বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৭ জুলাই খালেদার মুক্তি দাবিতে জাতিসংঘের সামনে বিক্ষোভ  » «   মৌসুমি বায়ু দুর্বল, বর্ষার বর্ষণ নেই  » «   সিলেটে দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু  » «   হরিণাকুণ্ডুতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সদস্য নিহত  » «   পুলিশের সোর্স মামুন মাদক ব্যবসায়ীর স্ত্রীকে নিয়ে উধাও  » «   ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরি, সালিসে জরিমানার টাকা ভাগাভাগি!  » «   আইনমন্ত্রীর বাসায় প্রধানমন্ত্রী  » «   ‘এদেরকে নিয়েই মান্না সাহেব দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ করিবেন’  » «   রাশিয়ায় বিশ্বকাপ দেখতে গিয়ে পুলিশের জালে বাংলাদেশী যুবক  » «   বিদেশ ও জেল থেকে আন্ডারওয়ার্ল্ড নিয়ন্ত্রণ করছে শীর্ষ সন্ত্রাসীরা  » «   বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নতুন রাষ্ট্রদূত মনোনীত রবার্ট মিলার  » «   বেবী নাজনীন অসুস্থ, হাসপাতালে ভর্তি  » «   কোটা আন্দোলন: ছাত্রলীগের হুমকিতে ক্যাম্পাস ছাড়া চবি শিক্ষক  » «   ভেবেই ক্লাব বদল করেছেন রোনালদো  » «   ভারতে নিষিদ্ধ, অন্য দেশে পুরস্কৃত যেসব ছবি  » «  

সানি লিওনের কনডমের বিজ্ঞাপনে আপত্তি!(ভিডিও)



বিনোদন ডেস্ক:: সানি লিওন- ভারতের রুপালি জগতের একটি আলোচিত নাম। তার ভক্ত ও দর্শক সংখ্যা কম না হয়েও বেশিরভাগ সময়েই তাকে ঘিরে তৈরি হয় বিতর্ক। এই যেমন এবার তার একটি বিজ্ঞাপনকে ঘিরে শুরু হয়েছে আপত্তি। কারণ হিসেবে বলা হচ্ছে, জন্ম নিয়ন্ত্রণকারী পণ্য কনডমের সেই বিজ্ঞাপনচিত্রে সানি লিওনের অঙ্গভঙ্গি ছিল অশ্লীল!

ভারতীয় রিপাবলিক পার্টির নারীবাদী সংস্থা এই বিজ্ঞাপন নিয়ে তুলেছে জোর আপত্তি। তারা বলছেন, সানি লিওন অভিনীত এই বিজ্ঞাপনে বেশ বাজে রকমের অভিব্যক্তি দিয়েছেন অভিনেত্রী, যাকে তারা অশ্লীল আখ্যা দিয়েছেন। এমন অভিব্যক্তি ও অঙ্গভঙ্গি ভারতীয় সংস্কৃতির জন্য হুমকিস্বরূপ। নারীবাদী এক কর্মকর্তা জানান, এই ইস্যুটি নিয়ে তিনি মন্ত্রণালয়ের দ্বারস্থ হবেন।

এর আগে, ভারতের পশ্চিমাঞ্চলীয় কয়েকটি রাজ্যের সরকারি পরিবহন সংস্থা কদম্ব ট্রান্সপোর্ট করপোরেশন লিমিটেডের (কেটিসিএল) বাস থেকে সানি লিওনের বিতর্কিত কনডমের বিজ্ঞাপন সরিয়ে ফেলতে নির্দেশ দিয়েছিল গোয়া নারী কমিশন। এবার এই বিজ্ঞাপনে তার অভিব্যক্তি নিয়ে শুরু হয়েছে সমালোচনা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: