বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শুক্রবার শ্রীলঙ্কার মসজিদে হামলার হুমকি, নিরাপত্তা জোরদার  » «   মোটরসাইকেলে কাভার্ডভ্যানের ধাক্কা, ব্র্যাক বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যু  » «   প্রেসক্রিপশন ছাড়া অ্যান্টিবায়োটিক বিক্রিতে হাইকোর্টের নিষেধাজ্ঞা  » «   নুসরাত হত্যা: তদন্তে বেরিয়ে আসছে পুলিশ কর্মকর্তাদের গাফিলতি  » «   সিলেটের সীমান্ত দিয়ে ঢুকছে রোগাক্রান্ত ভারতীয় গরু  » «   খালেদা জিয়া সরকারের আইনগত সহায়তা পাওয়ার যোগ্য নন: আইনমন্ত্রী  » «   পরীক্ষাকেন্দ্রে ছাত্রীকে যৌন হয়রানি, ইনস্ট্রাক্টর কারাগারে  » «   নিউজিল্যান্ডের পার্মানেন্ট ভিসা পাচ্ছেন মুসলিমরা!  » «   জাফর ইকবাল হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্য দিলেন মহানগর হাকিম হরিদাস কুমার  » «   কান্নাজড়িত কণ্ঠে স্ত্রী-সন্তান হারানোর বর্ণনা দিলেন সুদেশ  » «   বহুদিন গোসল না করে অফিস করেছি: স্থানীয় সরকারমন্ত্রী  » «   দল বহিষ্কার করতে পারে জেনেই শপথ নিয়েছি: জাহিদুর রহমান  » «   এবার শ্রীলঙ্কায় আদালতের পাশে বোমা বিস্ফোরণ  » «   কবরের জন্য জমি চাইলে বন্দেমাতরম বলতেই হবে: বিজেপি  » «   এবার শপথ নিচ্ছেন বিএনপির জাহিদুর  » «  

সাব্বির রহমানের পর এবার বিয়ের পীড়িতে মুস্তাফিজ!



স্পোর্টস ডেস্ক:: সাব্বির রহমানের পর এবার বিয়ের পীড়িতে বসতে যাচ্ছেন কাটার মাস্টার মোস্তাফিজ। বিশ্বস্ত সূত্রে জানা গেছে যার সঙ্গে বিয়ে হচ্ছে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের শিক্ষার্থী। আগামীকাল তার নিজ গ্রামের বাড়ি সাতক্ষীরাতেই বিয়ের কাজটি সম্পন্ন হবে নিশ্চিত করেছেন মোস্তাফিজের এক নিকট আত্নীয়।

সম্প্রতি ক্রাইস্টচার্চ হামলা স্ব-চক্ষে অবলকন করা ক্রিকেটারদের মধ্যে মোস্তাফিজও একজন। সেদিন ওই ঘটনা না ঘটলে এখনো নিউজিল্যান্ডেই থাকার কথা তিনিসহ পুরো দলের। ভাগ্যক্রমে বেঁচে গত শনিবার দেশে ফিরেছেন তিনি সহ সকলেই,ফিরেই ক্রাইস্টচার্চ দুঃস্বপ্নে বিভোর টিমকে দারুন সুখবর দিয়েছেন মুস্তাফিজুর রহমান।

এদিকে বিয়ের জন্য ইতোমধ্যেই গতকাল সাতক্ষীরা গেছেন মোস্তাফিজ। তবে বিয়ের ব্যাপারে তাকে জিজ্ঞেস করা হলে কিছুই জানাননি তিনি। কিন্তু সামনের কয়কেদিন গ্রামের বাড়িতে থাকবেন বলে তিনি জানিয়েছেন। এবং আগামীকাল পরিবারিক কাজে ব্যস্ত থাকবেন বলে মোস্তাফিজ স্বীকার করেন।

অন্যদিকে মোস্তাফিজ নিজে সরাসরি কিছু না বললেও তার খুব কাছের একজন আত্নীয়ের সাথে বিয়ের বিষয়টি শেয়ার করেছেন।সেই সূত্র এটি নিশ্চিত করেছেন যে, যার সঙ্গে বিয়ে হচ্ছে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের শিক্ষার্থী এবং মোস্তাফিজের নিকট আত্মীয়া।কনের নাম না বললেও নামের আদ্যাক্ষর ‘শ’ বলেই জানিয়েছে সূত্রটি। আর পাত্রী আজ বিয়ের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন বলেও নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, ২৩ বছর বয়সী বাঁহাতি এই পেসার বাংলাদেশের হয়ে খেলছেন ২০১৫ সাল থেকে। শুরু থেকেই নিজের বোলিং প্রতিভা দিয়ে চিনিয়েছেন নিজের জাত, পরিচিত হয়েছেন কাটার স্পেশালিস্ট হয়ে। সাতক্ষীরা থেকে উঠে আসা বাংলাদেশের পেস বোলিং অ্যাটাকের অন্যতম অস্ত্র মুস্তাফিজের ঝুলিতে জমা আছে সর্বমোট ১৫৩ টি আন্তর্জাতিক উইকেট।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: