সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ক্যাসিনো পঞ্চপাণ্ডবের রইল বাকি ১  » «   পুলিশের ওপর হামলা: দুই ‘জঙ্গি’ আটক  » «   সিলেট-জকিগঞ্জ সড়কে চালকদের প্রতিযোগিতায় যাত্রীবাহী বাস খাদে, আহত ৭  » «   ইনস্টাগ্রামে ট্রাম্প-ওবামাকে পেছনে ফেললেন মোদি!  » «   একটি মোবাইল চার্জারের দাম ২২ হাজার টাকা  » «   বেতন বৈষম্য: কর্মবিরতিতে সাড়ে ৩ লাখ শিক্ষক  » «   আবরার হত্যা: শেষ চার ঘণ্টার নৃশংসতার চিত্র  » «   সংবিধান পড়ে শোনালেন আমান, পুলিশ বলল ‘গো ব্যাক’  » «   বুয়েটে ভর্তি পরীক্ষা শুরু  » «   আবরার হত্যায় এবার মুজাহিদের স্বীকারোক্তি  » «   তিন সপ্তাহ ধরে কার্যালয়ে যান না যুবলীগ চেয়ারম্যান  » «   নোবেল পুরস্কার র‌্যাব-পুলিশের হাতে নয় : রিজভী  » «   বুরকিনা ফাসোতে মসজিদে ঢুকে ১৬ মুসল্লিকে গুলি করে হত্যা  » «   হবিগঞ্জে পাচারকালে ১২শ’ কেজি রসুন জব্দ  » «   সৌদি-ইরান উত্তেজনা মধ্যস্ততায় তেহরানের পথে ইমরান খান  » «  

সাভারে কৌশলে কিশোরীকে গণধর্ষণ



নিউজ ডেস্ক::ঢাকা সাভারের আশুলিয়া এলাকায় এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (১২ জানুয়ারি) রাতে জিরানিবাজার এলাকায় এক কিশোরী (১৪) পোশাক শ্রমিককে ধর্ষণের এ ঘটনা ঘটে।

জানা গেছে, ওই কিশোরী শিমুলতলিতে একটি পোশাক কারখানায় কাজ করতো। সে সম্প্রতি অন্য আরেকটি পোশাক কারখানায় কাজ নিয়েছেন। কিন্তু তার শিমুলতলির আগের ওই কারখানায় বাকি থাকা বেতন আনতে যায় তিনি। শুক্রবার (১২ জানুয়ারি) দুপুরে তার সাবেক কমস্থল থেকে বেতন নিয়ে ফেরার পথিমধ্যে পূর্বপরিচিত রাসেল ও আলম নামে দুই জনের সঙ্গে তার দেখা হয়। এ সময় রাসেল ও আলম ওই কিশোরীকে জিরানিবাজার এলাকায় নিয়ে যায়। এরপর আলম ও রাসেলসহ ৪-৫ জন তাকে ধর্ষণ করে পথে মধ্যে ফেলে যায়।

এরপর কয়েকজন পথচারী তাকে উদ্ধার করে আশুলিয়া থানায় নিয়ে যান। ওই থানা পুলিশের এসআই মোমিনুল ইসলাম ওই কিশোরীকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করে। এখানে তার স্থাস্থ্যের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ওসিসি সেন্টারে ভর্তি করা হয়।

এ ব্যাপারে আশুলিয়া থানার ওসি জানান, পূর্বপরিচিত আলম ও রাসেলসহ ৪-৫ জন জিরানী এলাকায় একটি বাড়িতে নিয়ে ওই কিশোরীকে পালাক্রমে নির্যাতন করে এমন কথা শুনেছি। কিন্তু এখনো কোন অভিযোগ পায়নি। তবে অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। ধর্ষণের শিকার ওই কিশোরী আশুলিয়ার ছিরু মার্কেট এলাকায় থাকে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: