শনিবার, ২৪ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তিন সিটিতে বিএনপির মেয়র প্রার্থী যারা  » «   ইতিহাসের পুনরাবৃত্তি: চিদম্বরমের সময় অমিত, অমিতের সময় চিদম্বরম গ্রেপ্তার  » «   অক্টোবর থেকে মোবাইল অ্যাপে মিলবে বিমানের টিকিট  » «   আগামীকাল জুমার নামাজের পর গণবিক্ষোভের ডাক কাশ্মীরিদের  » «   হবিগঞ্জে ডাক্তার পরিচয় দিয়ে নবজাতক চুরি, নারী আটক  » «   কলকাতায় সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশির মৃত্যু, চাঞ্চল্যকর তথ্য প্রকাশ  » «   ভীতি কাটাতে চা বিস্কুট খেতে খেতে ভাইভা দেবেন বিসিএস পরীক্ষার্থীরা  » «   তৃতীয় ড্রিমলাইনার ‘গাঙচিল’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   রাস্তার পাশে চা বানাচ্ছেন মমতা! ভিডিও ভাইরাল  » «   ঋণের টাকায় ভারত থেকে অস্ত্র কিনবে বাংলাদেশ  » «   কানাইঘাটে মৃত্যুর পাঁচ মাস পর কবর থেকে লাশ উত্তোলন  » «   কাশ্মীরে ফের যুদ্ধবিরতি লঙ্ঘন, গুলি চালিয়েছে পাকিস্তান  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হতে পারে আজ  » «   পুলিশের ছেলে বিশ্বের এক নম্বর ডন  » «   জাহালম কাণ্ড: ১১ তদন্ত কর্মকর্তাদের বিরুদ্ধে দুদকের মামলা  » «  

সারা বিশ্বের কাছে নৃশংস গণহত্যার চিত্র তুলে ধরতে চাই



নিউজ ডেস্ক::আগামী ২৫ মার্চ রাত ৯টা থেকে ৯টা এক মিনিট পর্যন্ত দাঁড়িয়ে লাইট বন্ধ করে সারাদেশের মানুষ একসঙ্গে নীরবতা পালন করবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি আরও বলেন রোয়ান্ডায় যে পরিমাণ গণহত্যা হয়েছে সে তুলনায় ২৫ মার্চের গণহত্যা কম হয়নি। আমরা যদি সঠিকভাবে উপস্থাপন করতে পারি তবে আমরাও গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতি পাবো। সেদিন আর বেশি দূরে নয়।

আজ শুক্রবার (২৩ মার্চ) রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ২৫ মার্চ আন্তর্জাতিক গণহত্যা দিবসের স্বীকৃতির দাবিতে আগামী ২৫ মার্চ রাত ৯টা থেকে ৯টা ১ মিনিট পর্যন্ত দাঁড়িয়ে সারাদেশের মানুষ একসঙ্গে নীরবতা পালন করবে। সারা বিশ্বের কাছে আমরা নৃশংস সে গণহত্যার চিত্র তুলে ধরতে চাই।

আসাদুজ্জামান খান কামাল বলেন, বঙ্গবন্ধু যে বাংলার স্বপ্ন দেখতেন। আমরা ধীরে ধীরে দেশকে সেদিকেই নিয়ে যাচ্ছি। আমার বিশ্বাস দেশের মানুষ আর ভুল করবে না। তারা আওয়ামী লীগকে নির্বাচনেও ভোট দেবেন। শেখ হাসিনাকে ক্ষমতায় আনবেন।

তিনি বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা কোনো সময়ই মাঠ ছাড়েননি। সঠিক কাজটি করতে ভুল করেনি। সেজন্যই আমরা এগিয়ে যাচ্ছি। জনগণ আমাদের সঙ্গে আছে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে স্বাগত বক্তব্য দেন সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: