রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «   ক্ষমা চাইলেন ড. কামাল  » «   মন্দিরের প্রসাদ খেয়ে ১১ জনের মৃত্যু, অসুস্থ ৮১  » «   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «  

সালমান খান সম্পর্কে যা বললেন তনুশ্রী



বিনোদন ডেস্ক:: তবে কী বিগ বস শোয়ে স্থান পেতেই এসব রটিয়েছিলেন তনুশ্রী দত্ত? এমন প্রশ্নে তনুশ্রী দত্ত বলেন,সালমান খান এমন কেউ নন যে তার শোয়ে যেতে এসব বলতে হবে।

সম্প্রতি তনুশ্রীকে নানা পাটেকারের যৌন হয়রানি বিতর্কে মহারাষ্ট্র নবনির্মাণ পার্টির প্রেসিডেন্ট সুমান্ত দাশ হুমকি দিয়েছেন,তনুশ্রী যদি সালমান খানের শোয়ে হাজির হন,তবে বিগ বসের সেটে গিয়ে ভাঙচুর করা হবে।বিগ বসের লোনাভলার সেটে গিয়ে কর্তৃপক্ষকে হুমকি দেয়া হয়েছে বলে জানা গেছে।তার এ হুমকির প্রতি উত্তরে এসব বললেন বলিউড অভিনেত্রী তনুশ্রী।

রিপাবলিক টিভিকে দেয়া সাক্ষাৎকারে এসব মন্তব্যকারীর উদ্দেশে বাঙালি অভিনেত্রী তনুশ্রী বলেন,বিগ বসের ঘরে যেতে তিনি এসব বলেছেন,এটি ভাবা একদম ভুল।বরং এ অভিযোগ তুলে তাকে ছোট করা হয়েছে বলে জানান তনুশ্রী।

তিনি আরও বলেন,আপনারা বিগ বসের ঘরকে স্বর্গ আর সালমান খানকে ঈশ্বর ভাবতে পারেন,কিন্তু আমি সেটি ভাবি না।বিগ বস নিয়ে তার কোনো আগ্রহ নেই বলে জানিয়ে তনুশ্রী বলেন,বিগ বস আমাকে কোটিবার ডেকেছে, কিন্তু আমিই তাদের বারবার না বলেছি।

সালমান খান সম্পর্কে আচমকা এমন মন্তব্য কেন করলেন তিনি,সে বিষয়ে কোনো মন্তব্য করেননি তনুশ্রী।তবে তনুশ্রী-নানা পাটেকার বিতর্ককে সালমান খানের এড়িয়ে যাওয়াকেই মূল কারণ হিসেবে দেখছেন বিটাউনের কেউ কেউ।

সম্প্রতি এ বিষয়ে সালমন খানকে প্রশ্ন করা হলে তিনি বলেছিলেন,তনুশ্রী দত্ত এবং নানা পাটেকারকে নিয়ে কেন বিতর্ক হচ্ছে,সে বিষয়ে কিছু জানা নেই তার।বিষয়টি আইনি ও তদন্তের ব্যাপার বলে এ নিয়ে কিছু বলতে চাননি সালমান খান।

বলিউড ভাইজান সালমান খান সম্পর্কে এই ধরনের মন্তব্যে ইতিমধ্যে বিটাউনে আবার তনুশ্রীকে নিয়ে গুঞ্জন শুরু হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: