বুধবার, ২২ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খালেদা জিয়ার সুবিধার্থে কেরানীগঞ্জে আদালত স্থাপনের সিদ্ধান্ত: তথ্যমন্ত্রী  » «   বুথফেরত জরিপের ফলেই ‘বিজয়োৎসব’ শুরু বিজেপির  » «   হুতি বিদ্রোহীদের হামলা, সৌদির পাশে থাকবে পাকিস্তান  » «   ধানক্ষেতে আগুনের ঘটনা তদন্তে প্রধানমন্ত্রীর নির্দেশ  » «   মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে  » «   বালিশ দুর্নীতি: নির্বাহী প্রকৌশলী প্রত্যাহার  » «   এফআর টাওয়ার নির্মাণে ত্রুটি, তদন্ত প্রতিবেদনে দোষী ৬৭ জন  » «   ক্ষতিপূরণ দিতে গ্রিনলাইনকে আদালতের আল্টিমেটাম  » «   প্রখ্যাত তিন ইসলামি স্কলারের মৃত্যুদণ্ড কার্যকর করছে সৌদি  » «   মৌলভীবাজারে কে এই ‘পীর’ আজাদ?  » «   ৮০ বছরের মধ্যে সাগরে ডুবে যাবে বাংলাদেশ!  » «   অনলাইনে ট্রেনের টিকিট: বিক্রি শুরুর আগেই টিকিট শেষ!  » «   আজ সিলেটের যে নয়টি এলাকায় গ্যাস সংযোগ বন্ধ থাকবে  » «   অস্বাস্থ্যকর পরিবেশে খাবার বিক্রির দায়ে ইষ্টিকুটুম-মধুবনকে জরিমানা  » «   বুধবারীবাজার ইউনিয়ন আ.লীগ সভাপতি রফিক উদ্দিনের জানাযায় মানুষের ঢল  » «  

সানি লিওনের ফিগারের রহস্য জানেন?



বিনোদন ডেস্ক::বলিউডের এই সময়কার অন্যতম গ্ল্যামারাস অভিনেত্রী সানি লিওন। আইটেম গার্ল কিংবা আবেদনময়ী দৃশ্যে অভিনয়, সব খানেই তার উপস্থিতি মানে উষ্ণতা তুঙ্গে। তার শরীরী আবেদনে বুঁদ হয়ে থাকে অগণিত দর্শক। আকর্ষণীয় ফিগারে সানি মাত করেন সবাইকে।

কিন্তু সানি লিওনের ফিগারের রহস্য কী? এমন নজরকাড়া ফিগার তিনি ধরে রেখেছেন? আসলে তিনি একটি ডায়েত চার্ট অনুসরণ করেন। আর সেই ডায়েট চার্ট অনুসরণ করলে আপনিও পেতে পারেন সানির মতো আকর্ষণীয় ফিগার।

চলুন জেনে নেয়া যাক সানির ডায়েট প্ল্যান-

• প্রতিদিন এক গ্লাস করে নারকেলের জল খান সানি। নারকেলের জল ত্বকে উজ্জলতা আনতে সাহায্য করে।

• দুধ জাতীয় খাবার থাকে সানির ডায়েটে। এতে সারাদিন এনার্জি মেলে ও হাইড্রেটেড থাকা যায়। বিশেষ করে ব্রেকফাস্টে দুগ্ধজাত খাবার খান তিনি।

• টাটকা সবজি ও ফল খান সানি। সানি ফ্রিজে রাখা খাবার এড়িয়ে চলেন।

• যে দিন জাঙ্কফুড খান, সেদিন এক্সট্রা ওয়ার্কআউট করেন সানি।

• সানি কফি খেতে খুব ভালবাসেন। কিন্তু দুধ দিয়ে নয়, ব্ল্যাক কফি খান তিনি।

• চকোলেট খেতেও খুব ভালবাসেন সানি। তাই যখনই চকোলেট খান, কম ক্যালরিযুক্ত চকোলেট খান তিনি।

• সারাদিনে অনেক পরিমাণে জল পান করেন সানি লিওন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: