বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «   ব্রিটিশ পার্লামেন্টে ব্রেক্সিট চুক্তি প্রত্যাখ্যান  » «   প্রধানমন্ত্রীর সই জাল করে টাকা আত্মসাৎ!  » «   আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন শুরু ৮ ফেব্রুয়ারি  » «   এমপিদের শপথ গ্রহণের বৈধতা চ্যালেঞ্জ করে রিটের শুনানি বুধবার  » «   গায়েবি মামলা বলতে কিছু নেই : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   মেধাবীরা আত্মহত্যা করে আর মেধাহীনরা জাতির ভবিষ্যৎ নির্ধারণ করে  » «   ৫০ আসনের ৪৭টিতে অনিয়ম: টিআইবি  » «   টিলাগড় ইকোপার্ক: বাঘ-সিংহ নিয়ে কেবলই আশ্বাস!  » «   কোটা সংস্কার আন্দোলনের চার মামলায় প্রতিবেদন ১৪ ফেব্রুয়ারি  » «   প্রশ্নফাঁস ও কোচিং বাণিজ্য বন্ধসহ ৫ নির্দেশনা দিলেন শিক্ষামন্ত্রী  » «  

সানি লিওনের ফিগারের রহস্য জানেন?



বিনোদন ডেস্ক::বলিউডের এই সময়কার অন্যতম গ্ল্যামারাস অভিনেত্রী সানি লিওন। আইটেম গার্ল কিংবা আবেদনময়ী দৃশ্যে অভিনয়, সব খানেই তার উপস্থিতি মানে উষ্ণতা তুঙ্গে। তার শরীরী আবেদনে বুঁদ হয়ে থাকে অগণিত দর্শক। আকর্ষণীয় ফিগারে সানি মাত করেন সবাইকে।

কিন্তু সানি লিওনের ফিগারের রহস্য কী? এমন নজরকাড়া ফিগার তিনি ধরে রেখেছেন? আসলে তিনি একটি ডায়েত চার্ট অনুসরণ করেন। আর সেই ডায়েট চার্ট অনুসরণ করলে আপনিও পেতে পারেন সানির মতো আকর্ষণীয় ফিগার।

চলুন জেনে নেয়া যাক সানির ডায়েট প্ল্যান-

• প্রতিদিন এক গ্লাস করে নারকেলের জল খান সানি। নারকেলের জল ত্বকে উজ্জলতা আনতে সাহায্য করে।

• দুধ জাতীয় খাবার থাকে সানির ডায়েটে। এতে সারাদিন এনার্জি মেলে ও হাইড্রেটেড থাকা যায়। বিশেষ করে ব্রেকফাস্টে দুগ্ধজাত খাবার খান তিনি।

• টাটকা সবজি ও ফল খান সানি। সানি ফ্রিজে রাখা খাবার এড়িয়ে চলেন।

• যে দিন জাঙ্কফুড খান, সেদিন এক্সট্রা ওয়ার্কআউট করেন সানি।

• সানি কফি খেতে খুব ভালবাসেন। কিন্তু দুধ দিয়ে নয়, ব্ল্যাক কফি খান তিনি।

• চকোলেট খেতেও খুব ভালবাসেন সানি। তাই যখনই চকোলেট খান, কম ক্যালরিযুক্ত চকোলেট খান তিনি।

• সারাদিনে অনেক পরিমাণে জল পান করেন সানি লিওন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: