সোমবার, ২০ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লিপস্টিক যখন মাজাদার খাবার!  » «   কিশোরী ধর্ষণের প্রমান মেলায় ২ নেতার বিরুদ্ধে অভিযোগপত্র  » «   শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধের চেতনা সমৃদ্ধ শিক্ষা দিতে হবে- রেজাউল রহিম লাল  » «   মাশরাফির রংপুরের কাছে নাসিরের সিলেটের পরাজয়!  » «   যাত্রীবাহী বাসের ধাক্কায় নারীর মৃত্যু  » «   সালমানের স্ত্রী-সন্তান থাকে বিদেশে!  » «   পুলিশ পেটালো ছাত্রলীগ!  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে একজনের মৃত্যু  » «   বিপিএল পয়েন্ট টেবিলে কে কোথায় দাঁড়িয়ে  » «   আম্পায়ারের সঙ্গে সাকিবের এ কেমন আচরণ!  » «   সংসদে বাদলকে তুলোধুনো করলেন নৌমন্ত্রী  » «   ৭ মার্চ কেন জাতীয় দিবস নয় : হাইকোর্ট  » «   আজ সুফিয়া কামালের জন্মদিন  » «   অভিবাসীবিরোধী নন ট্রাম্প  » «   আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন করবেন শাহরুখ  » «  

সাকিব-রাসেলদের বৈশাখ উদযাপন!



kkr-2023স্পোর্টস ডেস্ক:: পহেলা বৈশাখের দিন কলকাতা নাইট রাইডার্স শিবিরে উদযাপন হবে না, তা কি হয় নাকি! বেশ আয়োজন করেই উদযাপন করলেন সাকিব আল হাসান আর আন্দ্রে রাসেলরা। বাংলা নববর্ষ তথা বাঙালির সবচেয়ে বড় এই উৎসবের ভাগীদার হলেন বিদেশি ক্রিকেটাররাও।

১৪ এপ্রিল, বৃহস্পতিবার কলকাতার হোটেলে ধুপ নিয়ে নাচানাচি আর সবাই মিলে নববর্ষের বার্তা দিয়ে চলল উদযাপন। শুধু বাংলাতেই নয়, মারাঠী আর তামিল ভাষাতেও শুভেচ্ছা জানালেন গৌতম গম্ভীররা। আর আন্দ্রে শোনালেন ব্রাভোর সেই বিখ্যাত ‘চ্যাম্পিয়ন’ গান। সাকিব তার স্বভাবসুলভ সারল্যের সঙ্গেই জানালেন শুভেচ্ছা।

প্রথম দুই ম্যাচে একটিতে জয় পেয়েছে সাকিবের দল। তবে একটিতেও মূল একাদশে জায়গা হয়নি বাংলাদেশের সেরা এই অলরাউন্ডারের। পরবর্তী ম্যাচটি শনিবার মুস্তাফিজুর রহমানের সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে মাঠে নামবে দুইবারের শিরোপা জয়ী দলটি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: