রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে প্রধানমন্ত্রীর হো‌টে‌লের সাম‌নে বৃষ্টি উপেক্ষা করে বিএন‌পির বিক্ষোভ  » «   বিশ্বের চতুর্থ ভয়ঙ্করতম সংগঠন মাওবাদী!  » «   ফেঁসে যাচ্ছেন যুক্তরাষ্ট্রে গ্রিন কার্ড আবেদনকারীরা  » «   শাবিপ্রবিতে ছাত্রী হলের পানিতে মিলছে কেঁচো-জোঁক!  » «   সিলেটের ওসমানীনগরে বাস চাপায় নিহত ২, আহত ৩  » «   বনে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে ১১ সিংহের মৃত্যু  » «   তাবলিগের সংকট নিরসনে সরকারের পাঁচ নির্দেশনা  » «   গাজীপুরে বেতনের দাবিতে শ্রমিক বিক্ষোভ, মহাসড়ক অবরোধ  » «   শূন্যপদের সঠিক তথ্য দিচ্ছে না শিক্ষা প্রতিষ্ঠানগুলো  » «   আজ ঢাকায় আসছেন বিশ্বব্যাংকের ভাইস প্রেসিডেন্ট  » «   এবার ক্ষুধার্ত পদ্মার পেটে যাচ্ছে শিবচর  » «   আইসিসি নিজেই মিয়ানমারের বিচারে সক্ষম: জাতিসংঘ মহাসচিব  » «   নাইজেরিয়ায় কলেরা সংক্রমণ; ৯৭ জনের মৃত্যু  » «   ধানের শিষ এখন পেটের বিষ: ওবায়দুল কাদের  » «   যুদ্ধের জন্য প্রস্তুত, তবে শান্তির পথও খোলা: পাকিস্তান আর্মি  » «  

সাকিব কন্যাকে জার্সি উপহার হায়দরাবাদের



স্পোর্টস ডেস্ক:: সাত বছর কলকাতায় কাটানোর পর প্রথমবারের মত হায়দরাবাদের হয়ে মাঠে নেমেই নিজের জাত চেনালেন সাকিব আল হাসান। প্রথম ম্যাচেই বল হাতে দুর্দান্ত এই তারকা। জোড়া উইকেট নিয়ে রাজস্থানকে স্বল্প রানে আটকাতে রাখেন গুরুত্বপূর্ণ ভূমিকা। পরে ধাওয়ানের ব্যাটে ৯ উইকেটের বড় জয় তুলে নিয়েছে তার দল।

সাকিবের সঙ্গে তার পরিবারেরও দারুণ সময় কাটছে হায়দরাবাদে। তার প্রমাণ পাওয়া গেল সাকিব আল হাসানের সহধর্মিনী সাকিব উম্মে আল হাসানের ফেসবুক পোস্ট থেকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সাকিব পত্নী একটি ছবি পোস্ট করেছেন। আর সেখানে দেখা যাচ্ছে, সানরাইজার্স হায়দ্রাবাদের পক্ষ থেকে তাকে ও সাকিব কন্যাকে জার্সি উপহার দেওয়া হয়েছে।

বল হাতে দুর্দান্ত সাকিবকে ব্যাট হাতে দেখতে অবশ্য দুইদিন অপেক্ষা করতে হবে। রাজস্থানের বিপক্ষে দল আগেই জিতে যাওয়াই ব্যাট করার সুযোগ পাননি সাকিব। তবে আগামী বৃহস্পতিবার মুম্বাইয়ের বিপক্ষে হয়তো ব্যাট হাতে নিজেকে মেলে ধরবেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: