শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

সাসেক্সে অনুশীলন শুরু মাশরাফি-মুশফিকদের



স্পোর্টস ডেস্ক:: ত্রিদেশীয় সিরিজ ও চ্যাম্পিয়ন্স ট্রফিকে সামনে রেখে কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে ১০ দিনের প্রস্তুতি ক্যাম্প করতে ইংল্যান্ডের সাসেক্সে অবস্থান করছে বাংলাদেশ ক্রিকেট দল। ইতিমধ্যে অনুশীলনও শুরু করে দিয়েছে মাশরাফি বিন মুর্তজা-মুশফিকুর রহিমরা।

বুধবার দিবাগত রাতে ইংল্যান্ডের উদ্দেশে উড়াল দেয় ১৬ সদস্যের বাংলাদেশ দল। দুবাইতে ট্রানজিট এরপর দীর্ঘ বিমান ভ্রমণ শেষে ২৭ তারিখ বিকেল নাগাদ লন্ডন গিয়ে পৌঁছায় বাংলাদেশ ক্রিকেট দল। প্রথমদিন বিশ্রাম নেয়ার পর শুক্রবার থেকেই অনুশীলনে নেমে পড়ে ক্রিকেটাররা।
এদিন সাসেক্সের সেন্ট্রাল ক্রিকেট গ্রাউন্ডের ইনডোর এবং আউটডোরে শরীর গরম করে নিয়েছেন মাশরাফি-তামিম-মুশফিকরা। এরপর হোভের সেন্ট্রাল ক্রিকেট গ্রাউন্ডের ইনডোরে ওয়ার্ম আপ করার পর সাসেক্সের সেন্ট্রাল উইকেটে নেট লাগিয়েও অনুশীলন করতে দেখা গেছে বাংলাদেশ দলের ক্রিকেটারদের।
বাংলাদেশ ক্রিকেট দলকে নিজেদের মাঠে অনুশীলনের সুযোগ করে দিতে পেরে দারুণ খুশি সাসেক্স কর্তৃপক্ষ। নিজেদের অফিসিয়াল টুইটার পেজে এক টুইট বার্তায় সাসেক্স জানিয়েছে, ‘নরফক একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের আগে বাংলাদেশ দলের ক্রিকেটারদের অনুশীলনের সুযোগ করে দিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।’
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে ভারতে থাকায় টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান ও পেসার মুস্তাফিজুর রহমান সাসেক্সে এই অনুশীলনে দলের সঙ্গে নেই। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী পাঁচ মে দলের সঙ্গে যোগ দেবেন এ দু’জন।

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজটি হবে আগামী ১২ থেকে ২৪ মে। এই সিরিজে বাংলাদেশ চারটি ম্যাচ খেলবে। স্বাগতিক দল ছাড়াও এ সিরিজের অপর দল নিউজিল্যান্ড। এরপর আগামী এক জুন থেকে ইংল্যান্ডে শুরু হবে চ্যাম্পিয়ন্স ট্রফি। তার আগে ভারত ও পাকিস্তানের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: