শুক্রবার, ২৪ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবলিক পরীক্ষার সব ফি দেবে সরকার  » «   বাচ্চারা সরিয়ে নিয়ে যাচ্ছে ইভিএম, দাবি লালুপুত্রের  » «   আগামীকাল প্রাথমিকের প্রথম ধাপের শিক্ষক নিয়োগ পরীক্ষা  » «   পরাজিত হওয়া মানেই হার নয়: মমতা  » «   কুলাউড়ায় ওজন বাড়াতে চিংড়িতে বিষাক্ত জেলি!  » «   শতবর্ষী বৃদ্ধাকে ধর্ষণ: ‘আমাকে ছেড়ে দাও, আমি রোজা রাখছি’  » «   কিছুটা সময় লাগলেও ইসরাইল-আমেরিকার পতন অনিবার্য: ধর্মীয় নেতা  » «   মেয়াদোত্তীর্ণ সেমাই ও অপরিচ্ছন্ন পরিবেশে খাবার তৈরি: সিলেটে ওয়েল ফুডকে ৭০ হাজার টাকা জরিমানা  » «   একক দল হিসেবেই ম্যাজিক ফিগারে মোদির বিজেপি!  » «   পারিবারিক কলহে সৎ মাকে কুপিয়ে জখম করেছে ছেলে  » «   রাজস্ব কর্মকর্তা হিসেবে ১০ হাজার শিক্ষার্থীকে নিয়োগ দেয়া হবে: অর্থমন্ত্রী  » «   পবিত্র কোরআন কেটে ভেতরে ইয়াবা পাচার, ৩ রোহিঙ্গা আটক  » «   গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের চার জন নিহত  » «   খালেদার কারামুক্তি, এবারও ‘হ্যান্ডল’ করতে পারেনি বিএনপি!  » «   বালিশ মাসুদের খোলা চিঠি  » «  

সিঙ্গাপুরে গ্লোবাল এশিয়ান পদক পেলেন বাংলাদেশের মেহেদী



প্রবাস ডেস্ক:: বাংলাদেশের সবচেয়ে দ্রুত বর্ধনশীল প্রকাশক হওয়ায় ‘গ্লোবাল এশিয়ান অব দ্য ইয়ার ২০১৮’ পদক পেয়েছেন বাংলাদেশের অমিকন গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মেহেদী হাসান।একই সঙ্গে ‘‘বাংলাদেশ ফাস্টেস্ট গ্রোয়িং ব্রান্ড ২০১৮’পদক পেয়েছে অমিকন গ্রুপ।

সম্প্রতি সিঙ্গাপুরের মেরিনা বে স্যান্ডস অ্যান্ড কনভেনশন সেন্টারে আয়োজিত বাণিজ্য বিষয়ক এক সম্মেলনে এ পদক তুলে দেন সিঙ্গাপুরের পার্লামেন্ট সদস্য প্যাট্রিক টে ট্যাক গুয়ান। সিঙ্গাপুরভিত্তিক প্রাইস ওয়াটার হাউস কুপারস পিএল-এর গবেষণার ভিত্তিতে এই পদক প্রদান করা হয়ে থাকে।

পুরস্কার প্রদান অনুষ্ঠানে অন্যদের মধ্যে সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূত মোহাম্মদ ওমর আবদুল্লাহ, সিঙ্গাপুরে লাওসের রাষ্ট্রদূত খোন পেংক থাম্মভংসহ সিঙ্গাপুর, ভারত, ইন্দোনেশিয়া, বাংলাদেশ, শ্রীলংকা, থাইল্যান্ড, চীন, হংকং, মিয়ানমার ও মালয়েশিয়ার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

দিনব্যাপী এ সম্মেলনে প্যানেল আলোচনায় তিন শতাধিক ব্যবসায়ী ব্যক্তিত্বের মধ্য থেকে অমিকন গ্রুপ চেয়ারম্যানকে নির্বাচিত করা হয়। আয়োজনে তিনি কর্পোরেট দৃষ্টিভঙ্গি থেকে এশিয়ার আর্থসামাজিক চ্যালেঞ্জগুলো ব্যাখ্যা করেন এবং বাংলাদেশের দুর্বার গতিতে এগিয়ে চলার প্রেক্ষাপট তুলে ধরেন।

এ সাফল্য অর্জনের জন্য যারা অক্লান্ত পরিশ্রম করেছেন বিশেষ করে অমিকন গ্রুপের সকল ক্লায়েন্ট, সহকর্মী, পৃষ্ঠপোষক ও শুভানুধ্যায়ীদের কৃতজ্ঞতা জানিয়েছেন মেহেদী হাসান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: