মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শেখ হাসিনার ছাত্রলীগে জামায়াতি আঁচড়!  » «   অবশেষে ক্ষমা চাইলেন জাকির নায়েক  » «   অপরাধীদের শাস্তি দ্রুত নিশ্চিত না করায় ধর্ষণ বাড়ছে: হাইকোর্ট  » «   সিলেট-ঢাকা মহাসড়কে ‘স্পিড গান’  » «   কমলাপুর রেলওভার ব্রিজের ত্রুটির চিত্র তুলে ধরলেন ব্যারিস্টার সুমন  » «   জিন্দাবাজারে মিললো ২টি গোখরাসহ ৬ বিষধর সাপ  » «   কাশ্মীর ইস্যুতে আলোচনায় বসছেন ট্রাম্প- মোদী!  » «   মাত্র ১০০ মিটার দূরেই শত্রু  » «   অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের পাশে থাকবে সরকার: কাদের  » «   থানায় ‘গণধর্ষণের’ শিকার সেই নারীর জামিন নামঞ্জুর  » «   মিন্নির স্বীকারোক্তির আগে নাকি পরে এসপির ব্রিফিং : হাইকোর্ট  » «   প্রাথমিকের শিক্ষার্থীদের দুপুরের খাবারে মন্ত্রিসভার সায়  » «   নবম ওয়েজবোর্ডের গেজেট প্রকাশ নিয়ে আপিল বিভাগের সিদ্ধান্ত মঙ্গলবার  » «   পাঁচভাই রেস্টুরেন্টে প্রবাসীর ওপর হামলা: দুই ছাত্রলীগ কর্মী গ্রেপ্তার  » «   সিলেটসহ রেলের পূর্বাঞ্চলের নিরাপত্তা নিশ্চিতে হাইকোর্টের রুল  » «  

সাভারে কৌশলে কিশোরীকে গণধর্ষণ



নিউজ ডেস্ক::ঢাকা সাভারের আশুলিয়া এলাকায় এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (১২ জানুয়ারি) রাতে জিরানিবাজার এলাকায় এক কিশোরী (১৪) পোশাক শ্রমিককে ধর্ষণের এ ঘটনা ঘটে।

জানা গেছে, ওই কিশোরী শিমুলতলিতে একটি পোশাক কারখানায় কাজ করতো। সে সম্প্রতি অন্য আরেকটি পোশাক কারখানায় কাজ নিয়েছেন। কিন্তু তার শিমুলতলির আগের ওই কারখানায় বাকি থাকা বেতন আনতে যায় তিনি। শুক্রবার (১২ জানুয়ারি) দুপুরে তার সাবেক কমস্থল থেকে বেতন নিয়ে ফেরার পথিমধ্যে পূর্বপরিচিত রাসেল ও আলম নামে দুই জনের সঙ্গে তার দেখা হয়। এ সময় রাসেল ও আলম ওই কিশোরীকে জিরানিবাজার এলাকায় নিয়ে যায়। এরপর আলম ও রাসেলসহ ৪-৫ জন তাকে ধর্ষণ করে পথে মধ্যে ফেলে যায়।

এরপর কয়েকজন পথচারী তাকে উদ্ধার করে আশুলিয়া থানায় নিয়ে যান। ওই থানা পুলিশের এসআই মোমিনুল ইসলাম ওই কিশোরীকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করে। এখানে তার স্থাস্থ্যের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ওসিসি সেন্টারে ভর্তি করা হয়।

এ ব্যাপারে আশুলিয়া থানার ওসি জানান, পূর্বপরিচিত আলম ও রাসেলসহ ৪-৫ জন জিরানী এলাকায় একটি বাড়িতে নিয়ে ওই কিশোরীকে পালাক্রমে নির্যাতন করে এমন কথা শুনেছি। কিন্তু এখনো কোন অভিযোগ পায়নি। তবে অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। ধর্ষণের শিকার ওই কিশোরী আশুলিয়ার ছিরু মার্কেট এলাকায় থাকে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: