সোমবার, ২৩ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অবশেষে ৬৭০ কোটির ‘গুপ্তধন’ উদ্ধার  » «   সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত  » «   বন্ধুদের আটকে বান্ধবীদের পালাক্রমে ধর্ষণ করল বখাটেরা!  » «   কানাডায় বন্দুকধারীর হামলায় হতাহত ১৫  » «   বর্ণবাদী আচরণের শিকার, অবসরের ঘোষণা ওজিলের  » «   জনসেবায় লাল ফিতার দৌরাত্ম্য যেন না থাকে: প্রধানমন্ত্রী  » «   ছাত্রীকে চেয়ারম্যানের ভাইয়ের কু-প্রস্তাব, মামলা, এরপর..  » «   প্রথম পর্নো ছবি দেখে যা চেয়েছিলেন জ্যাকুলিন!  » «   খালেদার আবেদন দ্রুত নিষ্পত্তির নির্দেশ  » «   ধর্মীয় উসকানিঃ খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন  » «   কুমিল্লার এক মামলায় খালেদার আবেদনের ওপর আদেশ সোমবার  » «   কোটা সংস্কার আন্দোলনএর দায় আওয়ামী লীগের সরকার কেন নেবে?  » «   টেস্টের মতো ওয়ানডেতেও শুরুতেই চাপে বাংলাদেশ  » «   সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ পাঁচজন নিহত, আহত ৩০  » «   পুরুষের একটি ভয়াবহ রোগের ৮ লক্ষণ  » «  

সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২



মনিরুল ইসলাম,সাপাহার(নওগাঁ)প্রতিনিধি: নওগাঁর সাপাহারে ধানবাহী ট্রাক ও চার্জার ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ২জন আম ব্যাবসায়ীর মর্মান্তিক মৃত্যু ঘটেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকালে উপজেলার গোডাউনপাড়া মোড়ে।
স্থানীয় সূত্রে জানা যায়, নওগাঁ থেকে ছেড়ে আসা চাঁপাই নবাবগঞ্জ মূখী ধানবাহী একটি ট্রাক বে-পরোয়া গতিতে আসার পথে উপজেলার গোডাউন পাড়া মোড়ে একটি চার্জার ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এসময় ভ্যানের দু’জন আরোহীর ঘটনাস্থলেই মৃত্যু ঘটে। নিহতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার মাজেদ আলীর ছেলে সালাম(২৫), ভোলা জেলার বড়চর সামাইয়া গ্রামের সিদ্দিক ব্যাপারীর ছেলে হিরো(৩০)।ভ্যান চালককে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
খবর পেয়ে সাপাহার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে লাশ উদ্ধার করে প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষার জন্য সাপাহার উপজেলা সরকারী স্বাস্থ্য কমপ্লেক্রে নিয়ে আসেন। এ রিপোর্ট লিখা পর্যন্ত ট্রাকের চালককে আটক করা সম্ভব হয়নি তবে ট্রাকটি থানা হেফাজতে নেওয়া হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: