বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সরকারি এডওয়ার্ড কলেজে শহীদদের স্মরণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন  » «   ইসি সংবিধান লঙ্ঘণ  করছে : মোমিন মেহেদী  » «   সরকারি এডওয়ার্ড কলেজ পাসের হার ৯৫.৩১ শতাংশ, জিপিএ-৫ পেয়েছে ২৩৭ জন  » «   চিঠিতে হত্যার হুমকি‘আপনার মৃত্যু অনিবার্য, সাবধান হয়ে যান’  » «   তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   রবিবার স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ  » «   স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৬৬ টাকা  » «   স্বামীর যৌনাঙ্গ কাটার জন্য লোক ভাড়া করেন স্ত্রী, এরপর…  » «   ইসির তৃতীয় শ্রেণির কর্মীদের অসন্তোষ  » «   এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন কবে থেকে শুরু?  » «   বিয়ে করতে না পেরে কিশোরের এ কেমন পাগলামি!  » «   বন্ধুর মুখে বন্ধুকে হত্যার লোমহর্ষক বর্ণনা!  » «   ব্রাজিল ছেড়ে পর্তুগালে যোগ দিবেন কুতিনহো?  » «   ‘মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি এদেশে রাজনীতি করতে পারবে না’  » «   ৯০ দিন বাড়ল কোটা পর্যালোচনা কমিটির মেয়াদ  » «  

সাকিব কন্যাকে জার্সি উপহার হায়দরাবাদের



স্পোর্টস ডেস্ক:: সাত বছর কলকাতায় কাটানোর পর প্রথমবারের মত হায়দরাবাদের হয়ে মাঠে নেমেই নিজের জাত চেনালেন সাকিব আল হাসান। প্রথম ম্যাচেই বল হাতে দুর্দান্ত এই তারকা। জোড়া উইকেট নিয়ে রাজস্থানকে স্বল্প রানে আটকাতে রাখেন গুরুত্বপূর্ণ ভূমিকা। পরে ধাওয়ানের ব্যাটে ৯ উইকেটের বড় জয় তুলে নিয়েছে তার দল।

সাকিবের সঙ্গে তার পরিবারেরও দারুণ সময় কাটছে হায়দরাবাদে। তার প্রমাণ পাওয়া গেল সাকিব আল হাসানের সহধর্মিনী সাকিব উম্মে আল হাসানের ফেসবুক পোস্ট থেকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সাকিব পত্নী একটি ছবি পোস্ট করেছেন। আর সেখানে দেখা যাচ্ছে, সানরাইজার্স হায়দ্রাবাদের পক্ষ থেকে তাকে ও সাকিব কন্যাকে জার্সি উপহার দেওয়া হয়েছে।

বল হাতে দুর্দান্ত সাকিবকে ব্যাট হাতে দেখতে অবশ্য দুইদিন অপেক্ষা করতে হবে। রাজস্থানের বিপক্ষে দল আগেই জিতে যাওয়াই ব্যাট করার সুযোগ পাননি সাকিব। তবে আগামী বৃহস্পতিবার মুম্বাইয়ের বিপক্ষে হয়তো ব্যাট হাতে নিজেকে মেলে ধরবেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: