বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিএনসিসি নির্বাচন বন্ধ: যা বলল ইসি  » «   আইভীর পেছনে পিস্তল হাতে থাকা সুমন যুবদলের : শামীম ওসমান  » «   বিজয় মেলায় জুয়া, ইউএনও’কে ব্যবস্থা নিতে নির্দেশ  » «   ‘সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে’  » «   শরীরের কোথায় তিল থাকলে আয় হবে প্রচুর!  » «   সিলেটে চলন্ত ট্রেন থেকে নামার চেষ্টা,পা পিছলে ট্রেনে কাটা পড়ে মৃত্যু  » «   নরসিংদীতে ১১ দফা দাবিতে ইউএমসি পাটকল শ্রমিকদের বিক্ষোভ  » «   ১৩০০ রোহিঙ্গা বিদ্রোহীর নাম বাংলাদেশকে দিয়েছে মিয়ানমার  » «   ‘স্যার আপনার প্রবলেম এখনই সল্‌ভ করে দিচ্ছি’  » «   মৌসুমি হামিদের গোপন মেসেজ ফাঁস করলেন ফারিয়া!  » «   প্রণব মুখার্জিকে জার্সি উপহার দিলেন সাকিব  » «   বৌদ্ধদের ওপর গুলি, বহু হতাহত!  » «   ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের ৫ নেতাকর্মী বহিষ্কার  » «   ১০ বছরে ২৯৫ কোটি ২২ লাখ ১৩ হাজার ৬৪ বই বিতরণ  » «   দুর্বল জিম্বাবুয়ের বিপক্ষে হারল হাথুরুসিংহের শ্রীলঙ্কা  » «  

সালমান খানের বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগ



3. salmanবিনোদন ডেস্ক::
সালমান খানের বিরুদ্ধে জোর করে নথিপত্র ছিনিয়ে নেওয়া এবং শারীরিক হেনস্থার মামলা করেছেন রবীন্দ্র দ্বিবেদী নামের এক সমাজকর্মী। ইতোমধ্যে পুলিশকে সেই মামলার তদন্তের নির্দেশ দিয়েছেন মুম্বাই হাইকোর্টের ম্যাজিস্ট্রেট এ ডি লোখান্ডে। সমাজকর্মী রবীন্দ্র দ্বিবেদী মামলায় অভিযোগ করেন, গত নভেম্বর মাসে মুম্বাই বিমানবন্দরে তাকে শারীরিকভাবে হেনস্থা করেন সালমান।

দ্বিবেদী বলেন, ‘আমার কাছে বর্ষীয়ান বিজেপি নেতা গোপীনাথ মুন্ডের মৃত্যু সংক্রান্ত কিছু প্রয়োজনীয় নথি ছিল। সালমান আমার কাছে থেকে সেইসব নথি কেড়ে নেওয়ার জন্য ওর বডিগার্ডদের নির্দেশ দেয়। ওর বডিগার্ডরা আমার কাছ থেকে সেইসব নথি কেড়ে নেন।’ দ্বিবেদীর করা মামলার যথেষ্ট ভিত্তি থাকায় বিমানবন্দর থানার পুলিশকে এই বিষয়ে তদন্তের নির্দেশ দিয়েছেন ম্যাজিস্ট্রেট এ ডি লোখান্ডে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: