শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

‘সালাহ উদ্দিনকে আন্ডারগ্রাউন্ডে পাচার করেছে খালেদা’



5. hasinaনিউজ ডেস্ক::
বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমদকে খালেদা জিয়াই আন্ডারগ্রাউন্ডে পাঠিয়েছেন বলে দাবি করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, সালাহ উদ্দিনকে নিজেই আন্ডারগ্রাউন্ডে পাচার করে খালেদা জিয়া এখন সরকারের ওপর দায় চাপাচ্ছেন। শনিবার দুপুর সাড়ে ১২টায় রাজধানীর খামারবাড়িতে কৃষিবিদ ইনস্টিটিউটে পেশাজীবী সমন্বয় পরিষদের মহাসমাবেশে শেখ হাসিনা এ কথা বলেন।

তিনি বলেন, ‘বিএনপি চেয়ারপারসন কোর্ট স্বীকৃত ফেরারি আসামি। তিনি বলেছেন, সরকার নাকি গণমাধ্যমের স্বাধীনতায় হস্তক্ষেপ করেছে। তাহলে গতকাল একজন ফেরারি আসামির প্রেস কনফারেন্সে সব গণমাধ্যমকর্মী কেন গেল? তাহলে আমরা কীভাবে তাদের স্বাধীনতায় হস্তক্ষেপ করেছি। উনার প্রথম বক্তব্যই মিথ্যা দিয়ে শুরু।’ বেগম জিয়ার বক্তব্যে নাশকতায় দগ্ধদের জন্য কোনো সমবেদনা নেই বলেও দাবি করেন প্রধানমন্ত্রী।

তিনি বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনে না আসার সিদ্ধান্ত খালেদা জিয়ার নিজের ব্যাপার। এখন আবার তিনি সংলাপে বসতে চান। সমঝোতা চান। এটা কেমন চরিত্র। সারা বিশ্ব এখন ৫ জানুয়ারির নির্বাচনকে স্বীকৃতি দিয়েছে। দেশের মানুষ লেখাপড়া শিখুক, বিএনপির নেত্রী তা চান না। পরাজিত শক্তির পদলেহন করাই তাদের চরিত্র।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: