শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা বিল সংসদে ফেরত পাঠানোর আহ্বান  » «   কোনো বইকে নিষিদ্ধ করা ঠিক নয় : অর্থমন্ত্রী  » «   সিলেটে বাল্যবিবাহ প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন ও মানববন্ধন  » «   ট্রাম্পের সঙ্গে বৈঠক হবে প্রধানমন্ত্রীর  » «   কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ  » «   সংসদ নির্বাচনে হুমকি ‘সাইবার ক্রাইম’, গুজব ঠেকাতে সজাগ পুলিশ  » «   তাঞ্জানিয়ায় ফেরি ডুবি, নিহত বেড়ে ১৩৬  » «   আইনগত অনুমোদন পেলেই সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার: সিইসি  » «   সরকারি চাকরিজীবীদের কার জন্য কত টাকা গৃহঋণ  » «   গণেশের ছবি দিয়ে বিজ্ঞাপন: হিন্দুদের কাছে ট্রাম্পের দলের দুঃখ প্রকাশ  » «   প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো কোটা বাতিলের সুপারিশ  » «   রেলের আধুনিকায়নে দুই হাজার কোটি টাকার প্রকল্প  » «   কেন মুনকে বিশেষ সেই ‘পবিত্র পর্বতে’ নিয়ে গেলেন কিম?  » «   সুখোই কিনলে ভারতকেও নিষেধাজ্ঞায় পড়তে হবে!  » «   প্রধানমন্ত্রী নিউইয়র্কের পথে লন্ডন পৌঁছেছেন  » «  

সাবেক এমপি নুরুল হকের স্ত্রীর রোগমুক্তি কামনা



সাবেক এমপি নুরুল হকের স্ত্রীর রোগমুক্তি কামনা

আঁততায়ীর গুলিতে নিহত শরীয়তপুর-২ (নড়িয়া) আসনের সাবেক সংসদ সদস্য এএফএম নুরুল হক হাওলাদারের স্ত্রী জেবুন নেসা হক গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর বারডেম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

তিনি দীর্ঘদিন ধরে টাইফয়েড জ্বরে ভোগছিলেন। বর্তমানে তার শরীরে উচ্চ ডায়াবেটিসসহ নানা রোগের উপসর্গ দেখা দিয়েছে। গত ২৭ অক্টোবর তাকে মুমূর্ষু অবস্থায় বারডেম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

তার একমাত্র কন্যা ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য জোবায়দা হক অজন্তা পরিবারের পক্ষ থেকে শারীরিক সুস্থতার জন্য সবার কাছে দোয়া কামনা করেছেন।

নুরুল হক হাওলাদার ১৯৭৩ সালে প্রথম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হন। ওই বছরের ৩১ মে নিজ বাড়ির বৈঠকখানায় আঁততায়ীর গুলিতে নিহত হন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: