সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আবরার হত্যায় এবার মুজাহিদের স্বীকারোক্তি  » «   তিন সপ্তাহ ধরে কার্যালয়ে যান না যুবলীগ চেয়ারম্যান  » «   নোবেল পুরস্কার র‌্যাব-পুলিশের হাতে নয় : রিজভী  » «   বুরকিনা ফাসোতে মসজিদে ঢুকে ১৬ মুসল্লিকে গুলি করে হত্যা  » «   হবিগঞ্জে পাচারকালে ১২শ’ কেজি রসুন জব্দ  » «   সৌদি-ইরান উত্তেজনা মধ্যস্ততায় তেহরানের পথে ইমরান খান  » «   ঢাবি ‘খ’ ইউনিটের ফল প্রকাশ, ৭৬ শতাংশ ফেল  » «   সরকার ছাত্র রাজনীতি বন্ধের পক্ষে নয়: ওবায়দুল কাদের  » «   ৮ দিন পর ফিরলেন আমিরাতের প্রথম মহাকাশচারী  » «   শ্রীমঙ্গলে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত দলের সদস্য নিহত  » «   ছাত্র-শিক্ষক রাজনীতি নিষিদ্ধ চেয়ে হাইকোর্টে রিট  » «   টাইফুনে লন্ডভন্ড জাপান, নিহত বেড়ে ১৯  » «   আবরারের খুনিকে কারাগারে গণপিটুনি  » «   রাজীবের মৃত্যু: ১০ লাখ টাকা দেওয়ার নির্দেশ স্বজন পরিবহনকে  » «   আমি বহু ইস্যুতেই নোবেল পাই, ওরা দেয় না: ট্রাম্প  » «  

সালমান খানের রেকর্ড ভেঙে দিলেন শহিদ কাপুর



বিনোদন ডেস্ক:: বক্সঅফিস কাঁপাচ্ছে শহিদ কাপুরের নতুন সিনেমা ‘কবির সিং’। সালমান খানের তিন বছরের পুরোনো রেকর্ড ভেঙে দিয়েছে ছবিটি। গত রোববার সিনেমাটি আয় করেছে প্রায় ২৮ কোটি রুপি, যা সালমানের ‘ভারত’-এর আয় থেকে প্রায় দুই কোটি রুপি বেশি।

চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ জানান, প্রথম দিনে এ সিনেমার সংগ্রহ ২০.২১ লাখ রুপি। দ্বিতীয় দিনে সংগ্রহ ২২.৭১ কোটি রুপি। দুই দিনে সংগ্রহ দাঁড়ায় ৪২.৯২ কোটি রুপি। আর তৃতীয় দিনে সংগ্রহ ২৭.৯১ কোটি রুপি। তিন দিনে মোট সংগ্রহ দাঁড়ায় ৭০.৮৩ কোটি রুপি।

সোমবারের আয়েও ‘কবির সিং’ এগিয়ে গেছে। ২০১৬ সালে সুপারস্টার সালমান খানের ‘সুলতান’ প্রথম সোমবার আয় করে ১৫ কোটি রুপি। আর তিন বছর পরে শহিদ কাপুরের ‘কবির সিং’ সোমবার আয় করেছে প্রায় ১৭ কোটি রুপি।

গত শুক্রবার (২১ জুন) ভারতের তিন হাজার ১২৩টি প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পায় ‘কবির সিং’। সিনেমাটিতে প্রথমবাবেরর মতো শহিদ কাপুরের সঙ্গে অভিনয় করেছেন কিয়ারা আদভানি। ছবিটিতে আরও অভিনয় করেছেন সুরেশ ওবেরয় ও নিকিতা দত্ত। ছবিটি প্রযোজনা করেছেন মুরাদ খেতানি, অশ্বিন বর্দে ও টি-সিরিজ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: