রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মোহামেডানসহ মতিঝিলে চার ক্লাবে অভিযান  » «   তাহিরপুরে ১০টি গাঁজার বালিশ উদ্ধার  » «   ফ্রান্সে মসজিদে গাড়ি হামলা  » «   সদলবলে মধুর ক্যান্টিনে ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি-সম্পাদক  » «   মুসলিম যাত্রী থাকায় ফ্লাইট বাতিল করল আমেরিকান এয়ারলাইনস  » «   মধ্যরাতে বনানীতে শাবি ভিসিপুত্রের কাণ্ড!  » «   সিলেট বিএনপিতে শোডাউনের প্রস্তুতি  » «   ‘ভূতের আড্ডায়’ অভিযান, বাতি জ্বালাতেই তরুণ-তরুণীর অপ্রীতিকর দৃশ্য  » «   মধ্যযুগীয় কায়দায় নির্যাতন, প্রধান শিক্ষকসহ গ্রেপ্তার ৩  » «   টেকনাফে ‘গোলাগুলিতে’ রোহিঙ্গা স্বামী-স্ত্রী নিহত  » «   প্রাথমিকের শিক্ষকদের সুখবর দিলেন গণশিক্ষা সচিব  » «   সাত বডিগার্ডসহ জি কে শামীমকে গুলশান থানায় হস্তান্তর  » «   মালদ্বীপে স্থায়ী জমি পেলো বাংলাদেশ  » «   শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে পদত্যাগ করলেন সহকারী প্রক্টর  » «   তাহরির স্কয়ারসহ মিসরজুড়ে একনায়ক সিসির বিরুদ্ধে বিক্ষোভ  » «  

সাদ্দাম হোসেনকে চোরের অ্যালকোহল ‌’উপহার’, ক্ষেপেছেন সিনেটর: রমজানে মশকরা?



আন্তর্জাতিক ডেস্ক:: ত্রিনিদাদ অ্যান্ড টোবাগো পার্লামেন্টের বিরোধীদলীয় সিনেট সাদ্দাম হোসেনের কাছে তাঁর অফিসে চুরির ব্যাপারটি ছিল অত্যন্ত বিরক্তিকর‌। তবে তার চেয়ে বেশি বিরক্তিকর ছিল সেখানে অ্যালকোহলের বোতলটি রেখে যাওয়া।

বৃহস্পতিবার রাতে ‌এই সিনেটরের অফিসে চুরি করে একদল দুর্বৃত্ত। তারা কাগজপত্র তছনছ করে। চুরি করে নিয়ে যায় ল্যাপটপ, সেলফোন এবং নগদ টাকা। কিন্তু মজার ব্যাপার হলো, যাওয়ার সময় সেখানে রেখে যায় এক বোতল অ্যালকোহল।

ঘটনার পরদিন শুক্রবার সাদ্দাম হোসেন গার্ডিয়ান মিডিয়াকে বলেন, ‘বৃহস্পতিবার রাতে দুর্বৃত্তরা আমার অফিস তছনছ করেছে। যাওয়ার সময় তারা এক বোতল এলকোহল রেখে গেছে। কিন্তু এটি আমার জন্য অপমানজনক। কেননা, আমি মদ পান করি না। এটি আমাদের ধর্মের বিরুদ্ধে, তার ওপর এটি রমজানের মাস।’

সান ফার্নান্দোর কিয়েট স্ট্রিটের একটি ভবনে অবস্থিত সাদ্দামের অফিসের সিঁধ কাটা সিলিং শুক্রবার সকালে আবিষ্কার করেন তাঁর পাশের আইনজীবী।

ওই ভবনে সিনেটর এবং আইনজীবীর পৃথক পাঁচটি অফিস রয়েছে। এর মধ্যে দুটি অফিসে চোরচক্র সিঁধ কেটে প্রবেশ করে। একটি সিনেটর সাদ্দাম হোসেনের এবং অপরটি আইনজীবী শাবান্না মোহাম্মদের। অ্যালকোহল ছাড়া আরও মজার ব্যাপার হলো, ছাদের যে স্থানে সিঁধ কাটা হয়েছিল সেই গর্তে আটকে ছিল ওয়াটার কুলারটি। চোরচক্র চেষ্টা করেও নিতে পারেনি সেটি।

সাদ্দাম বলেন, দুর্বৃত্তরা ছাদের গর্ত দিয়ে পালিয়ে গেছে বলে মনে হচ্ছে। তিনি বলেন, তারা সমস্ত ফাইল তছনছ করেছে। নিয়ে গেছে ল্যাপটপ, সেলফোন এবং নগদ টাকা। কিন্তু অ্যালকোহল রেখে বিষয়টি আমার কাছে বেশি অপমানজনক।

সূত্র : ত্রিনিদাদ অ্যান্ড টোবাগো গার্ডিয়ান

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: