সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সুনামগঞ্জ-৪ আসনে বিএনপির প্রার্থী হব –জয়নুল জাকেরীন  » «   ৫৫ বছরের শিক্ষিকার পিছু ধাওয়া করায় ৬২ বছরের বৃদ্ধের কারাদণ্ড!  » «   রোহিঙ্গা ইস্যু ‘জাতির জন্য বড় চ্যা‌লেঞ্জ’  » «   স্পর্শিয়া-রাফসানের সংসারে বিচ্ছেদ  » «   বিদ্যুতের দাম বৃদ্ধির গণশুনানি সোমবার  » «   জেহাদুলের মুখে মা বাবা ভাই হারানোর লোমহর্ষক বর্ণনা  » «   আবারও মের্কেলের জয়  » «   রোহিঙ্গা নিধনযজ্ঞের ১ মাস  » «   শ্রীমঙ্গলে রোহিঙ্গা শিশু উদ্ধার  » «   যুক্তরাষ্ট্র থেকে জরুরি ফাইলে স্বাক্ষর প্রধানমন্ত্রীর  » «   প্রধান শিক্ষকের বদলি ঠেকাতে কানাইঘাটে শিক্ষার্থীদের ক্লাস বর্জন  » «   মেডিকেল ছাত্রীর সতীত্ব বিক্রির বিজ্ঞাপন!  » «   ঢামেক হাসপাতাল‘মর্গের ভিতরে যেতে পারি না’  » «   বোরকা পরেও নিজেকে লুকাতে পারলেন না এই অভিনেত্রী  » «   ‘যুক্তরাষ্ট্র শয়তানের হেডকোয়ার্টার’  » «  

সাকিব-রাসেলদের বৈশাখ উদযাপন!



kkr-2023স্পোর্টস ডেস্ক:: পহেলা বৈশাখের দিন কলকাতা নাইট রাইডার্স শিবিরে উদযাপন হবে না, তা কি হয় নাকি! বেশ আয়োজন করেই উদযাপন করলেন সাকিব আল হাসান আর আন্দ্রে রাসেলরা। বাংলা নববর্ষ তথা বাঙালির সবচেয়ে বড় এই উৎসবের ভাগীদার হলেন বিদেশি ক্রিকেটাররাও।

১৪ এপ্রিল, বৃহস্পতিবার কলকাতার হোটেলে ধুপ নিয়ে নাচানাচি আর সবাই মিলে নববর্ষের বার্তা দিয়ে চলল উদযাপন। শুধু বাংলাতেই নয়, মারাঠী আর তামিল ভাষাতেও শুভেচ্ছা জানালেন গৌতম গম্ভীররা। আর আন্দ্রে শোনালেন ব্রাভোর সেই বিখ্যাত ‘চ্যাম্পিয়ন’ গান। সাকিব তার স্বভাবসুলভ সারল্যের সঙ্গেই জানালেন শুভেচ্ছা।

প্রথম দুই ম্যাচে একটিতে জয় পেয়েছে সাকিবের দল। তবে একটিতেও মূল একাদশে জায়গা হয়নি বাংলাদেশের সেরা এই অলরাউন্ডারের। পরবর্তী ম্যাচটি শনিবার মুস্তাফিজুর রহমানের সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে মাঠে নামবে দুইবারের শিরোপা জয়ী দলটি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: