শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা  » «   সীমান্তের খালে মিয়ানমারের সেতু, বন্যার আশঙ্কা বাংলাদেশে  » «   দ্বিতীয় কৃত্রিম উপগ্রহ পাঠাবে বাংলাদেশ: শাবিতে পরিকল্পনামন্ত্রী  » «   আতিয়া মহল মামলা: ৫ দিনের রিমান্ডে ৩ আসামি  » «   শেখ হাসিনা হত্যাচেষ্টা মামলা: হাইকোর্টে আপিল শুনানি শুরু  » «   টিআইবির রিপোর্টে সরকার ও ইসির আঁতে ঘা লেগেছে: বিএনপি  » «   মাফিয়াদের স্বর্গরাজ্যে দশ বাংলাদেশির অনন্য সাহসিকতার নজির  » «   ১৪ দলের শরিকদের বিরোধী দলে থাকাই ভালো: ওবায়দুল কাদের  » «   সন্ত্রাস-মাদক-জঙ্গিবাদের মতো দুর্নীতির বিরুদ্ধেও ‘জিরো টলারেন্স’ : প্রধানমন্ত্রী  » «   সংসদ সদস্যদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   কৃত্রিম কিডনি তৈরি করলেন বাঙালি বিজ্ঞানী  » «   ব্রেক্সিট ইস্যু: অনাস্থা ভোটে টিকে গেলেন তেরেসা মে  » «   টিআইবির প্রতিবেদন গ্রহণযোগ্য নয়, পুরোপুরি প্রত্যাখ্যান করি: সিইসি  » «   জনপ্রশাসন মন্ত্রণালয়ে অফিস করছেন শেখ হাসিনা  » «   সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «  

সানি লিয়নকে চিনি না, কী অপরাধ জানি না, তবে ঠেকানো হবে: হেফাজত



10. sunny leaonনিউজ ডেস্ক::
বলিউডের আলোচিত-সমালোচিত অভিনেত্রী সানি লিওনকে না চিনলেও তার বাংলাদেশ ভ্রমণ ঠেকানোর চিন্তা করছে হেফাজতে ইসলাম। কী তার অপরাধ; এ বিষয়ে কিছু বলতে না পারলেও দলীয় সভা শেষে এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে জানিয়েছেন দলীয় নীতি-নির্ধারকরা।
সেপ্টেম্বরের মাঝামাঝি সময়ে বসুন্ধরা কনভেনশন সেন্টারে আয়োজিত এক কনসার্টে অংশ নিতে বাংলাদেশে আসছেন সানি লিওন। দেশীয় সংবাদমাধ্যমে এ সংবাদ প্রকাশের পর নারায়ণগঞ্জ জেলা হেফাজতের আমীর ও শহরের বৃহৎ মসজিদ ডিআইটি জামে মসজিদের খতিব মাওলানা আবদুল আউয়াল শুক্রবার জুম্মার নামাজের খুতবার বয়ানের আগে তাকে হটানোর ঘোষণা দেন। তিনি বলেন, ‘বাংলার জমিনে কোনো নর্তকীকে বেলেল্লাপনা করতে দেয়া হবে না। ’ ‘তৌহিদী জনতা’কে উপেক্ষা করা হলে প্রয়োজনে যে বিমানবন্দর দিয়ে সানি লিওনকে আনা হবে সেই বিমান বন্দরেও আক্রমণ করা হবে বলে হুঁশিয়ারি দেন তিনি।

আবদুল আউয়ালের এ ঘোষণার পর দলীয় সিদ্ধান্ত সম্পর্কে জানতে প্রিয়.কম এর পক্ষ থেকে দলের যুগ্ম-মহাসচিব জাফরুল্লাহ খানের সাথে যোগাযোগ করা হলে প্রথমেই তিনি প্রশ্ন করে বলেন, ‘সানি লিওন কে? তার বাড়ি কোথায়? তিনি কি করেন?’ এরপর আবদুল আউয়ালের ঘোষণার কথা বলা হলে তিনি বলেন, ‘দল থেকে এখনো কোন সিদ্ধান্ত নেয়া হয়নি। তবে দলীয় মিটিংয়ে তাকে হটানোর সিদ্ধান্ত নেয়া হবে।’ তবে তার দোষ কি এ বিষয়ে তিনি বলেন, দোষের বিষয়টি আমরা আলোচনা করে দেখছি।

এ বিষয়ে দলের নায়েবে আমির আবদুল লতিফ নিজামীর সাথে কথা বলা হলে তিনিও একই প্রশ্নের পর বলেন, ‘দলীয় মিটিংয়ে আমরা তাকে হটানোর সিদ্ধান্ত নিব।’ তবে হটানোর প্রক্রিয়া কী হবে সে বিষয়ে দলীয় সিদ্ধান্তের আগে কিছুই বলা যাচ্ছে না বলে জানান তিনি।
সানি লিওন ভারতীয় বংশোদ্ভূত কানাডিয়ান নাগরিক। ২০১০ সালে ম্যাক্সিক বিশ্বসেরা ১০ পর্নস্টারের একজন হওয়া এই নারী জিসাম২ ছবির মাধ্যমে বলিউডে কাজ শুরু করেন।

উল্লেখ্য, আগামী সেপ্টেম্বরের মাঝামাঝি ঢাকার বসুন্ধরার কনভেনশন হলে সানি লিওনের কনসার্ট আয়োজনের কথা রয়েছে। ওই অভিনেত্রীর নিজস্ব কনসার্টের উদ্যোক্তা প্রতিষ্ঠান বাংলাদেশের একটি প্রতিষ্ঠানকে অফিসিয়াল কনসার্টের অনুমোদন দিয়েছে।

নাচের পারফরম্যান্সের জন্য তার পুরো দল ঢাকায় আসবে। তার আগে গান গাইবেন আতিফ আসলাম। এর মধ্যে প্রাথমিক প্রস্তুতি শেষও হয়েছে বলে জানা গেছে। কনসার্টে চার ক্যাটাগরির আসন বিন্যাস রাখা হয়েছে। কনসার্টের টিকিট সংখ্যা চার হাজার। টিকিটের সর্বনিম্ন মূল্য ১৫০০০ টাকা নির্ধারণ করা হয়েছে বলে জানা গেছে।-প্রিয়.কম

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: