শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আফগানিস্তানে হাসপাতালে ভয়াবহ হামলা, নিহত ২০  » «   রাজনীতিতে যোগ দেবেন নুর, জানালেন দলের নাম  » «   নারায়ণগঞ্জে একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা  » «   মোদিকে আকাশপথ ব্যবহারের অনুমতি দিলোনা পাকিস্তান  » «   ৮ ভোটে হেরে গেলেন ছাত্রদলের সেই শ্রাবণ  » «   সিলেটের ৬ জনসহ বদলি হলেন ৫৩ বিচারক  » «   ক্যাসিনোর টাকার ভাগ কে কে পেতেন, নাম বলছেন খালেদ  » «   অমর নায়ক সালমানের জন্মবার্ষিকী আজ  » «   ছাত্রদলের সভাপতি খোকন, সাধারণ সম্পাদক শ্যামল  » «   মাদরাসা ছাত্রীকে জিনে নিয়ে গেছে!  » «   রোহিঙ্গাদের এনআইডি বানিয়ে দিয়ে কোটিপতি!  » «   প্রধানমন্ত্রীর পদ হারাচ্ছেন নেতানিয়াহু!  » «   ৬০ নম্বরের পরীক্ষা দিয়ে হতে হবে ছাত্রলীগ নেতা  » «   মিয়ানমার তাদের লোকদের ফেরত নিতে রাজি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী  » «   রাজশাহীতে মা-ছেলে হত্যায় আ.লীগ নেতাসহ ৩ জনের মৃত্যুদণ্ড  » «  

সালমানকে সরাসরি বিয়ের প্রস্তাব দিলেন ক্যাটরিনা! (ভিডিও)



বিনোদন ডেস্ক:: বলিউড ভাইজান সালমান খান ও লাস্যময়ী ক্যাটরিনা কাইফের প্রেমের কথা সবারই জানা। পর্দায় ও পর্দার বাইরে এই জুটিকে সবার পছন্দ। তাদের ভক্তদের বেশির ভাগই চায় তারা বিয়ে করুক। তবে সালমান-ক্যাটরিনার প্রেমের সম্পর্ক নিয়ে গুঞ্জন থাকলেও বিয়ের প্রশ্নে তারা বরাবরই নিরব থাকেন।

এবার বলিউডের মোস্ট এলিজেবল এই ব্যাচেলর সুপারস্টারকে সরাসরি বিয়ের প্রস্তাব দিলেন তারই বহুদিনের প্রেমিক ক্যাটরিনা! সামাজিক যোগাযোগমাধ্যমে এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। যে ভিডিওতে দেখা যাচ্ছে, একটি রেস্তোরাঁয় বসে সালমানকে ক্যাটরিনা সরাসরি বললেন, বিয়ের বয়স তো আমার পার হয়ে যাচ্ছে; তো, কবে বিয়ে করবে?

আগামী ৫ জুন এই অভিনেতার বড় বাজেটের চলচ্চিত্র ‘ভারত’ মুক্তি পাচ্ছে। এ ছবিতে সালমান ও ক্যাটরিনার অভিনয় করাকে কেন্দ্র করে তাদের প্রেম জোড়া লাগার গুঞ্জন রয়েছে। এর মধ্যে এমন একটি ভিডিওতে ভক্তদের খুশি হওয়ার কিছু নেই। কেননা ‘দি প্রপোজাল’শিরোনামের এই ভিডিওটি শেয়ার করেছেন ছবির নির্মাতা আলি আব্বাস জাফর। ভিডিওটি মূলত ‘ভারত’ সিনেমার অংশ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: