সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সুনামগঞ্জ-৪ আসনে বিএনপির প্রার্থী হব –জয়নুল জাকেরীন  » «   ৫৫ বছরের শিক্ষিকার পিছু ধাওয়া করায় ৬২ বছরের বৃদ্ধের কারাদণ্ড!  » «   রোহিঙ্গা ইস্যু ‘জাতির জন্য বড় চ্যা‌লেঞ্জ’  » «   স্পর্শিয়া-রাফসানের সংসারে বিচ্ছেদ  » «   বিদ্যুতের দাম বৃদ্ধির গণশুনানি সোমবার  » «   জেহাদুলের মুখে মা বাবা ভাই হারানোর লোমহর্ষক বর্ণনা  » «   আবারও মের্কেলের জয়  » «   রোহিঙ্গা নিধনযজ্ঞের ১ মাস  » «   শ্রীমঙ্গলে রোহিঙ্গা শিশু উদ্ধার  » «   যুক্তরাষ্ট্র থেকে জরুরি ফাইলে স্বাক্ষর প্রধানমন্ত্রীর  » «   প্রধান শিক্ষকের বদলি ঠেকাতে কানাইঘাটে শিক্ষার্থীদের ক্লাস বর্জন  » «   মেডিকেল ছাত্রীর সতীত্ব বিক্রির বিজ্ঞাপন!  » «   ঢামেক হাসপাতাল‘মর্গের ভিতরে যেতে পারি না’  » «   বোরকা পরেও নিজেকে লুকাতে পারলেন না এই অভিনেত্রী  » «   ‘যুক্তরাষ্ট্র শয়তানের হেডকোয়ার্টার’  » «  

সানি লিওনের কনডমের বিজ্ঞাপনে আপত্তি!(ভিডিও)



বিনোদন ডেস্ক:: সানি লিওন- ভারতের রুপালি জগতের একটি আলোচিত নাম। তার ভক্ত ও দর্শক সংখ্যা কম না হয়েও বেশিরভাগ সময়েই তাকে ঘিরে তৈরি হয় বিতর্ক। এই যেমন এবার তার একটি বিজ্ঞাপনকে ঘিরে শুরু হয়েছে আপত্তি। কারণ হিসেবে বলা হচ্ছে, জন্ম নিয়ন্ত্রণকারী পণ্য কনডমের সেই বিজ্ঞাপনচিত্রে সানি লিওনের অঙ্গভঙ্গি ছিল অশ্লীল!

ভারতীয় রিপাবলিক পার্টির নারীবাদী সংস্থা এই বিজ্ঞাপন নিয়ে তুলেছে জোর আপত্তি। তারা বলছেন, সানি লিওন অভিনীত এই বিজ্ঞাপনে বেশ বাজে রকমের অভিব্যক্তি দিয়েছেন অভিনেত্রী, যাকে তারা অশ্লীল আখ্যা দিয়েছেন। এমন অভিব্যক্তি ও অঙ্গভঙ্গি ভারতীয় সংস্কৃতির জন্য হুমকিস্বরূপ। নারীবাদী এক কর্মকর্তা জানান, এই ইস্যুটি নিয়ে তিনি মন্ত্রণালয়ের দ্বারস্থ হবেন।

এর আগে, ভারতের পশ্চিমাঞ্চলীয় কয়েকটি রাজ্যের সরকারি পরিবহন সংস্থা কদম্ব ট্রান্সপোর্ট করপোরেশন লিমিটেডের (কেটিসিএল) বাস থেকে সানি লিওনের বিতর্কিত কনডমের বিজ্ঞাপন সরিয়ে ফেলতে নির্দেশ দিয়েছিল গোয়া নারী কমিশন। এবার এই বিজ্ঞাপনে তার অভিব্যক্তি নিয়ে শুরু হয়েছে সমালোচনা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: