বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সরকারি এডওয়ার্ড কলেজে শহীদদের স্মরণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন  » «   ইসি সংবিধান লঙ্ঘণ  করছে : মোমিন মেহেদী  » «   সরকারি এডওয়ার্ড কলেজ পাসের হার ৯৫.৩১ শতাংশ, জিপিএ-৫ পেয়েছে ২৩৭ জন  » «   চিঠিতে হত্যার হুমকি‘আপনার মৃত্যু অনিবার্য, সাবধান হয়ে যান’  » «   তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   রবিবার স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ  » «   স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৬৬ টাকা  » «   স্বামীর যৌনাঙ্গ কাটার জন্য লোক ভাড়া করেন স্ত্রী, এরপর…  » «   ইসির তৃতীয় শ্রেণির কর্মীদের অসন্তোষ  » «   এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন কবে থেকে শুরু?  » «   বিয়ে করতে না পেরে কিশোরের এ কেমন পাগলামি!  » «   বন্ধুর মুখে বন্ধুকে হত্যার লোমহর্ষক বর্ণনা!  » «   ব্রাজিল ছেড়ে পর্তুগালে যোগ দিবেন কুতিনহো?  » «   ‘মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি এদেশে রাজনীতি করতে পারবে না’  » «   ৯০ দিন বাড়ল কোটা পর্যালোচনা কমিটির মেয়াদ  » «  

সাকিব-রাসেলদের বৈশাখ উদযাপন!



kkr-2023স্পোর্টস ডেস্ক:: পহেলা বৈশাখের দিন কলকাতা নাইট রাইডার্স শিবিরে উদযাপন হবে না, তা কি হয় নাকি! বেশ আয়োজন করেই উদযাপন করলেন সাকিব আল হাসান আর আন্দ্রে রাসেলরা। বাংলা নববর্ষ তথা বাঙালির সবচেয়ে বড় এই উৎসবের ভাগীদার হলেন বিদেশি ক্রিকেটাররাও।

১৪ এপ্রিল, বৃহস্পতিবার কলকাতার হোটেলে ধুপ নিয়ে নাচানাচি আর সবাই মিলে নববর্ষের বার্তা দিয়ে চলল উদযাপন। শুধু বাংলাতেই নয়, মারাঠী আর তামিল ভাষাতেও শুভেচ্ছা জানালেন গৌতম গম্ভীররা। আর আন্দ্রে শোনালেন ব্রাভোর সেই বিখ্যাত ‘চ্যাম্পিয়ন’ গান। সাকিব তার স্বভাবসুলভ সারল্যের সঙ্গেই জানালেন শুভেচ্ছা।

প্রথম দুই ম্যাচে একটিতে জয় পেয়েছে সাকিবের দল। তবে একটিতেও মূল একাদশে জায়গা হয়নি বাংলাদেশের সেরা এই অলরাউন্ডারের। পরবর্তী ম্যাচটি শনিবার মুস্তাফিজুর রহমানের সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে মাঠে নামবে দুইবারের শিরোপা জয়ী দলটি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: