সোমবার, ৩০ মার্চ ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে ডাক্তারদের প্রাইভেট চেম্বার বন্ধ, ফার্মেসিতেই চিকিৎসা  » «   ৯ এপ্রিল পবিত্র শবে বরাত  » «   এবার স্পেনও ছাড়ালো চীনকে, ২৪ ঘণ্টায় ৭৩৮ মৃত্যু  » «   সিলেট বিভাগে বৃহস্পতিবার থেকে গণপরিবহন বন্ধ  » «   করোনা মোকাবিলায় দেশে দেশে লকডাউন  » «   খালেদা জিয়ার মুক্তি, করোনা বদলে দিচ্ছে রাজনীতি  » «   খালেদার মুক্তির সিদ্ধান্তকে স্বাগত জানাল যুক্তরাষ্ট্র  » «   খালেদা জিয়ার মুক্তিতে পরিস্থিতি স্বাভাবিক দেখছেন ড. কামাল  » «   করোনার সংক্রমণ ঠেকাতে গ্রিসে লকডাউন  » «   বান্দরবানের ৩ উপজেলা লকডাউন  » «   ইতালিতে একদিনে ৭৪৩ জনের মৃত্যু  » «   ফ্রান্সে ২৪ ঘণ্টায় আরও ১৮৬ মৃত্যু  » «   নিউইয়র্কে করোনায় আক্রান্ত ২০ হাজার ছাড়াল  » «   সাধারণ ছুটিতে চালু থাকবে ব্যাংক  » «   করোনাভাইরাস: উৎকণ্ঠিত সিলেট, উদ্বিগ্ন মানুষ  » «  

সানি লিওনের বাজার যে জন্য রমরমা



1411204176sunnyবিনোদন ডেস্ক : বলিউড জগতের পরিচালক ও প্রযোজকরা পর্নো তারকা সানি লিওনকে নিয়ে চলচ্চিত্র নির্মাণে আগ্রহী হচ্ছেন। ধারণা করা হচ্ছে, রাগিনী এমএমএস-২ ছবির সাফল্যের পরেই তাকে নিয়ে ছবি নির্মাণে আগ্রহী নির্মাতারা। টিনা অ্যান্ড লোলো, মাস্তিজাদে এবং কারেন্ট তেজা ছবির শুটিং নিয়ে এখন ব্যস্ত আছেন এ অভিনেত্রী।

এ ছাড়া তেরা বেইমান লাভ, প্যাটেল র‌্যাপ এবং ডিকে ছবির জন্যও চুক্তিবদ্ধ হয়েছেন সানি। বলিউডে সানি লিওনের ক্যারিয়ারের শুরুটা খুব ভালো না হলেও এখন কিন্তু এই অভিনেত্রীর ক্যারিয়ারের বৃহস্পতি তুঙ্গে। সম্প্রতি পরিচালক জেসমিন ডিসুজা পরিচালিত ওয়ান নাইট স্ট্যান্ড নামক একটি চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন তিনি।

ভারতীয় একটি পত্রিকার রিপোর্টে বলা হয়েছে, বলিউড অভিনেত্রী বিপাশা বসুর সাবেক প্রেমিক রানা দাগুবাটির বিপরীতে অভিনয় করতে পারেন সানি। ওয়ান নাইট স্ট্যান্ড ছবিতে সানি পাশের বাড়ির মেয়ের চরিত্রে অভিনয় করবেন।

এই ছবিতে গতানুগতিক হট এবং সেক্সি সানি লিওনকে দেখা যাবে এ সিনেমায়। ওয়ান নাইট স্ট্যান্ড ছবিটি প্রযোজনা করবেন ফুরকান খান এবং প্রদীপ শর্মা। ছবিটির চিত্রনাট্য লিখেছেন ভবানী আইয়ার।

সংবাদটি শেয়ার করুন

Developed by: