শুক্রবার, ২৪ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ১০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অবশেষে বিপিএলে মাঠে নামছেন মোস্তাফিজ!  » «   ‘গণতন্ত্র অব্যাহত রাখায় অবদান রাখবে সেনাবাহিনী’  » «   সৌদিতে লিফট ছিঁড়ে আহত যুবকের মৃত্যু  » «   নায়করাজই আমাকে তার জীবনী লিখতে বলেছিলেন : ছটকু আহমেদ  » «   জীবনের শেষ চিঠিতে যা লিখে গেলেন এই তরুণী!  » «   ঝরে পড়ার হার অনেক কমেছে: শিক্ষামন্ত্রী  » «   বাংলাদেশ-বার্মা সমঝোতা ২ মাসের মধ্যে বাড়ি ফিরতে শুরু করবে রোহিঙ্গারা  » «   অল্প সময়ের মধ্যেই প্রধান বিচারপতি নিয়োগ দেবেন রাষ্ট্রপতি  » «   আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০  » «   বৃহস্পতিবার সারা দেশে হরতাল  » «   মাদকদ্রব্য বহনকারী প্রাইভেটকার চাপায় নিহত ১  » «   স্কুলজীবনে দেখতে যেমন ছিলেন মিস ওয়ার্ল্ড মানুসী  » «   ইভটিজিং এর প্রতিবাদ করায় হাসপাতালে বাবা ও চাচা  » «   হেলিকপ্টারে উড়ে চট্টগ্রামে মাশরাফি  » «   মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেল তিন মোটরসাইকেল আরোহীর  » «  

সাবেক স্ত্রীর সঙ্গে পরকীয়া, বর্তমান স্ত্রীকে হত্যা



নিউজ ডেস্ক::বগুড়ার ধুনটে তালাক দেয়া স্ত্রীর সঙ্গে পরকীয়ায় বাধা দেয়ায় আঙ্গুরি খাতুন (৪০) নামে এক গৃহবধূকে তার স্বামী আবদুল মজিদ বালিশ চাপা দিয়ে হত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার রাতে উপজেলার পারনাটাবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর মজিদ আত্মগোপন করেছেন।

শুক্রবার দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা জানান, ধুনট উপজেলার পারনাটাবাড়ি গ্রামের মহির উদ্দিনের ছেলে আবদুল মজিদ প্রায় ২০ বছর আগে প্রথম স্ত্রীকে তালাক দেন। এরপর একই গ্রামের আবুল হোসেনের মেয়ে আঙ্গুরি খাতুনকে বিয়ে করেন। এই সংসারে এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

আঙ্গুরির ছোট ভাই রফিকুল ইসলাম ও চাচা আবদুল আজিজ অভিযোগ করেন, প্রায় ৭ বছর ধরে তালাক দেয়া স্ত্রীর সঙ্গে মজিদের পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বাধা দিলে আঙ্গুরির সঙ্গে মজিদের দাম্পত্য কলহ দেখা দেয়। অনেকবার নির্যাতনও করা হয়েছে। গ্রামে কয়েকবার শালিস বৈঠকে মজিদ মুচলেকা দিলেও সংশোধন হননি। গার্মেন্টকর্মী সাবেক স্ত্রী ঈদের ছুটিতে ঢাকা থেকে বাড়িতে এলে মজিদ গোপনে তার সঙ্গে দেখা করেন।

বিষয়টি জানাজানি হলে বৃহস্পতিবার রাত ১১টার দিকে আঙ্গুরির সঙ্গে মজিদের ঝগড়া হয়।

তারা দাবি করেন, মজিদ এক পর্যায়ে আঙ্গুরিকে বালিশ চাপা দিয়ে হত্যা করেন। এরপর লাশ ঘরের মেঝেতে ফেলে পালিয়ে যান। ধুনট থানা পুলিশ খবর পেয়ে শুক্রবার দুপুরে আঙ্গুরির মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

ধুনট থানার ওসি মিজানুর রহমান জানান, এ ব্যাপারে থানায় ইউডি মামলা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। সূত্র-যুগান্তর

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: