বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সরকারি এডওয়ার্ড কলেজে শহীদদের স্মরণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন  » «   ইসি সংবিধান লঙ্ঘণ  করছে : মোমিন মেহেদী  » «   সরকারি এডওয়ার্ড কলেজ পাসের হার ৯৫.৩১ শতাংশ, জিপিএ-৫ পেয়েছে ২৩৭ জন  » «   চিঠিতে হত্যার হুমকি‘আপনার মৃত্যু অনিবার্য, সাবধান হয়ে যান’  » «   তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   রবিবার স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ  » «   স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৬৬ টাকা  » «   স্বামীর যৌনাঙ্গ কাটার জন্য লোক ভাড়া করেন স্ত্রী, এরপর…  » «   ইসির তৃতীয় শ্রেণির কর্মীদের অসন্তোষ  » «   এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন কবে থেকে শুরু?  » «   বিয়ে করতে না পেরে কিশোরের এ কেমন পাগলামি!  » «   বন্ধুর মুখে বন্ধুকে হত্যার লোমহর্ষক বর্ণনা!  » «   ব্রাজিল ছেড়ে পর্তুগালে যোগ দিবেন কুতিনহো?  » «   ‘মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি এদেশে রাজনীতি করতে পারবে না’  » «   ৯০ দিন বাড়ল কোটা পর্যালোচনা কমিটির মেয়াদ  » «  

সালমানের চড়ের প্রতিশোধ!



994494বিনোদন ডেস্ক:: রণবীরের সঙ্গে সালমান খানের ঝামেলাটা অনেক আগের। রণবীরকে নাকি কষে চড় মেরেছিলেন সালমান। গুঞ্জন আছে, সেই চড়ের প্রতিশোধ নিতেই নাকি ক্যাটরিনা কাইফকে ভাগিয়ে নেন রণবীর।
ঘটনা অনেক আগের। তখন বলিউডে রণবীরের অভিষেকও হয়নি। ওই সময় একটি নাইটক্লাবে একটি পার্টিতে এই দুই তারকার মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয়। একপর্যায়ে সালমান ক্ষুব্ধ হয়ে রণবীরকে চড় মারেন। সবার সামনে এভাবে অপমানিত হয়ে ঘটনাস্থল ত্যাগ করেন রণবীর।
ঘটনার পরে নাকি সালমানের বাবা সেলিম খান ঋষি কাপুরের কাছে বিষয়টির জন্য ক্ষমাও চেয়েছিলেন। ওই ঘটনার পর থেকেই এ দুই তারকা একে অপরকে এড়িয়ে চলেন।
পরে বলিউডে অভিষেক হয় সালমান খানের প্রেমিকা ক্যাটরিনা কাইফের। দীর্ঘদিন প্রেম করেন সালমান-ক্যাট। একসঙ্গে বহু ব্যবসাসফল সিনেমাও উপহার দিয়েছেন বলিউডে। তবে দীর্ঘদিনের সেই প্রেমের পাঠ চুকিয়ে ক্যাটরিনা কাইফ নতুন করে প্রেম শুরু করেন রণবীরের সঙ্গে। লিভ টুগেদারও করেন তারা।
কিন্তু এখন রণবীরের সঙ্গেও ক্যাটরিনার ব্রেকআপ হয়ে গেছে। তাই অনেকের ধারণা, সালমান খানের সেই চড়ের প্রতিশোধ নিতেই তার প্রেমিকা ক্যাটরিনা কাইফকে ভাগিয়ে নেন রণবীর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: