রবিবার, ১৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিকল্প কর্মসংস্থানের ব্যবস্থা না থাকায় ভালো নেই সুনামগঞ্জের হাওরাঞ্চলের মানুষ  » «   সীমান্তে বাংলাদেশি হত্যা ‘অনাকাঙ্ক্ষিত মৃত্যু’: বিএসএফ মহাপরিচালক  » «   সর্বোচ্চ চেষ্টা’ করেও ওসি মোয়াজ্জেমকে ধরতে পারছে না পুলিশ  » «   পৃথিবীর ইতিহাসে সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড কুয়েতে  » «   রোহিঙ্গা সংকট সমাধান না হলে অস্থিতিশীল হবে এশিয়া: রাষ্ট্রপতি  » «   অবশেষে ইমরান-মোদির সৌজন্য সাক্ষাৎ  » «   এমপিও পাবেন মাদরাসার সাড়ে ২১ হাজার শিক্ষক  » «   বাজেট সমালোচকদের যে গল্প শোনালেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে পরিবহন সেক্টরে নৈরাজ্য ঠেকাতে প্রতিবাদ  » «   পশ্চিমবঙ্গে থাকতে হলে বাংলায় কথা বলতে হবে: মমতা  » «   ইকোসকে বিপুল ভোটে জয় পেল বাংলাদেশ  » «   মোবাইলে ১০০ টাকার কথা বললে ২৭ টাকা কেটে নেবে সরকার  » «   সাক্ষ্য দিতে চাওয়ায় প্রাণটাই কেড়ে নিল আসামিরা  » «   পশ্চিমবঙ্গকে বাংলাদেশ নয়; গুজরাট বানানো ভাল : দিলীপ ঘোষ  » «   বাজেটের প্রভাব: দাম বাড়বে যেসব জিনিসের  » «  

সাবেক এমপি নুরুল হকের স্ত্রীর রোগমুক্তি কামনা



সাবেক এমপি নুরুল হকের স্ত্রীর রোগমুক্তি কামনা

আঁততায়ীর গুলিতে নিহত শরীয়তপুর-২ (নড়িয়া) আসনের সাবেক সংসদ সদস্য এএফএম নুরুল হক হাওলাদারের স্ত্রী জেবুন নেসা হক গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর বারডেম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

তিনি দীর্ঘদিন ধরে টাইফয়েড জ্বরে ভোগছিলেন। বর্তমানে তার শরীরে উচ্চ ডায়াবেটিসসহ নানা রোগের উপসর্গ দেখা দিয়েছে। গত ২৭ অক্টোবর তাকে মুমূর্ষু অবস্থায় বারডেম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

তার একমাত্র কন্যা ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য জোবায়দা হক অজন্তা পরিবারের পক্ষ থেকে শারীরিক সুস্থতার জন্য সবার কাছে দোয়া কামনা করেছেন।

নুরুল হক হাওলাদার ১৯৭৩ সালে প্রথম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হন। ওই বছরের ৩১ মে নিজ বাড়ির বৈঠকখানায় আঁততায়ীর গুলিতে নিহত হন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: