বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «   মৃত্যুদণ্ডপ্রাপ্ত রবার্টকে ক্ষমা করে দিন: চীনকে কানাডা  » «   রাতের অন্ধকারে জিনে আগুন দিচ্ছে বাড়ি ও দোকানে!  » «   কেনিয়ায় জঙ্গি হামলা; মার্কিন নাগরিকসহ নিহত ১৫  » «   সিলেট সিটিতে থাকবে ফ্রি ওয়াইফাই সেবা: পররাষ্ট্রমন্ত্রী  » «   ঐক্যফ্রন্টের সংলাপে আমন্ত্রণ পাবে আ.লীগ-জাপা  » «   অসুস্থতার কারণে আদালতে যাননি খালেদা জিয়া  » «   টিআইবির প্রতিবেদন মনগড়া কল্পকাহিনি : তথ্যমন্ত্রী  » «   উদ্ধার হলো শাহনাজের বাইক, ধরা পড়ল চোর  » «   বিদ্যুতের ঋতুভিত্তিক চাহিদার অবসান ঘটাতে হবে: জ্বালানি উপদেষ্টা  » «   পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «  

সাবেক স্ত্রীর সঙ্গে পরকীয়া, বর্তমান স্ত্রীকে হত্যা



নিউজ ডেস্ক::বগুড়ার ধুনটে তালাক দেয়া স্ত্রীর সঙ্গে পরকীয়ায় বাধা দেয়ায় আঙ্গুরি খাতুন (৪০) নামে এক গৃহবধূকে তার স্বামী আবদুল মজিদ বালিশ চাপা দিয়ে হত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার রাতে উপজেলার পারনাটাবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর মজিদ আত্মগোপন করেছেন।

শুক্রবার দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা জানান, ধুনট উপজেলার পারনাটাবাড়ি গ্রামের মহির উদ্দিনের ছেলে আবদুল মজিদ প্রায় ২০ বছর আগে প্রথম স্ত্রীকে তালাক দেন। এরপর একই গ্রামের আবুল হোসেনের মেয়ে আঙ্গুরি খাতুনকে বিয়ে করেন। এই সংসারে এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

আঙ্গুরির ছোট ভাই রফিকুল ইসলাম ও চাচা আবদুল আজিজ অভিযোগ করেন, প্রায় ৭ বছর ধরে তালাক দেয়া স্ত্রীর সঙ্গে মজিদের পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বাধা দিলে আঙ্গুরির সঙ্গে মজিদের দাম্পত্য কলহ দেখা দেয়। অনেকবার নির্যাতনও করা হয়েছে। গ্রামে কয়েকবার শালিস বৈঠকে মজিদ মুচলেকা দিলেও সংশোধন হননি। গার্মেন্টকর্মী সাবেক স্ত্রী ঈদের ছুটিতে ঢাকা থেকে বাড়িতে এলে মজিদ গোপনে তার সঙ্গে দেখা করেন।

বিষয়টি জানাজানি হলে বৃহস্পতিবার রাত ১১টার দিকে আঙ্গুরির সঙ্গে মজিদের ঝগড়া হয়।

তারা দাবি করেন, মজিদ এক পর্যায়ে আঙ্গুরিকে বালিশ চাপা দিয়ে হত্যা করেন। এরপর লাশ ঘরের মেঝেতে ফেলে পালিয়ে যান। ধুনট থানা পুলিশ খবর পেয়ে শুক্রবার দুপুরে আঙ্গুরির মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

ধুনট থানার ওসি মিজানুর রহমান জানান, এ ব্যাপারে থানায় ইউডি মামলা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। সূত্র-যুগান্তর

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: