বুধবার, ১৫ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘সৎ বাবার ধর্ষণে’ ১২ বছরের মেয়ে অন্তঃসত্ত্বা!  » «   ‘যুক্তরাষ্ট্রের সব ইলেকট্রনিক পণ্য বর্জন করবে তুরস্ক’  » «   রাইফার পরিবারকে ক্ষতিপূরণ দিতে হাইকোর্টের রুল  » «   ভারতে হামলার প্রস্তুতি নিচ্ছে আল-কায়েদাঃ জাতিসংঘ  » «   সোশ্যাল মিডিয়ার আপত্তিকর কন্টেন্ট বিশ্লেষণে পৃথক ইউনিট  » «   যুক্তরাষ্ট্র থেকে আরো বেশি তুলা আমদানি করতে চায় বাংলাদেশ  » «   গজনিতে তালেবান সংঘর্ষ, নিহত বেড়ে ৩০০  » «   আবারও উত্তপ্ত ভারত-চীন, লাদাখ সীমান্তে মুখোমুখি সেনারা  » «   ঈদুল আজহার প্রধান জামাত জাতীয় ঈদগাহে সকাল ৮টায়  » «   ৩ হাজার ৮৮ কোটি ব্যয়ে ৯ প্রকল্পের অনুমোদন  » «   আরও এক মামলায় খালেদার জামিন  » «   ১৫ আগস্টে নিরাপত্তা নিয়ে কোনো শঙ্কা নেই  » «   মোদির জন্য কনে দেখতে চেয়েছিলেন ট্রাম্প!  » «   রাজু হত্যাকান্ড: রকিব,দেলোয়ারসহ ২৩ জনকে আসামী করে মামলা  » «   ডিভোর্সের নোটিস পেয়ে শ্বশুরবাড়িতে পেট্রোল বোমা নিক্ষেপ স্বামীর  » «  

সালমানের স্ত্রী-সন্তান থাকে বিদেশে!



বিনোদন ডেস্ক::কবে বিয়ে করবেন সালমন খান? এমন প্রশ্ন সব সময়ই বলিউডে ঘোরাফেরা করে। সঙ্গীতা বিজলানি থেকে ঐশ্বর্য কিংবা ক্যাটরিনা আবার এখন চলছে ইউলিয়া।

ভাইজানের জীবনে একের পর এক বান্ধবীর প্রবেশ ঘটেছে, কিন্তু স্থায়ী হয়নি। আর তাই বলিউডের অন্যতম এলিজিবল ব্যাচেলর কবে বিয়ে করবেন, তা নিয়ে জল্পনার অন্ত নেই।

কিন্তু, সম্প্রতি বেশ কয়েকটি সূত্র থেকে একটু অন্যরকম দাবি করা হচ্ছে সালমনের বিয়ে নিয়ে।

বিভিন্ন সোশ্যাল সাইটে সম্প্রতি সালমনের বিয়ে নিয়ে বেশ কিছু তথ্য ছড়ানো হচ্ছে। নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কিছু মানুষ দাবি করেছেন, সালমন বিবাহিত। তাঁর স্ত্রী ভারতীয় নন, তিনি বিদেশে থাকেন।

এমনকী, সালমনের নাকি এক সন্তানও রয়েছে বলে দাবি করা হচ্ছে।

এখানেই শেষ নয়, সালমনের স্ত্রী-সন্তানের কথা তাঁর কাছের মানুষরা জানেন বলেও দাবি করা হয়েছে। পাশাপাশি সালমন কেন বিয়ে করতে পারেন না? তিনি তো একজন মানুষ। তাই তাঁরও স্ত্রী-সন্তান থাকতে পারে- এমন মতামতও শোনা যাচ্ছে।

সম্পর্ক নিয়ে বরাবরই বেশ খোলামেলা সালমন খান। সে ঐশ্বর্য রাই-এর সঙ্গে ব্রেকআপের পর বিবেক ওবরয়কে হুমকি দেওয়া হোক কিংবা ক্যাটরিনার জন্য রণবীরের সঙ্গে সম্পর্ক তলানিতে পৌঁছে যাওয়া, সব সময়ই জীবনকে প্রায় ‘খোলা খাতা’-র মতো প্রকাশ করা সালমন কি না বিয়েটাই সেরে ফেললেন চুপি চুপি! এমনটাও কি সম্ভব?

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: