বুধবার, ২৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দুই প্রকৌশলীকে পেটালেন আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতারা  » «   সিলেটে বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   রেল লাইন সংস্কারের দাবিতে শাহবাগে সিলেটি শিক্ষার্থীদের মানববন্ধবন  » «   আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়লেন আরও এক লাখ  » «   বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ  » «   প্রাথমিকে চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের জন্য সুখবর  » «   স্বাস্থ্যসনদ পেলেন সাড়ে ৬২ হাজার হজ গমনেচ্ছু  » «   হবিগঞ্জে পিস্তল ঠেকিয়ে মোটরসাইকেল ছিনতাই  » «   সাংবাদিকদের বিক্ষোভ কর্মসূচি, ক্ষমা চাইতে হবে দুদককে  » «   যুক্তরাষ্ট্রে যাবার সময় নদীতে ডুবলো শরণার্থী বাবা-মেয়ে  » «   দেশে ফিরছেন সাগরে ভাসা আরও ২৪ বাংলাদেশি  » «   অস্ট্রেলিয়ায় আগুনে পুড়ে ৩ ভাই-বোন নিহত  » «   অবশেষে বরখাস্ত ডিআইজি মিজান  » «   সরকারি চাকরিতে ডোপটেস্ট বাধ্যতামূলক করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ঘুষ নেয়ার ভিডিও করায় সাংবাদিককে পেটাল পুলিশ, ৪ পুলিশ সদস্য ক্লোজড  » «  

সাতক্ষীরায় বইছে মুস্তাফিজ বন্যা!



14. mustafijখেলাধুলা ডেস্ক::
সাতক্ষীরা এক্য্রপ্রেস খ্যাত ক্রিকেট তারকা মুস্তাফিজুর রহমান চার মাস পর ঢাকা থেকে তার নিজ জম্মভূমি সাতক্ষীরায় এসেছেন। আজ শনিবার দুপুরে বিশ্বখ্যাত এই তারকা ক্রিকেটার সাতক্ষীরা সার্কিট হাউজে পৌছালে সেখানে আনন্দের বন্যা বয়ে যায়। সাতক্ষীরার সূর্য সন্তানকে কাছে পেয়ে আনন্দে উদ্বেলিত হয়ে পড়ে এলাকার মানুষ। জাতীয় দলে খেলে বিশ্বখ্যাতি অর্জনের পর এই প্রথম সাতক্ষীরার মাটিতে পা রাখলেন মুস্তাফিজ।

সাতক্ষীরার মাটিতে পা রেখেই ক্রিকেটার মুস্তাফিজুর রহমান সাংবাদিকদের প্রশ্নের জবাবে বললেন, খেলার মাঠে ব্যস্ত থাকার কারণে গত ঈদে বাড়িতে আসতে পারেনি। এই প্রথম বাবা-মাকে ছাড়াই তিনি ঈদ কাটিয়েছেন। তার মনে হচ্ছে আজ যেন ঈদ। মা-বাবা,বন্ধু ও এলাকাবাসীর সাথে সময় কাটাবেন ভেবে আনন্দের যেনো শেষ নেই তার।

তিনি বলেন, বাংলাদেশ ক্রিকেট দলকে সামনের দিকে এগিয়ে নিতে যেতে তার প্রচেষ্টার কোন কমতি থাকবেনা। আমি, স্যেম্য সরকার ও শিবলু তিনই সাতক্ষীরার ছেলে এবং জাতীয় দলে খেলছি। আমাদের দেখাদেখি আগামি প্রজম্ম গড়ে উঠবে। তারাও একদিন আমাদের মতো তারকা খেলোয়াড় হয়ে বাংলাদেশকে বিশ্বের বুকে নতুন করে পরিচয় করিয়ে দেবে।

শনিবার দুপুর পৌনে ১ টার সময় মুস্তাফিজুর রহমান সাতক্ষীরা সার্কিট হাউজে এসে পৌছায়। প্রায় ২৫ মিনিট ধরে তিনি স্থানীয় জেলা প্রশাসন, সাংবাদিক, উৎসুখ জনতার সাথে সময় কাটান। সার্কিট হাউজে পৌছানোর পর সাতক্ষীরা জেলা প্রশাসক নাজমুল আহসান ফুল দিয়ে তাকে সাতক্ষীরা বাসীর পক্ষ থেকে বরণ করে নেন। পরে তাকে মিষ্টিমুখ করান। বেলা ১ টা ১০ মিনিটের সময় মুস্তাফিজুর রহমান রওনা হন তার গ্রামের বাড়ি সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার তেঁতুলিয়া গ্রামের উদ্দেশ্যে।

জেলা শহর থেকে প্রায় ৪০ কিলোমিটার দূরে গ্রামের বাড়িতে পৌছানোর পর সেখানে আনন্দের বন্যা বয়ে যায়। বাবা-মাকে জড়িয়ে আনন্দের কান্না কাদেন মুস্তাফিজ। এলাকার মানুষ তাদের সন্তানকে এক নজর দেখার জন্য গ্রামের বাড়িতে ভীড় জমায়।

মুস্তাফিজের বাবা আলহাজ্ব আবুল কাশেম জানালেন, মুস্তাফিজ যখন বাসা থেকে গিয়েছিল তখন ছিল আমাদের পরিবারের। এখন দেশ জয় করে ফিরছে সে এখন আর আমাদের মুস্তাফিজ নয় সে সবার মুস্তাফিজ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: