সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ক্লিনটনের যৌন কেচ্ছা নিয়ে বিস্ফোরক মন্তব্য হিলারির  » «   সংসদ নির্বাচনের জন্য ৭০০ কোটি টাকার বাজেট অনুমোদন  » «   বাল্যবিবাহের বিশেষ বিধান ‘ধর্ষণে’ প্রযোজ্য নয়  » «   বিশ্বনাথে প্রবাসীর স্ত্রীকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায়…  » «   যেসব কারণে ইসির সভা থেকে বেরিয়ে যান কমিশনার মাহবুব  » «   সৌদি রাজপরিবারের বিরুদ্ধে সমালোচনা করলেই গুম-হত্যা!  » «   শাস্তির বিধান রেখে সম্প্রচার আইনের খসড়া অনুমোদন  » «   সম্পাদক পরিষদের তথ্যে ঘাটতি আছে: তথ্যমন্ত্রী  » «   প্রশ্নফাঁস: ঢাবির ঘ ইউনিটের ফল প্রকাশ স্থগিত  » «   আমেরিকার সতর্কতার জবাবে পাল্টা ব্যবস্থার হুমকি সৌদির  » «   বন্দরবাজারে স্বেচ্ছাসবক দলের মিছিলে পুলিশের বাধা, আটক ১  » «   সন্ত্রাসীদের হুমকি নভেম্বরেই খুন করা হবে মোদিকে!  » «   শাহবাগ-সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা বন্ধে আইনি নোটিশ  » «   ফেক এনকাউন্টার: ভারতে সাত সেনা সদস্যের যাবজ্জীবন  » «   আবারো নির্বাচন কমিশনের সভা বর্জন করলেন কমিশনার মাহবুব  » «  

সানি লিওনের ফিগারের রহস্য জানেন?



বিনোদন ডেস্ক::বলিউডের এই সময়কার অন্যতম গ্ল্যামারাস অভিনেত্রী সানি লিওন। আইটেম গার্ল কিংবা আবেদনময়ী দৃশ্যে অভিনয়, সব খানেই তার উপস্থিতি মানে উষ্ণতা তুঙ্গে। তার শরীরী আবেদনে বুঁদ হয়ে থাকে অগণিত দর্শক। আকর্ষণীয় ফিগারে সানি মাত করেন সবাইকে।

কিন্তু সানি লিওনের ফিগারের রহস্য কী? এমন নজরকাড়া ফিগার তিনি ধরে রেখেছেন? আসলে তিনি একটি ডায়েত চার্ট অনুসরণ করেন। আর সেই ডায়েট চার্ট অনুসরণ করলে আপনিও পেতে পারেন সানির মতো আকর্ষণীয় ফিগার।

চলুন জেনে নেয়া যাক সানির ডায়েট প্ল্যান-

• প্রতিদিন এক গ্লাস করে নারকেলের জল খান সানি। নারকেলের জল ত্বকে উজ্জলতা আনতে সাহায্য করে।

• দুধ জাতীয় খাবার থাকে সানির ডায়েটে। এতে সারাদিন এনার্জি মেলে ও হাইড্রেটেড থাকা যায়। বিশেষ করে ব্রেকফাস্টে দুগ্ধজাত খাবার খান তিনি।

• টাটকা সবজি ও ফল খান সানি। সানি ফ্রিজে রাখা খাবার এড়িয়ে চলেন।

• যে দিন জাঙ্কফুড খান, সেদিন এক্সট্রা ওয়ার্কআউট করেন সানি।

• সানি কফি খেতে খুব ভালবাসেন। কিন্তু দুধ দিয়ে নয়, ব্ল্যাক কফি খান তিনি।

• চকোলেট খেতেও খুব ভালবাসেন সানি। তাই যখনই চকোলেট খান, কম ক্যালরিযুক্ত চকোলেট খান তিনি।

• সারাদিনে অনেক পরিমাণে জল পান করেন সানি লিওন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: