মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

সাকিব কন্যাকে জার্সি উপহার হায়দরাবাদের



স্পোর্টস ডেস্ক:: সাত বছর কলকাতায় কাটানোর পর প্রথমবারের মত হায়দরাবাদের হয়ে মাঠে নেমেই নিজের জাত চেনালেন সাকিব আল হাসান। প্রথম ম্যাচেই বল হাতে দুর্দান্ত এই তারকা। জোড়া উইকেট নিয়ে রাজস্থানকে স্বল্প রানে আটকাতে রাখেন গুরুত্বপূর্ণ ভূমিকা। পরে ধাওয়ানের ব্যাটে ৯ উইকেটের বড় জয় তুলে নিয়েছে তার দল।

সাকিবের সঙ্গে তার পরিবারেরও দারুণ সময় কাটছে হায়দরাবাদে। তার প্রমাণ পাওয়া গেল সাকিব আল হাসানের সহধর্মিনী সাকিব উম্মে আল হাসানের ফেসবুক পোস্ট থেকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সাকিব পত্নী একটি ছবি পোস্ট করেছেন। আর সেখানে দেখা যাচ্ছে, সানরাইজার্স হায়দ্রাবাদের পক্ষ থেকে তাকে ও সাকিব কন্যাকে জার্সি উপহার দেওয়া হয়েছে।

বল হাতে দুর্দান্ত সাকিবকে ব্যাট হাতে দেখতে অবশ্য দুইদিন অপেক্ষা করতে হবে। রাজস্থানের বিপক্ষে দল আগেই জিতে যাওয়াই ব্যাট করার সুযোগ পাননি সাকিব। তবে আগামী বৃহস্পতিবার মুম্বাইয়ের বিপক্ষে হয়তো ব্যাট হাতে নিজেকে মেলে ধরবেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: