সোমবার, ২০ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লিপস্টিক যখন মাজাদার খাবার!  » «   কিশোরী ধর্ষণের প্রমান মেলায় ২ নেতার বিরুদ্ধে অভিযোগপত্র  » «   শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধের চেতনা সমৃদ্ধ শিক্ষা দিতে হবে- রেজাউল রহিম লাল  » «   মাশরাফির রংপুরের কাছে নাসিরের সিলেটের পরাজয়!  » «   যাত্রীবাহী বাসের ধাক্কায় নারীর মৃত্যু  » «   সালমানের স্ত্রী-সন্তান থাকে বিদেশে!  » «   পুলিশ পেটালো ছাত্রলীগ!  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে একজনের মৃত্যু  » «   বিপিএল পয়েন্ট টেবিলে কে কোথায় দাঁড়িয়ে  » «   আম্পায়ারের সঙ্গে সাকিবের এ কেমন আচরণ!  » «   সংসদে বাদলকে তুলোধুনো করলেন নৌমন্ত্রী  » «   ৭ মার্চ কেন জাতীয় দিবস নয় : হাইকোর্ট  » «   আজ সুফিয়া কামালের জন্মদিন  » «   অভিবাসীবিরোধী নন ট্রাম্প  » «   আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন করবেন শাহরুখ  » «  

সালমান খানের বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগ



3. salmanবিনোদন ডেস্ক::
সালমান খানের বিরুদ্ধে জোর করে নথিপত্র ছিনিয়ে নেওয়া এবং শারীরিক হেনস্থার মামলা করেছেন রবীন্দ্র দ্বিবেদী নামের এক সমাজকর্মী। ইতোমধ্যে পুলিশকে সেই মামলার তদন্তের নির্দেশ দিয়েছেন মুম্বাই হাইকোর্টের ম্যাজিস্ট্রেট এ ডি লোখান্ডে। সমাজকর্মী রবীন্দ্র দ্বিবেদী মামলায় অভিযোগ করেন, গত নভেম্বর মাসে মুম্বাই বিমানবন্দরে তাকে শারীরিকভাবে হেনস্থা করেন সালমান।

দ্বিবেদী বলেন, ‘আমার কাছে বর্ষীয়ান বিজেপি নেতা গোপীনাথ মুন্ডের মৃত্যু সংক্রান্ত কিছু প্রয়োজনীয় নথি ছিল। সালমান আমার কাছে থেকে সেইসব নথি কেড়ে নেওয়ার জন্য ওর বডিগার্ডদের নির্দেশ দেয়। ওর বডিগার্ডরা আমার কাছ থেকে সেইসব নথি কেড়ে নেন।’ দ্বিবেদীর করা মামলার যথেষ্ট ভিত্তি থাকায় বিমানবন্দর থানার পুলিশকে এই বিষয়ে তদন্তের নির্দেশ দিয়েছেন ম্যাজিস্ট্রেট এ ডি লোখান্ডে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: