রবিবার, ১৭ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

সানি লিওনের ফিগারের রহস্য জানেন?



বিনোদন ডেস্ক::বলিউডের এই সময়কার অন্যতম গ্ল্যামারাস অভিনেত্রী সানি লিওন। আইটেম গার্ল কিংবা আবেদনময়ী দৃশ্যে অভিনয়, সব খানেই তার উপস্থিতি মানে উষ্ণতা তুঙ্গে। তার শরীরী আবেদনে বুঁদ হয়ে থাকে অগণিত দর্শক। আকর্ষণীয় ফিগারে সানি মাত করেন সবাইকে।

কিন্তু সানি লিওনের ফিগারের রহস্য কী? এমন নজরকাড়া ফিগার তিনি ধরে রেখেছেন? আসলে তিনি একটি ডায়েত চার্ট অনুসরণ করেন। আর সেই ডায়েট চার্ট অনুসরণ করলে আপনিও পেতে পারেন সানির মতো আকর্ষণীয় ফিগার।

চলুন জেনে নেয়া যাক সানির ডায়েট প্ল্যান-

• প্রতিদিন এক গ্লাস করে নারকেলের জল খান সানি। নারকেলের জল ত্বকে উজ্জলতা আনতে সাহায্য করে।

• দুধ জাতীয় খাবার থাকে সানির ডায়েটে। এতে সারাদিন এনার্জি মেলে ও হাইড্রেটেড থাকা যায়। বিশেষ করে ব্রেকফাস্টে দুগ্ধজাত খাবার খান তিনি।

• টাটকা সবজি ও ফল খান সানি। সানি ফ্রিজে রাখা খাবার এড়িয়ে চলেন।

• যে দিন জাঙ্কফুড খান, সেদিন এক্সট্রা ওয়ার্কআউট করেন সানি।

• সানি কফি খেতে খুব ভালবাসেন। কিন্তু দুধ দিয়ে নয়, ব্ল্যাক কফি খান তিনি।

• চকোলেট খেতেও খুব ভালবাসেন সানি। তাই যখনই চকোলেট খান, কম ক্যালরিযুক্ত চকোলেট খান তিনি।

• সারাদিনে অনেক পরিমাণে জল পান করেন সানি লিওন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: