বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রংপুর-৩ উপনির্বাচন: লাঙ্গলের ঘাঁটিতে আসিফের দিকেই ভোটের হাওয়া  » «   রিফাত হত্যা: যা বললেন সেই রিকশাচালক  » «   চতুর্থ ড্রিমলাইনার ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে অজ্ঞাতনামা যুবকের মরদেহ উদ্ধার  » «   বন্দরবাজার থেকে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক  » «   আফগান প্রেসিডেন্টকে লক্ষ্য করে বোমা হামলা, নিহত ২৪  » «   বিভাগীয় শহরে হচ্ছে পূর্ণাঙ্গ ক্যান্সার চিকিৎসাকেন্দ্র  » «   মৌলভীবাজার থেকে হত্যা মামলার দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার  » «   হবিগঞ্জে বিজিবির অভিযানে ১৯ কেজি গাঁজা উদ্ধার  » «   উপজেলা নির্বাচন: হবিগঞ্জ আ.লীগের ১০ বিদ্রোহী প্রার্থীকে শোকজের চিঠি  » «   রোমে যে কারণে আলোচিত প্রবাসী বাংলাদেশি তরুণ  » «   বিকেলে ‘রাজহংস’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী  » «   বিতর্কিত আইনে কাশ্মিরের সাবেক মুখ্যমন্ত্রী গ্রেপ্তার  » «   অপমানজনক বিতাড়ণের আগে সিনেট ও ডাকসু ছাড়ুন: শোভন-রাব্বানীকে ভিপি নুর  » «   পেঁয়াজ নেই, তবুও বিক্রির ঘোষণা টিসিবির!  » «  

সাভারে মাদকের টাকা না পেয়ে যুবকের আত্মহত্যা



Savar__sm_420934666_550938815নিউজ ডেস্ক: সাভারে মাদকদ্রব্য কেনার টাকা না পেয়ে বনি আমিন হাওলাদার (২০) নামে এক যুবক আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (২২ মার্চ) দুপুরে সাভারের বিরুলিয়ার খাগান এলাকায় এ ঘটনা ঘটে। বনি আমিন ভোলা জেলার শিবপুর এলাকার সোহেল হাওলাদারের ছেলে। সাভারের খাগান এলাকায় মা-বাবার সঙ্গে ভাড়া বাসায় থাকতেন তিনি।

বনি আমিনের পরিবারের সদস্যরা জানান, দীর্ঘদিন ধরেই মাদকাসক্ত বনি আমিন। নেশার কবল থেকে ফেরানোর জন্য তাকে দুই বছর আগে বিয়ে করিয়ে দেওয়া হয়। বিয়ের পরও মাদকদ্রব্য সেবন বাদ না দেওয়ায় তার স্ত্রী তাকে ছেড়ে যায়।

মাদকদ্রব্য কেনার টাকা না দিলে প্রায়ই আত্মহত্যার হুমকি দিতেন তিনি।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান জানান, ময়নাতদন্ত শেষে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: