মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

সাবেক প্রেমিকের সঙ্গে মাঝ বয়সী নারীর কাণ্ড!



নিউজ ডেস্ক::মধ্যবয়সী নারীর বিরুদ্ধে অভিযোগ উঠেছে, তিনি যৌন তাড়নায় সাবেক প্রেমিকের অণ্ডকোষ কামড়ে ছিঁড়ে নিয়েছেন। ঘটনাটি ঘটেছে ব্রিটেনের এডিনবরায়। ওই নারীকে গ্রেফতার করেছে স্থানীয় পুলিশ।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেখতে পায়, ৪৩ বছরের নুঞ্জিয়া ডেল ভিসিকো মাটিতে পরে রয়েছেন। তার মুখে রক্ত। প্রাক্তন প্রেমিক মার্সেলো পালমার অণ্ডকোষ কামড়ে ছিঁড়ে দিয়েছেন তিনি।

তবে পুলিশের কাছে ওই নারী দাবি করেছে, মার্সেলো তাকে মারধর করেন। আত্মরক্ষার জন্য অণ্ডকোষ কামড়ে ছিঁড়ে দেন তিনি। তবে ওই নারীর অভিযোগ উড়িয়ে দিয়েছেন তার সাবেক প্রেমিক।

মার্সেলো পালমারের দাবি, রাতে বাইরে ঘোরাফেরার পর দলবল নিয়ে তার ঘরে আসেন নুঞ্জিয়া। পোশাক খুলে বিবস্ত্র হন তিনি। এরপর তার থ্রি সামের দাবি করেন। কিন্তু, মার্সেলো থ্রি সামে সম্মত হননি। এরপরই ওই নারী ঝাঁপিয়ে পড়েন মার্সেলোর উপরে। দু’জনের মধ্যে হাতাহাতির চলার মাঝেই মার্সেলোর অণ্ডকোষে কামড় দেন নুঞ্জিয়া। আপাতত হাসপাতালে ভর্তি মার্সেলো। তার অণ্ডকোষ স্থাপনের চেষ্টা করছেন চিকিৎসকরা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: