সোমবার, ২৩ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অবশেষে ৬৭০ কোটির ‘গুপ্তধন’ উদ্ধার  » «   সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত  » «   বন্ধুদের আটকে বান্ধবীদের পালাক্রমে ধর্ষণ করল বখাটেরা!  » «   কানাডায় বন্দুকধারীর হামলায় হতাহত ১৫  » «   বর্ণবাদী আচরণের শিকার, অবসরের ঘোষণা ওজিলের  » «   জনসেবায় লাল ফিতার দৌরাত্ম্য যেন না থাকে: প্রধানমন্ত্রী  » «   ছাত্রীকে চেয়ারম্যানের ভাইয়ের কু-প্রস্তাব, মামলা, এরপর..  » «   প্রথম পর্নো ছবি দেখে যা চেয়েছিলেন জ্যাকুলিন!  » «   খালেদার আবেদন দ্রুত নিষ্পত্তির নির্দেশ  » «   ধর্মীয় উসকানিঃ খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন  » «   কুমিল্লার এক মামলায় খালেদার আবেদনের ওপর আদেশ সোমবার  » «   কোটা সংস্কার আন্দোলনএর দায় আওয়ামী লীগের সরকার কেন নেবে?  » «   টেস্টের মতো ওয়ানডেতেও শুরুতেই চাপে বাংলাদেশ  » «   সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ পাঁচজন নিহত, আহত ৩০  » «   পুরুষের একটি ভয়াবহ রোগের ৮ লক্ষণ  » «  

‘সাত দিন সময় দেয়া হবে মীর কাসেমকে’



jel_126231নিউজ ডেস্ক: কারা মহাপরিদর্শক সৈয়দ ইফতেখার উদ্দিন জানিয়েছেন, রাষ্ট্রপতির কাছে প্রাণভিক্ষা চাওয়ার বিষয়ে মীর কাসেম আলীকে বড়জোর সাত দিন সময় দেয়া হবে।
মৃত্যুদণ্ডের রায়ের বিরুদ্ধে মীর কাসেমের রিভিউ আবেদন নাকচের রায়টি বুধবার সকালে তাকে আনুষ্ঠানিকভাবে জানিয়েছে কাশিমপুর কারা কর্তৃপক্ষ। সকালে কাশিমপুর কারা কর্তৃপক্ষ এই ক্ষমা প্রার্থনার বিষয়ে জামায়াত নেতার কাছে সিদ্ধান্ত জানতে চাইলে তিনি সময় নেয়ার কথা জানান।
দুপুরে মীর কাসেমের নয় স্বজন কারাগারে তার সঙ্গে দেখা করে এসে জানিয়েছেন, ছেলে আহমাদ বিন কাসেমকে আইনশৃঙ্খলা বাহিনী ধরে নিয়ে গেছে অভিযোগ করে তাকে ফিরিয়ে না দেয়া পর্যন্ত এ বিষয়ে সিদ্ধান্ত দেবেন না এই জামায়াত নেতা।
মীর কাসেমের ছেলে আহমাদ বিন কাসেম গত ১০ আগস্ট থেকে নিখোঁজ রয়েছেন। জামায়াতের অভিযোগ আইনশৃঙ্খলা বাহিনীই তাকে ধরে নিয়েছে। কারা মহাপরিদর্শক ইফতেখার উদ্দিন আহমেদ জানান, টাইম দেয়া হবে সর্বোচ্চ সাতদিন।
কারা মহাপরিদর্শক জানান, দণ্ড কার্যকর হওয়ার আগে মীর কাসেম আলীর স্বজনরা আরও একবার তার সঙ্গে দেখা করার সুযোগ পাবেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: