বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সরকারি এডওয়ার্ড কলেজে শহীদদের স্মরণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন  » «   ইসি সংবিধান লঙ্ঘণ  করছে : মোমিন মেহেদী  » «   সরকারি এডওয়ার্ড কলেজ পাসের হার ৯৫.৩১ শতাংশ, জিপিএ-৫ পেয়েছে ২৩৭ জন  » «   চিঠিতে হত্যার হুমকি‘আপনার মৃত্যু অনিবার্য, সাবধান হয়ে যান’  » «   তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   রবিবার স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ  » «   স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৬৬ টাকা  » «   স্বামীর যৌনাঙ্গ কাটার জন্য লোক ভাড়া করেন স্ত্রী, এরপর…  » «   ইসির তৃতীয় শ্রেণির কর্মীদের অসন্তোষ  » «   এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন কবে থেকে শুরু?  » «   বিয়ে করতে না পেরে কিশোরের এ কেমন পাগলামি!  » «   বন্ধুর মুখে বন্ধুকে হত্যার লোমহর্ষক বর্ণনা!  » «   ব্রাজিল ছেড়ে পর্তুগালে যোগ দিবেন কুতিনহো?  » «   ‘মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি এদেশে রাজনীতি করতে পারবে না’  » «   ৯০ দিন বাড়ল কোটা পর্যালোচনা কমিটির মেয়াদ  » «  

সালমান খানের বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগ



3. salmanবিনোদন ডেস্ক::
সালমান খানের বিরুদ্ধে জোর করে নথিপত্র ছিনিয়ে নেওয়া এবং শারীরিক হেনস্থার মামলা করেছেন রবীন্দ্র দ্বিবেদী নামের এক সমাজকর্মী। ইতোমধ্যে পুলিশকে সেই মামলার তদন্তের নির্দেশ দিয়েছেন মুম্বাই হাইকোর্টের ম্যাজিস্ট্রেট এ ডি লোখান্ডে। সমাজকর্মী রবীন্দ্র দ্বিবেদী মামলায় অভিযোগ করেন, গত নভেম্বর মাসে মুম্বাই বিমানবন্দরে তাকে শারীরিকভাবে হেনস্থা করেন সালমান।

দ্বিবেদী বলেন, ‘আমার কাছে বর্ষীয়ান বিজেপি নেতা গোপীনাথ মুন্ডের মৃত্যু সংক্রান্ত কিছু প্রয়োজনীয় নথি ছিল। সালমান আমার কাছে থেকে সেইসব নথি কেড়ে নেওয়ার জন্য ওর বডিগার্ডদের নির্দেশ দেয়। ওর বডিগার্ডরা আমার কাছ থেকে সেইসব নথি কেড়ে নেন।’ দ্বিবেদীর করা মামলার যথেষ্ট ভিত্তি থাকায় বিমানবন্দর থানার পুলিশকে এই বিষয়ে তদন্তের নির্দেশ দিয়েছেন ম্যাজিস্ট্রেট এ ডি লোখান্ডে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: