শনিবার, ২৬ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মিয়ানমারের ওপর অবরোধ আরোপের সুপারিশ কানাডিয়ান দূতের  » «   সালমান খানের সঙ্গে শাকিব খানের তুলনা করলেন পায়েল  » «   বিশ্বকাপ মিশনে নামার আগে মক্কায় পগবা  » «   সিটি নির্বাচনের প্রচারে এমপিরা কি অংশ নিতে পারবেন?  » «   তালিকা অনুযায়ী সবাইকে ধরা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   আমজাদ হোসেনের জার্মানি পতাকা এবার সাড়ে পাঁচ কিলোমিটার  » «   ভক্তদের প্রশ্নের জবাব দিয়ে কক্সবাজার ছাড়লেন প্রিয়াঙ্কা  » «   জাপানে বন্ধুর ক্লাবই নতুন ঠিকানা ইনিয়েস্তার  » «   মুক্তামনির মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক  » «   ‘ভারত থেকে এক বালতি পানিও আনতে পারেননি প্রধানমন্ত্রী’-রিজভী  » «   চৌদ্দগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত  » «   জবিতে কোটা সংস্কার আন্দোলন নেতার ওপর হামলা  » «   নারীর মন-শরীর নিয়ন্ত্রণ করে পুরুষ আধিপত্য চায়: বিদ্যা  » «   আখাউড়ায় হচ্ছে ইন্টিগ্রেটেড চেকপোস্ট  » «   ২১ ঘণ্টা রোজা রাখছেন ৪ দেশের ধর্মপ্রাণ মুসলমান!  » «  

সাকিবের পর বিশ্ব একাদশ থেকে নাম প্রত্যাহার করলেন আফ্রিদি



খেলাধুলা ডেস্ক::চলতি মাসের ৩১ তারিখে লর্ডসে ওয়েস্টে ইন্ডিজের বিরুদ্ধে অনুষ্ঠেয় প্রীতি টি-টোয়েন্টি ম্যাচে বিশ্ব একাদশে জয়াগা পেয়েছিলেন পাকিস্তানের অলরাউন্ডার শহীদ আফ্রিদি। তবে হাঁটুর ইঞ্জুরির কারণে বিশ্ব একাদশে খেলতে পারেবেন না ৩৮ বছর বয়সি এই অলরাউন্ডার।

আফ্রিদি এক টুইটার বার্তায় জানান, ‘আমি হাটুর ইনজুরিতে পড়েছি। আমার সুস্থ হতে তিন থেকে চার সপ্তাহ সময় লাগবে। তাই আমি এই ম্যাচটা মিস করবো। অন্যাদিকে বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান তার ব্যাক্তিগত কারন দেখিয়ে আগেই নিজের নাম প্রত্যাহার করে নেন। তার পরিবর্তে একাদশে জয়গা পেয়েছেন নেপালের অফ স্পেনার সন্দীপ লামেচান।

গত বছরের সেপ্টেম্বরে ঘুর্নিঝড় হারিকেন ইরমা ও মারিয়ার আঘাতে লন্ডভন্ড হয়ে যায় ওয়েস্ট ইন্ডিজের দুটি ক্রিকেট স্টেডিয়াম। ধ্বংসস্তুপে পরিণত হওয়া স্টেডিয়াম দুটি সংস্কারের জন্য তহবিল গঠনের লক্ষে ওয়েস্ট ইন্ডিজ ও বিশ্ব একাদশের মধ্যে একটি চ্যারাটি ম্যাচের আয়োজনের সিদ্ধান্ত নেয় বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি, মেরিলিবোর্ন ক্রিকেট ক্লাব (এমসিসি) এবং ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড(ইসিবি)।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: