সোমবার, ২৫ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «   এ বছর থেকেই তৃতীয় শ্রেণি পর্যন্ত থাকছে না পরীক্ষা  » «   মসজিদে হামলা: ৮ দিনেও জ্ঞান ফেরেনি চার বছর বয়সী আলিনের  » «   মালিতে ১৩৪ মুসলিম আদিবাসীকে গুলি করে হত্যা  » «   ইভিএমএ ভোট দেই এক জায়গায়,আরেক জায়গায়  » «   ভোটকেন্দ্র দখল নিয়ে দু’পক্ষের গোলাগুলি, গুলিবিদ্ধ পুলিশ সদস্য  » «   আড়াই ঘণ্টায় ভোট পড়েছে ৩টি!  » «   ব্রেক্সিট ঠেকাতে ফের গণভোট ও মে’র পদত্যাগ দাবিতে উত্তাল ব্রিটেন  » «   যুক্তরাষ্ট্র সীমান্তে চরম হেনস্থার শিকার ৯ বছরের বালিকা  » «   রাতেই ব্যালটে সিল মারায় নির্বাচন স্থগিত  » «   বাসচাপায় সিকৃবি ছাত্র হত্যা, চালক-হেলপার গ্রেফতার  » «   উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপের ভোটগ্রহণ চলছে  » «   লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «  

সাকিব কন্যাকে জার্সি উপহার হায়দরাবাদের



স্পোর্টস ডেস্ক:: সাত বছর কলকাতায় কাটানোর পর প্রথমবারের মত হায়দরাবাদের হয়ে মাঠে নেমেই নিজের জাত চেনালেন সাকিব আল হাসান। প্রথম ম্যাচেই বল হাতে দুর্দান্ত এই তারকা। জোড়া উইকেট নিয়ে রাজস্থানকে স্বল্প রানে আটকাতে রাখেন গুরুত্বপূর্ণ ভূমিকা। পরে ধাওয়ানের ব্যাটে ৯ উইকেটের বড় জয় তুলে নিয়েছে তার দল।

সাকিবের সঙ্গে তার পরিবারেরও দারুণ সময় কাটছে হায়দরাবাদে। তার প্রমাণ পাওয়া গেল সাকিব আল হাসানের সহধর্মিনী সাকিব উম্মে আল হাসানের ফেসবুক পোস্ট থেকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সাকিব পত্নী একটি ছবি পোস্ট করেছেন। আর সেখানে দেখা যাচ্ছে, সানরাইজার্স হায়দ্রাবাদের পক্ষ থেকে তাকে ও সাকিব কন্যাকে জার্সি উপহার দেওয়া হয়েছে।

বল হাতে দুর্দান্ত সাকিবকে ব্যাট হাতে দেখতে অবশ্য দুইদিন অপেক্ষা করতে হবে। রাজস্থানের বিপক্ষে দল আগেই জিতে যাওয়াই ব্যাট করার সুযোগ পাননি সাকিব। তবে আগামী বৃহস্পতিবার মুম্বাইয়ের বিপক্ষে হয়তো ব্যাট হাতে নিজেকে মেলে ধরবেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: