মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «   ভোটের ফলাফল প্রকাশে বিশেষ সতর্কতা অবলম্বনের নির্দেশ  » «   ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মইনুলের জামিন  » «   বাংলাদেশের বিজয় দিবসকে অবজ্ঞা শেহবাগের!  » «   সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন  » «   প্রার্থিতা নিয়ে রিট খারিজ, নির্বাচন করতে পারবেন না খালেদা জিয়া  » «   জামায়াতের ২২ প্রার্থীর মনোনয়ন বাতিলে রুল  » «   সিলেটে প্রাধান্য উন্নয়ন ও গণতন্ত্র পুনরুদ্ধার  » «   বিএনপির ইশতেহার ঘোষণা করছেন ফখরুল  » «   আপিলেও ভোটের পথ খুলল না ইলিয়াসপত্নী লুনার  » «   যেসব ‘বিশেষ’ অঙ্গীকার থাকছে আ. লীগের নির্বাচনি ইশতেহারে  » «   আ.লীগের নির্বাচনী ইশতেহার ঘোষণা করছেন শেখ হাসিনা  » «   সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «  

সালমান নয় আব্বাসের ‘সুলতান’ নিয়ে মুগ্ধ ক্যাট!



full_1066947757_1468421137বিনোদন ডেস্ক: বলিউড লাইফ ডট কম জানিয়েছে, ক্যাটরিনা কাইফ ইতোমধ্যে দুইবার সালমান খানের ‘সুলতান’ দেখেছেন। দুই বার দেখার পরও মনে হচ্ছে ছবিটি নিয়ে উচ্ছ্বাস এখনও কমেনি তার! সর্বশেষ মঙ্গলবার রাতে ‘সুলতান’ পরিচালক আলী জাফর আব্বাসের সঙ্গে ছবিটির সাফল্য উদযাপন করেছেন তিনি।

এ সময় উভয়েই সালমানের অভাব অনুভব করেছেন। তবে সেখানে উপস্থিত ছিলেন কবির খান ও মিনি মাথুর। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের এ উদযাপনের ছবিও ছড়িয়ে পড়েছে।

সূত্র বলছে, সবকিছু ছাপিয়ে এখন ক্যাটরিনা ও আব্বাস ভালো বন্ধু হয়ে ওঠেছেন। কিছুদিন আগে একটি ইফতারেও এক সঙ্গে ছিলেন ক্যাট-আব্বাস।

জানা গেছে, আব্বাসের কারণেই ‘সুলতান’ নিয়ে এতো উচ্ছ্বসিত ক্যাট, সালমানের জন্য নয়। আব্বাস বলিউডে বড় কিছু করতে পারায় খুব খুশি ক্যাট।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: