মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

সাভারে কৌশলে কিশোরীকে গণধর্ষণ



নিউজ ডেস্ক::ঢাকা সাভারের আশুলিয়া এলাকায় এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (১২ জানুয়ারি) রাতে জিরানিবাজার এলাকায় এক কিশোরী (১৪) পোশাক শ্রমিককে ধর্ষণের এ ঘটনা ঘটে।

জানা গেছে, ওই কিশোরী শিমুলতলিতে একটি পোশাক কারখানায় কাজ করতো। সে সম্প্রতি অন্য আরেকটি পোশাক কারখানায় কাজ নিয়েছেন। কিন্তু তার শিমুলতলির আগের ওই কারখানায় বাকি থাকা বেতন আনতে যায় তিনি। শুক্রবার (১২ জানুয়ারি) দুপুরে তার সাবেক কমস্থল থেকে বেতন নিয়ে ফেরার পথিমধ্যে পূর্বপরিচিত রাসেল ও আলম নামে দুই জনের সঙ্গে তার দেখা হয়। এ সময় রাসেল ও আলম ওই কিশোরীকে জিরানিবাজার এলাকায় নিয়ে যায়। এরপর আলম ও রাসেলসহ ৪-৫ জন তাকে ধর্ষণ করে পথে মধ্যে ফেলে যায়।

এরপর কয়েকজন পথচারী তাকে উদ্ধার করে আশুলিয়া থানায় নিয়ে যান। ওই থানা পুলিশের এসআই মোমিনুল ইসলাম ওই কিশোরীকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করে। এখানে তার স্থাস্থ্যের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ওসিসি সেন্টারে ভর্তি করা হয়।

এ ব্যাপারে আশুলিয়া থানার ওসি জানান, পূর্বপরিচিত আলম ও রাসেলসহ ৪-৫ জন জিরানী এলাকায় একটি বাড়িতে নিয়ে ওই কিশোরীকে পালাক্রমে নির্যাতন করে এমন কথা শুনেছি। কিন্তু এখনো কোন অভিযোগ পায়নি। তবে অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। ধর্ষণের শিকার ওই কিশোরী আশুলিয়ার ছিরু মার্কেট এলাকায় থাকে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: