বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘বঙ্গবন্ধু স্যাটেলাইট নিখোঁজ’ সংবাদটি গুজব  » «   আবারও সমুদ্রে ভাসতে চলেছে টাইটানিক  » «   সশস্ত্র বাহিনী দিবসে শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   নির্বাচনের আগে ওয়াজ মাহফিল নয়: ইসি  » «   আসন বন্টনের বিষয়ে সমঝোতা হয়ে গেছে: ওবায়দুল কাদের  » «   আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)  » «   ড. কামালের কাছে ক্ষমা চাইলেন ফখরুল  » «   জঙ্গিবিরোধী অভিযান: খেলনা বন্দুক-জিহাদি বইসহ যুবক আটক  » «   কাবুলে আত্মঘাতী বোমা বিস্ফোরণে নিহত ৪৩  » «   তারেককে ঠেকাতে আদালতে যাবে আওয়ামী লীগ  » «   ইসি সচিব, ডিএমপি কমিশনারসহ ৪ জনের শাস্তি দাবি  » «   ভারতে অস্ত্র গুদামে বিস্ফোরণ : নিহত ৬, আহত ১৮  » «   ‘ছোলপোলের খোঁজ লেয় না, আবার এমপির ভোট করিচ্চে’  » «   হিরো আলমকে নিয়ে মুখ খুললেন তসলিমা নাসরিন  » «   এইডসের ঝুঁকিতে সিলেট, মৌলভীবাজার  » «  

‘সাত দিন সময় দেয়া হবে মীর কাসেমকে’



jel_126231নিউজ ডেস্ক: কারা মহাপরিদর্শক সৈয়দ ইফতেখার উদ্দিন জানিয়েছেন, রাষ্ট্রপতির কাছে প্রাণভিক্ষা চাওয়ার বিষয়ে মীর কাসেম আলীকে বড়জোর সাত দিন সময় দেয়া হবে।
মৃত্যুদণ্ডের রায়ের বিরুদ্ধে মীর কাসেমের রিভিউ আবেদন নাকচের রায়টি বুধবার সকালে তাকে আনুষ্ঠানিকভাবে জানিয়েছে কাশিমপুর কারা কর্তৃপক্ষ। সকালে কাশিমপুর কারা কর্তৃপক্ষ এই ক্ষমা প্রার্থনার বিষয়ে জামায়াত নেতার কাছে সিদ্ধান্ত জানতে চাইলে তিনি সময় নেয়ার কথা জানান।
দুপুরে মীর কাসেমের নয় স্বজন কারাগারে তার সঙ্গে দেখা করে এসে জানিয়েছেন, ছেলে আহমাদ বিন কাসেমকে আইনশৃঙ্খলা বাহিনী ধরে নিয়ে গেছে অভিযোগ করে তাকে ফিরিয়ে না দেয়া পর্যন্ত এ বিষয়ে সিদ্ধান্ত দেবেন না এই জামায়াত নেতা।
মীর কাসেমের ছেলে আহমাদ বিন কাসেম গত ১০ আগস্ট থেকে নিখোঁজ রয়েছেন। জামায়াতের অভিযোগ আইনশৃঙ্খলা বাহিনীই তাকে ধরে নিয়েছে। কারা মহাপরিদর্শক ইফতেখার উদ্দিন আহমেদ জানান, টাইম দেয়া হবে সর্বোচ্চ সাতদিন।
কারা মহাপরিদর্শক জানান, দণ্ড কার্যকর হওয়ার আগে মীর কাসেম আলীর স্বজনরা আরও একবার তার সঙ্গে দেখা করার সুযোগ পাবেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: