বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সরকারি এডওয়ার্ড কলেজে শহীদদের স্মরণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন  » «   ইসি সংবিধান লঙ্ঘণ  করছে : মোমিন মেহেদী  » «   সরকারি এডওয়ার্ড কলেজ পাসের হার ৯৫.৩১ শতাংশ, জিপিএ-৫ পেয়েছে ২৩৭ জন  » «   চিঠিতে হত্যার হুমকি‘আপনার মৃত্যু অনিবার্য, সাবধান হয়ে যান’  » «   তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   রবিবার স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ  » «   স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৬৬ টাকা  » «   স্বামীর যৌনাঙ্গ কাটার জন্য লোক ভাড়া করেন স্ত্রী, এরপর…  » «   ইসির তৃতীয় শ্রেণির কর্মীদের অসন্তোষ  » «   এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন কবে থেকে শুরু?  » «   বিয়ে করতে না পেরে কিশোরের এ কেমন পাগলামি!  » «   বন্ধুর মুখে বন্ধুকে হত্যার লোমহর্ষক বর্ণনা!  » «   ব্রাজিল ছেড়ে পর্তুগালে যোগ দিবেন কুতিনহো?  » «   ‘মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি এদেশে রাজনীতি করতে পারবে না’  » «   ৯০ দিন বাড়ল কোটা পর্যালোচনা কমিটির মেয়াদ  » «  

সাসেক্সে অনুশীলন শুরু মাশরাফি-মুশফিকদের



স্পোর্টস ডেস্ক:: ত্রিদেশীয় সিরিজ ও চ্যাম্পিয়ন্স ট্রফিকে সামনে রেখে কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে ১০ দিনের প্রস্তুতি ক্যাম্প করতে ইংল্যান্ডের সাসেক্সে অবস্থান করছে বাংলাদেশ ক্রিকেট দল। ইতিমধ্যে অনুশীলনও শুরু করে দিয়েছে মাশরাফি বিন মুর্তজা-মুশফিকুর রহিমরা।

বুধবার দিবাগত রাতে ইংল্যান্ডের উদ্দেশে উড়াল দেয় ১৬ সদস্যের বাংলাদেশ দল। দুবাইতে ট্রানজিট এরপর দীর্ঘ বিমান ভ্রমণ শেষে ২৭ তারিখ বিকেল নাগাদ লন্ডন গিয়ে পৌঁছায় বাংলাদেশ ক্রিকেট দল। প্রথমদিন বিশ্রাম নেয়ার পর শুক্রবার থেকেই অনুশীলনে নেমে পড়ে ক্রিকেটাররা।
এদিন সাসেক্সের সেন্ট্রাল ক্রিকেট গ্রাউন্ডের ইনডোর এবং আউটডোরে শরীর গরম করে নিয়েছেন মাশরাফি-তামিম-মুশফিকরা। এরপর হোভের সেন্ট্রাল ক্রিকেট গ্রাউন্ডের ইনডোরে ওয়ার্ম আপ করার পর সাসেক্সের সেন্ট্রাল উইকেটে নেট লাগিয়েও অনুশীলন করতে দেখা গেছে বাংলাদেশ দলের ক্রিকেটারদের।
বাংলাদেশ ক্রিকেট দলকে নিজেদের মাঠে অনুশীলনের সুযোগ করে দিতে পেরে দারুণ খুশি সাসেক্স কর্তৃপক্ষ। নিজেদের অফিসিয়াল টুইটার পেজে এক টুইট বার্তায় সাসেক্স জানিয়েছে, ‘নরফক একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের আগে বাংলাদেশ দলের ক্রিকেটারদের অনুশীলনের সুযোগ করে দিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।’
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে ভারতে থাকায় টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান ও পেসার মুস্তাফিজুর রহমান সাসেক্সে এই অনুশীলনে দলের সঙ্গে নেই। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী পাঁচ মে দলের সঙ্গে যোগ দেবেন এ দু’জন।

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজটি হবে আগামী ১২ থেকে ২৪ মে। এই সিরিজে বাংলাদেশ চারটি ম্যাচ খেলবে। স্বাগতিক দল ছাড়াও এ সিরিজের অপর দল নিউজিল্যান্ড। এরপর আগামী এক জুন থেকে ইংল্যান্ডে শুরু হবে চ্যাম্পিয়ন্স ট্রফি। তার আগে ভারত ও পাকিস্তানের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: