মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

সাবেক প্রেমিকের সঙ্গে মাঝ বয়সী নারীর কাণ্ড!



নিউজ ডেস্ক::মধ্যবয়সী নারীর বিরুদ্ধে অভিযোগ উঠেছে, তিনি যৌন তাড়নায় সাবেক প্রেমিকের অণ্ডকোষ কামড়ে ছিঁড়ে নিয়েছেন। ঘটনাটি ঘটেছে ব্রিটেনের এডিনবরায়। ওই নারীকে গ্রেফতার করেছে স্থানীয় পুলিশ।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেখতে পায়, ৪৩ বছরের নুঞ্জিয়া ডেল ভিসিকো মাটিতে পরে রয়েছেন। তার মুখে রক্ত। প্রাক্তন প্রেমিক মার্সেলো পালমার অণ্ডকোষ কামড়ে ছিঁড়ে দিয়েছেন তিনি।

তবে পুলিশের কাছে ওই নারী দাবি করেছে, মার্সেলো তাকে মারধর করেন। আত্মরক্ষার জন্য অণ্ডকোষ কামড়ে ছিঁড়ে দেন তিনি। তবে ওই নারীর অভিযোগ উড়িয়ে দিয়েছেন তার সাবেক প্রেমিক।

মার্সেলো পালমারের দাবি, রাতে বাইরে ঘোরাফেরার পর দলবল নিয়ে তার ঘরে আসেন নুঞ্জিয়া। পোশাক খুলে বিবস্ত্র হন তিনি। এরপর তার থ্রি সামের দাবি করেন। কিন্তু, মার্সেলো থ্রি সামে সম্মত হননি। এরপরই ওই নারী ঝাঁপিয়ে পড়েন মার্সেলোর উপরে। দু’জনের মধ্যে হাতাহাতির চলার মাঝেই মার্সেলোর অণ্ডকোষে কামড় দেন নুঞ্জিয়া। আপাতত হাসপাতালে ভর্তি মার্সেলো। তার অণ্ডকোষ স্থাপনের চেষ্টা করছেন চিকিৎসকরা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: