বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
এবার ভিসি ফারজানার বিরুদ্ধে ভয়াবহ অভিযোগ  » «   রংপুর-৩ উপনির্বাচন: লাঙ্গলের ঘাঁটিতে আসিফের দিকেই ভোটের হাওয়া  » «   রিফাত হত্যা: যা বললেন সেই রিকশাচালক  » «   চতুর্থ ড্রিমলাইনার ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে অজ্ঞাতনামা যুবকের মরদেহ উদ্ধার  » «   বন্দরবাজার থেকে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক  » «   আফগান প্রেসিডেন্টকে লক্ষ্য করে বোমা হামলা, নিহত ২৪  » «   বিভাগীয় শহরে হচ্ছে পূর্ণাঙ্গ ক্যান্সার চিকিৎসাকেন্দ্র  » «   মৌলভীবাজার থেকে হত্যা মামলার দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার  » «   হবিগঞ্জে বিজিবির অভিযানে ১৯ কেজি গাঁজা উদ্ধার  » «   উপজেলা নির্বাচন: হবিগঞ্জ আ.লীগের ১০ বিদ্রোহী প্রার্থীকে শোকজের চিঠি  » «   রোমে যে কারণে আলোচিত প্রবাসী বাংলাদেশি তরুণ  » «   বিকেলে ‘রাজহংস’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী  » «   বিতর্কিত আইনে কাশ্মিরের সাবেক মুখ্যমন্ত্রী গ্রেপ্তার  » «   অপমানজনক বিতাড়ণের আগে সিনেট ও ডাকসু ছাড়ুন: শোভন-রাব্বানীকে ভিপি নুর  » «  

সাতক্ষীরায় বইছে মুস্তাফিজ বন্যা!



14. mustafijখেলাধুলা ডেস্ক::
সাতক্ষীরা এক্য্রপ্রেস খ্যাত ক্রিকেট তারকা মুস্তাফিজুর রহমান চার মাস পর ঢাকা থেকে তার নিজ জম্মভূমি সাতক্ষীরায় এসেছেন। আজ শনিবার দুপুরে বিশ্বখ্যাত এই তারকা ক্রিকেটার সাতক্ষীরা সার্কিট হাউজে পৌছালে সেখানে আনন্দের বন্যা বয়ে যায়। সাতক্ষীরার সূর্য সন্তানকে কাছে পেয়ে আনন্দে উদ্বেলিত হয়ে পড়ে এলাকার মানুষ। জাতীয় দলে খেলে বিশ্বখ্যাতি অর্জনের পর এই প্রথম সাতক্ষীরার মাটিতে পা রাখলেন মুস্তাফিজ।

সাতক্ষীরার মাটিতে পা রেখেই ক্রিকেটার মুস্তাফিজুর রহমান সাংবাদিকদের প্রশ্নের জবাবে বললেন, খেলার মাঠে ব্যস্ত থাকার কারণে গত ঈদে বাড়িতে আসতে পারেনি। এই প্রথম বাবা-মাকে ছাড়াই তিনি ঈদ কাটিয়েছেন। তার মনে হচ্ছে আজ যেন ঈদ। মা-বাবা,বন্ধু ও এলাকাবাসীর সাথে সময় কাটাবেন ভেবে আনন্দের যেনো শেষ নেই তার।

তিনি বলেন, বাংলাদেশ ক্রিকেট দলকে সামনের দিকে এগিয়ে নিতে যেতে তার প্রচেষ্টার কোন কমতি থাকবেনা। আমি, স্যেম্য সরকার ও শিবলু তিনই সাতক্ষীরার ছেলে এবং জাতীয় দলে খেলছি। আমাদের দেখাদেখি আগামি প্রজম্ম গড়ে উঠবে। তারাও একদিন আমাদের মতো তারকা খেলোয়াড় হয়ে বাংলাদেশকে বিশ্বের বুকে নতুন করে পরিচয় করিয়ে দেবে।

শনিবার দুপুর পৌনে ১ টার সময় মুস্তাফিজুর রহমান সাতক্ষীরা সার্কিট হাউজে এসে পৌছায়। প্রায় ২৫ মিনিট ধরে তিনি স্থানীয় জেলা প্রশাসন, সাংবাদিক, উৎসুখ জনতার সাথে সময় কাটান। সার্কিট হাউজে পৌছানোর পর সাতক্ষীরা জেলা প্রশাসক নাজমুল আহসান ফুল দিয়ে তাকে সাতক্ষীরা বাসীর পক্ষ থেকে বরণ করে নেন। পরে তাকে মিষ্টিমুখ করান। বেলা ১ টা ১০ মিনিটের সময় মুস্তাফিজুর রহমান রওনা হন তার গ্রামের বাড়ি সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার তেঁতুলিয়া গ্রামের উদ্দেশ্যে।

জেলা শহর থেকে প্রায় ৪০ কিলোমিটার দূরে গ্রামের বাড়িতে পৌছানোর পর সেখানে আনন্দের বন্যা বয়ে যায়। বাবা-মাকে জড়িয়ে আনন্দের কান্না কাদেন মুস্তাফিজ। এলাকার মানুষ তাদের সন্তানকে এক নজর দেখার জন্য গ্রামের বাড়িতে ভীড় জমায়।

মুস্তাফিজের বাবা আলহাজ্ব আবুল কাশেম জানালেন, মুস্তাফিজ যখন বাসা থেকে গিয়েছিল তখন ছিল আমাদের পরিবারের। এখন দেশ জয় করে ফিরছে সে এখন আর আমাদের মুস্তাফিজ নয় সে সবার মুস্তাফিজ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: