সোমবার, ২০ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লিপস্টিক যখন মাজাদার খাবার!  » «   কিশোরী ধর্ষণের প্রমান মেলায় ২ নেতার বিরুদ্ধে অভিযোগপত্র  » «   শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধের চেতনা সমৃদ্ধ শিক্ষা দিতে হবে- রেজাউল রহিম লাল  » «   মাশরাফির রংপুরের কাছে নাসিরের সিলেটের পরাজয়!  » «   যাত্রীবাহী বাসের ধাক্কায় নারীর মৃত্যু  » «   সালমানের স্ত্রী-সন্তান থাকে বিদেশে!  » «   পুলিশ পেটালো ছাত্রলীগ!  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে একজনের মৃত্যু  » «   বিপিএল পয়েন্ট টেবিলে কে কোথায় দাঁড়িয়ে  » «   আম্পায়ারের সঙ্গে সাকিবের এ কেমন আচরণ!  » «   সংসদে বাদলকে তুলোধুনো করলেন নৌমন্ত্রী  » «   ৭ মার্চ কেন জাতীয় দিবস নয় : হাইকোর্ট  » «   আজ সুফিয়া কামালের জন্মদিন  » «   অভিবাসীবিরোধী নন ট্রাম্প  » «   আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন করবেন শাহরুখ  » «  

সানি লিওনের কনডমের বিজ্ঞাপনে আপত্তি!(ভিডিও)



বিনোদন ডেস্ক:: সানি লিওন- ভারতের রুপালি জগতের একটি আলোচিত নাম। তার ভক্ত ও দর্শক সংখ্যা কম না হয়েও বেশিরভাগ সময়েই তাকে ঘিরে তৈরি হয় বিতর্ক। এই যেমন এবার তার একটি বিজ্ঞাপনকে ঘিরে শুরু হয়েছে আপত্তি। কারণ হিসেবে বলা হচ্ছে, জন্ম নিয়ন্ত্রণকারী পণ্য কনডমের সেই বিজ্ঞাপনচিত্রে সানি লিওনের অঙ্গভঙ্গি ছিল অশ্লীল!

ভারতীয় রিপাবলিক পার্টির নারীবাদী সংস্থা এই বিজ্ঞাপন নিয়ে তুলেছে জোর আপত্তি। তারা বলছেন, সানি লিওন অভিনীত এই বিজ্ঞাপনে বেশ বাজে রকমের অভিব্যক্তি দিয়েছেন অভিনেত্রী, যাকে তারা অশ্লীল আখ্যা দিয়েছেন। এমন অভিব্যক্তি ও অঙ্গভঙ্গি ভারতীয় সংস্কৃতির জন্য হুমকিস্বরূপ। নারীবাদী এক কর্মকর্তা জানান, এই ইস্যুটি নিয়ে তিনি মন্ত্রণালয়ের দ্বারস্থ হবেন।

এর আগে, ভারতের পশ্চিমাঞ্চলীয় কয়েকটি রাজ্যের সরকারি পরিবহন সংস্থা কদম্ব ট্রান্সপোর্ট করপোরেশন লিমিটেডের (কেটিসিএল) বাস থেকে সানি লিওনের বিতর্কিত কনডমের বিজ্ঞাপন সরিয়ে ফেলতে নির্দেশ দিয়েছিল গোয়া নারী কমিশন। এবার এই বিজ্ঞাপনে তার অভিব্যক্তি নিয়ে শুরু হয়েছে সমালোচনা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: