মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিদেশি বিজ্ঞানী-গবেষকদের ফ্রি ভিসা দেবে সৌদি আরব  » «   আগুনে পুড়ে প্রতিবন্ধি যুবক নিহত  » «   দুই বাসের সংঘর্ষে প্রাণ গেল ২ জনের  » «   ঝিনাইদহে পান চাষীকে হত্যা, মুলহোতাসহ গ্রেফতার ৪  » «   বড়লেখায় ভুয়া চিকিৎসকদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আইনী নোটিশ  » «   খালেদা জিয়ার রায় নিয়ে যা বললেন কাদের সিদ্দিকী!  » «   প্রশ্নফাঁসের অভিযোগে ৪ শিক্ষকসহ গ্রেফতার ৫  » «   এক ম্যাচে ১০ লাল কার্ড!  » «   সিরিয়ায় বিমান হামলায় নিহত ৭৭  » «   এক আসামীকে চারবার ফাঁসির আদেশ!  » «   চুরির অভিযোগে শিশুকে রাতভর নির্যাতন  » «   টিক মারা বন্ধ করে দেব, প্রশ্ন ফাঁস প্রসঙ্গে প্রধানমন্ত্রী  » «   একুশে পদক প্রদান করছেন প্রধানমন্ত্রী  » «   ‘ইন্ডাস্ট্রিতে আসার পর কণ্ঠস্বর নিয়ে অনেক সমালোচনার মুখে পড়ি’  » «   ধর্ষণের সময় ছবি তুলে ‘ব্ল্যাকমেল’  » «  

সালমানের স্ত্রী-সন্তান থাকে বিদেশে!



বিনোদন ডেস্ক::কবে বিয়ে করবেন সালমন খান? এমন প্রশ্ন সব সময়ই বলিউডে ঘোরাফেরা করে। সঙ্গীতা বিজলানি থেকে ঐশ্বর্য কিংবা ক্যাটরিনা আবার এখন চলছে ইউলিয়া।

ভাইজানের জীবনে একের পর এক বান্ধবীর প্রবেশ ঘটেছে, কিন্তু স্থায়ী হয়নি। আর তাই বলিউডের অন্যতম এলিজিবল ব্যাচেলর কবে বিয়ে করবেন, তা নিয়ে জল্পনার অন্ত নেই।

কিন্তু, সম্প্রতি বেশ কয়েকটি সূত্র থেকে একটু অন্যরকম দাবি করা হচ্ছে সালমনের বিয়ে নিয়ে।

বিভিন্ন সোশ্যাল সাইটে সম্প্রতি সালমনের বিয়ে নিয়ে বেশ কিছু তথ্য ছড়ানো হচ্ছে। নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কিছু মানুষ দাবি করেছেন, সালমন বিবাহিত। তাঁর স্ত্রী ভারতীয় নন, তিনি বিদেশে থাকেন।

এমনকী, সালমনের নাকি এক সন্তানও রয়েছে বলে দাবি করা হচ্ছে।

এখানেই শেষ নয়, সালমনের স্ত্রী-সন্তানের কথা তাঁর কাছের মানুষরা জানেন বলেও দাবি করা হয়েছে। পাশাপাশি সালমন কেন বিয়ে করতে পারেন না? তিনি তো একজন মানুষ। তাই তাঁরও স্ত্রী-সন্তান থাকতে পারে- এমন মতামতও শোনা যাচ্ছে।

সম্পর্ক নিয়ে বরাবরই বেশ খোলামেলা সালমন খান। সে ঐশ্বর্য রাই-এর সঙ্গে ব্রেকআপের পর বিবেক ওবরয়কে হুমকি দেওয়া হোক কিংবা ক্যাটরিনার জন্য রণবীরের সঙ্গে সম্পর্ক তলানিতে পৌঁছে যাওয়া, সব সময়ই জীবনকে প্রায় ‘খোলা খাতা’-র মতো প্রকাশ করা সালমন কি না বিয়েটাই সেরে ফেললেন চুপি চুপি! এমনটাও কি সম্ভব?

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: