বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় সিভিল সার্জন কার্যালয়ে কমিউনিটি ক্লিনিক-এ কমর্রত কমিউনিটি হেল্থ কেয়ার প্রোভাইডারদের অবস্থান কর্মসূচী পালন  » «   আল-আকসা সংস্কারে ইসরাইলের নিষেধাজ্ঞা!  » «   ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মানববন্ধন ১৮ জানুয়ারি  » «   এক সপ্তাহেও সন্ধান মেলেনি নিখোঁজ পরীক্ষার্থী বাপ্পীর  » «   উজানের দেশ সমূহ হতে বাংলাদেশে মোট ৫৭ টি নদী প্রবাহিত  » «   নরসিংদীতে অটোরিকশা চালকের লাশ উদ্ধার  » «   এ দেশে কোনো দস্যুতা চলবে না : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   স্কুল ছাত্রকে পিটিয়ে হাসপাতালে পাঠালো শিক্ষক  » «   হবিগঞ্জের স্কুল পরিদর্শনে কোরিয়ার প্রতিনিধি দল  » «   সড়কে পড়ে গিয়ে যা বললেন আইভী!  » «   বেসরকারি হাসপাতালে চলছে নৈরাজ্য!  » «   নীলফামারীতে নকল সার উদ্ধার, ২০ হাজার টাকা জরিমানা  » «   সিলেটে বোলারদের দাপট  » «   ৩ লাখ ৫৯ হাজার ২৬১ সরকারি পদ শূন্য  » «   ডাকসু নির্বাচন নিয়ে হাইকোর্টের রায় বুধবার  » «  

সাভারে কৌশলে কিশোরীকে গণধর্ষণ



নিউজ ডেস্ক::ঢাকা সাভারের আশুলিয়া এলাকায় এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (১২ জানুয়ারি) রাতে জিরানিবাজার এলাকায় এক কিশোরী (১৪) পোশাক শ্রমিককে ধর্ষণের এ ঘটনা ঘটে।

জানা গেছে, ওই কিশোরী শিমুলতলিতে একটি পোশাক কারখানায় কাজ করতো। সে সম্প্রতি অন্য আরেকটি পোশাক কারখানায় কাজ নিয়েছেন। কিন্তু তার শিমুলতলির আগের ওই কারখানায় বাকি থাকা বেতন আনতে যায় তিনি। শুক্রবার (১২ জানুয়ারি) দুপুরে তার সাবেক কমস্থল থেকে বেতন নিয়ে ফেরার পথিমধ্যে পূর্বপরিচিত রাসেল ও আলম নামে দুই জনের সঙ্গে তার দেখা হয়। এ সময় রাসেল ও আলম ওই কিশোরীকে জিরানিবাজার এলাকায় নিয়ে যায়। এরপর আলম ও রাসেলসহ ৪-৫ জন তাকে ধর্ষণ করে পথে মধ্যে ফেলে যায়।

এরপর কয়েকজন পথচারী তাকে উদ্ধার করে আশুলিয়া থানায় নিয়ে যান। ওই থানা পুলিশের এসআই মোমিনুল ইসলাম ওই কিশোরীকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করে। এখানে তার স্থাস্থ্যের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ওসিসি সেন্টারে ভর্তি করা হয়।

এ ব্যাপারে আশুলিয়া থানার ওসি জানান, পূর্বপরিচিত আলম ও রাসেলসহ ৪-৫ জন জিরানী এলাকায় একটি বাড়িতে নিয়ে ওই কিশোরীকে পালাক্রমে নির্যাতন করে এমন কথা শুনেছি। কিন্তু এখনো কোন অভিযোগ পায়নি। তবে অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। ধর্ষণের শিকার ওই কিশোরী আশুলিয়ার ছিরু মার্কেট এলাকায় থাকে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: