বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মাগুরায় গলায় দড়ি নিয়ে গৃহবধুর আত্মহত্যা  » «   প্রেমিকের কথায় স্বামীকে ছেড়ে দ্বিতীয় স্বামীর কাছে প্রতারিত হলো নারী!  » «   নারায়ণগঞ্জে গণপিটুনিতে ২ ডাকাত নিহত  » «   হেডফোন ব্যবহারে যেসব সমস্যা হতে পারে  » «   ৩ মাসেও মিলেনি কোনো তথ্যধর্ষণের পর সদ্য ভূমিষ্ট নবজাতক ও মাকে খুন  » «   ৩০০০ স্কুল পাচ্ছে সাড়ে ১০ হাজার কোটি টাকা  » «   ‘অভিনয় আমার ইবাদত’  » «   পরকীয়া, স্বামীকে হত্যা, এবার হবে ফাঁসি  » «   ‘সংবিধান তো কোরআন না, যে পরিবর্তন করা যাবে না’  » «   শাকিবের সেই ‘স্যাক্রিফাইস’ ইস্যুতে শাবনূর-মাহি যা বললেন  » «   কাউন্সিলরদের নাম ঘোষণা করবে না আ’লীগ  » «   বিএনপি নেতা আমীর খসরুর বাসায় মার্কিন রাষ্ট্রদূত  » «   শাহজালাল বিমানবন্দরে ৩১৮ কার্টন সিগারেট জব্দ  » «   ঢাকা উত্তর সিটি করপোরেশনের উপ-নির্বাচন স্থগিত  » «   ৬ মাসের মধ্যে ডাকসু নির্বাচনের নির্দেশ  » «  

সাপাহারে প্রকাশ্যে দিবালোকে আমের বাগান কেটে লক্ষাধিক টাকার ক্ষয় ক্ষতি!



মনিরুল ইসলাম,সাপাহার(নওগাঁ)প্রতিনিধি: নওগাঁর সাপাহারে পূর্ব শত্রুতার জের ধরে বিভিন্ন ফসলাদীর গাছ কর্তন করে প্রায় লক্ষাধিক টাকার ক্ষয় ক্ষতি সাধন করেছে দুর্বত্তরা।

সূত্রমতে জানাযায়, শনিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার টিএনটি পাড়ার আলমগীরের বাসা সংলগ্ন আমবাগান ও বিভিন্ন ফসলাদীর বাগানে দুর্বত্তরা ভাড়াটিয়া লোকজন সহ সব গাছ কেটে সাবার করেছে। আরও জানা যায়, দীর্ঘদিন যাবৎ আলমগীর পৈত্রিক সূত্রে পাওয়া ও তার মায়ের কাছ থেকে ক্রয় সূত্রে পাওয়া ৬ শাতাংশ জমির উপর বাসা ও আমের বাগান করে ভোগ দখল করে আসছিল। কিন্তু এই ভোগ দখল করার এক পর্যায়ে তার মা সাহারা বেগম ৩শতাংশ জমি অন্য জায়গায় বিক্রয় করবে মর্মে আলমগীরকে না জানিয়ে কথিত নামধারী কিছু বাহিনীকে ভাড়া করে আমের বাগানে হানা দেয়। সে সময় আলমগীর বাসায় না থাকার ফলে তারা সেই সুযোগটাকে কাজে লাগিয়ে তালাবদ্ধ বাগানে চড়াও ভাবে অনধিকার প্রবেশ করে ৩৫টি আম ধরে থাকা আমগাছ, প্রায় ৩০/৩৫টি পেঁপে গাছসহ অনেক ফল ফলাদি ও শাক সব্জির গাছ কর্তন করে। পরে স্থানীয় ব্যক্তিবর্গ আলমগীরকে সেল ফোনে বিষয়টি জানালে তাৎক্ষণিক ভাবে বাসায় আসলে সব গাছ কাটা পড়ে থাকতে দেখে। এরই মধ্যে ওই দুবৃত্তরা তাদের অপকর্ম করে সেখান থেকে পালিয়ে যায়। প্রকাশ্যে দিবালোকে ওই বাগান কর্তনকারী দুর্বত্তরা হলো উপজেলার আশড়ন্দ ভাবুক গ্রামের মৃত খাজিমুদ্দীনের পুত্র খাদেমুল(৩৫), একই উপজেলার জয়পুর গ্রামের মৃত কমির উদ্দীনের পুত্র শহিদুল ইসলাম(৪৫) ও তার ছেলে শাহীন (২৫), জয়পুর গ্রামের পিতা অজ্ঞাত মোক্তারুল হক(৪৫) সহ অজ্ঞাতনামা ভাড়াটিয়া প্রায় ১০/১৫জন লোক উপস্থিত ছিলো। এ ধরণের দিন দুপুরে প্রকাশ্যে বাগানের গাছ কর্তন করায় এলাকায় গম্ভীর ভাব বিরাজ করছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: