য বিষয়ক এক সম্মেলনে এ পদক তুলে দেন সিঙ্গাপুরের পার্লামেন্ট সদস্য প্যাট্রিক টে ট্যাক গুয়ান। সিঙ্গাপুরভিত্তিক প্রাইস ওয়াটার হাউস কুপারস পিএল-এর গবেষণার ভিত্তিতে এই পদক প্রদান করা হয়ে থাকে।

পুরস্কার প্রদান অনুষ্ঠানে অন্যদের মধ্যে সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূত মোহাম্মদ ওমর আবদুল্লাহ, সিঙ্গাপুরে লাওসের রাষ্ট্রদূত খোন পেংক থাম্মভংসহ সিঙ্গাপুর, ভারত, ইন্দোনেশিয়া, বাংলাদেশ, শ্রীলংকা, থাইল্যান্ড, চীন, হংকং, মিয়ানমার ও মালয়েশিয়ার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

দিনব্যাপী এ সম্মেলনে প্যানেল আলোচনায় তিন শতাধিক ব্যবসায়ী ব্যক্তিত্বের মধ্য থেকে অমিকন গ্রুপ চেয়ারম্যানকে নির্বাচিত করা হয়। আয়োজনে তিনি কর্পোরেট দৃষ্টিভঙ্গি থেকে এশিয়ার আর্থসামাজিক চ্যালেঞ্জগুলো ব্যাখ্যা করেন এবং বাংলাদেশের দুর্বার গতিতে এগিয়ে চলার প্রেক্ষাপট তুলে ধরেন।

এ সাফল্য অর্জনের জন্য যারা অক্লান্ত পরিশ্রম করেছেন বিশেষ করে অমিকন গ্রুপের সকল ক্লায়েন্ট, সহকর্মী, পৃষ্ঠপোষক ও শুভানুধ্যায়ীদের কৃতজ্ঞতা জানিয়েছেন মেহেদী হাসান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: