মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বুধবার সিলেটে সংস্কারকৃত শিশু আদালতের উদ্বোধন  » «   আজ হবিগঞ্জের লাখাই কৃষ্ণপুর গণহত্যা দিবস  » «   বুধবার মৌলভীবাজারে অর্ধদিবস হরতালের ডাক, প্রতিহতের ঘোষণা আ. লীগের  » «   গোলাপগঞ্জ পৌরসভা মেয়র উপ-নির্বাচন: প্রতীক বরাদ্দ আজ  » «   কারগারে মালির কাজ করছেন রাগীব আলী, ডিভিশনের আবেদন  » «   ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ১০ অক্টোবর  » «   কোটা ইস্যুতে আন্দোলনকারী ও ছাত্রলীগের পাল্টাপাল্টি মিছিল  » «   আশুরা উপলক্ষে সুনির্দিষ্ট হুমকি নেই: ডিএমপি কমিশনার  » «   একনেকে অনুমোদন পেলো ইভিএম কেনা প্রকল্প  » «   জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা বন্ধের নির্দেশনা চেয়ে রিট  » «   ৫৬৮ কেজির লাড্ডু দিয়ে পালিত হল মোদির জন্মদিন  » «   দেশের সব নাগরিককে অধিকার রক্ষায় সক্রিয় হতে হবে-ড. কামাল  » «   ঐতিহাসিক পিয়ংইয়ং সফরে সস্ত্রীক প্রেসিডেন্ট মুন  » «   ২০১৭-১৮ অর্থবছরে জিডিপির প্রবৃদ্ধি ৭.৮৬%  » «   মাদরাসা শিক্ষকের স্ত্রী ও ছাত্রকে গলাকেটে হত্যা  » «  

সাভারে কৌশলে কিশোরীকে গণধর্ষণ



নিউজ ডেস্ক::ঢাকা সাভারের আশুলিয়া এলাকায় এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (১২ জানুয়ারি) রাতে জিরানিবাজার এলাকায় এক কিশোরী (১৪) পোশাক শ্রমিককে ধর্ষণের এ ঘটনা ঘটে।

জানা গেছে, ওই কিশোরী শিমুলতলিতে একটি পোশাক কারখানায় কাজ করতো। সে সম্প্রতি অন্য আরেকটি পোশাক কারখানায় কাজ নিয়েছেন। কিন্তু তার শিমুলতলির আগের ওই কারখানায় বাকি থাকা বেতন আনতে যায় তিনি। শুক্রবার (১২ জানুয়ারি) দুপুরে তার সাবেক কমস্থল থেকে বেতন নিয়ে ফেরার পথিমধ্যে পূর্বপরিচিত রাসেল ও আলম নামে দুই জনের সঙ্গে তার দেখা হয়। এ সময় রাসেল ও আলম ওই কিশোরীকে জিরানিবাজার এলাকায় নিয়ে যায়। এরপর আলম ও রাসেলসহ ৪-৫ জন তাকে ধর্ষণ করে পথে মধ্যে ফেলে যায়।

এরপর কয়েকজন পথচারী তাকে উদ্ধার করে আশুলিয়া থানায় নিয়ে যান। ওই থানা পুলিশের এসআই মোমিনুল ইসলাম ওই কিশোরীকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করে। এখানে তার স্থাস্থ্যের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ওসিসি সেন্টারে ভর্তি করা হয়।

এ ব্যাপারে আশুলিয়া থানার ওসি জানান, পূর্বপরিচিত আলম ও রাসেলসহ ৪-৫ জন জিরানী এলাকায় একটি বাড়িতে নিয়ে ওই কিশোরীকে পালাক্রমে নির্যাতন করে এমন কথা শুনেছি। কিন্তু এখনো কোন অভিযোগ পায়নি। তবে অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। ধর্ষণের শিকার ওই কিশোরী আশুলিয়ার ছিরু মার্কেট এলাকায় থাকে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: