রবিবার, ২২ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দিনে শিশু ধর্ষণ, রাতে বন্দুকযুদ্ধে নিহত!  » «   আইফোনে আসছে ডুয়াল সিম সাপোর্ট!  » «   জিয়া চ্যারিটেবল ট্রাস্ট : খালেদাকে আদালতে হাজির করার দিন আজ  » «   এবার বিজ্ঞাপনের জুটি নোবেল ও পূর্ণিমা  » «   লন্ডনে প্রধানমন্ত্রী‘চিন্তা করে দেখুন কত বড় সন্ত্রাসী সে’  » «   জাতীয় প্রেসক্লাবে ফখরুল‘অসৎ উদ্দেশ্য বাস্তবায়নে খালেদাকে জেলে রাখা হয়েছে’  » «   ফেসবুকে অধ্যাপক ড. আসিফ নজরুলএতেই তার এতো তেজ, এতো অনাচার!  » «   কাদেরের বক্তব্য ভয়ঙ্কর অশনি সংকেত : ফখরুল  » «   বি.কে.সি স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন  » «   বাজে গল্পের সিরিয়াল ভারতে সামাজিক সমস্যা বাড়াচ্ছে : মমতা  » «   প্রবাসীদের সহযোগিতা দিতে আলাদা সেল গঠন করবে সরকার  » «   নাটোর-৪ আসনসাংসদ-মেয়র-চেয়ারম্যানের বিবাদ তুঙ্গে, হতাশা-বিভক্তি তৃণমূলেও!  » «   আলোচনায় অপু বিশ্বাসের নাচের ভিডিও  » «   পাশবিক! আট মাসের শিশুকে ধর্ষণের পর হত্যা  » «   খসরুর প্রশ্ন‘নির্বাচনে সেনা থাকলে আ’লীগের সমস্যা কি?’  » «  

সাকিব কন্যাকে জার্সি উপহার হায়দরাবাদের



স্পোর্টস ডেস্ক:: সাত বছর কলকাতায় কাটানোর পর প্রথমবারের মত হায়দরাবাদের হয়ে মাঠে নেমেই নিজের জাত চেনালেন সাকিব আল হাসান। প্রথম ম্যাচেই বল হাতে দুর্দান্ত এই তারকা। জোড়া উইকেট নিয়ে রাজস্থানকে স্বল্প রানে আটকাতে রাখেন গুরুত্বপূর্ণ ভূমিকা। পরে ধাওয়ানের ব্যাটে ৯ উইকেটের বড় জয় তুলে নিয়েছে তার দল।

সাকিবের সঙ্গে তার পরিবারেরও দারুণ সময় কাটছে হায়দরাবাদে। তার প্রমাণ পাওয়া গেল সাকিব আল হাসানের সহধর্মিনী সাকিব উম্মে আল হাসানের ফেসবুক পোস্ট থেকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সাকিব পত্নী একটি ছবি পোস্ট করেছেন। আর সেখানে দেখা যাচ্ছে, সানরাইজার্স হায়দ্রাবাদের পক্ষ থেকে তাকে ও সাকিব কন্যাকে জার্সি উপহার দেওয়া হয়েছে।

বল হাতে দুর্দান্ত সাকিবকে ব্যাট হাতে দেখতে অবশ্য দুইদিন অপেক্ষা করতে হবে। রাজস্থানের বিপক্ষে দল আগেই জিতে যাওয়াই ব্যাট করার সুযোগ পাননি সাকিব। তবে আগামী বৃহস্পতিবার মুম্বাইয়ের বিপক্ষে হয়তো ব্যাট হাতে নিজেকে মেলে ধরবেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: