মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অনুমতি ছাড়া সরকারি কর্মকর্তা-কর্মচারীকে গ্রেপ্তার নয়  » «   দেশের উন্নতির জন্য বিলাসীতা ত্যাগের ঘোষণা ইমরানের  » «   ঈদে ৮ দিন ২৪ ঘণ্টা সিএনজি ফিলিং স্টেশন খোলা  » «   আজ আরাফার দিন, কিছু আমল যা আপনিও করতে পারবেন  » «   সিলেটে স্বাভাবিকের চেয়ে বেশী তাপমাত্রা, সতর্ক থাকার পরামর্শ  » «   সুনামগঞ্জে বাস চাপায় কলেজ ছাত্রী নিহত,দুই শিশুসহ আহত ৪  » «   ইরানে অভ্যুত্থান ঘটানোর সকল মার্কিন চেষ্টা ব্যর্থ হবে: জারিফ  » «   নাইজেরিয়ায় বোমা হামলায় নিহত ১৯  » «   মেঘনা তেল ডিপোতে অগ্নিকাণ্ড, নিহত ২  » «   ভোটার হওয়ার সুযোগ পাচ্ছেন কুয়েত, সিঙ্গাপুর ও যুক্তরাজ্যের প্রবাসীরা  » «   ঘন্টায় ১৮০ কিমি বেগে টোকিওর দিকে ঘূর্ণিঝড় ‘শানশান’  » «   মক্কায় ভারী বৃষ্টিপাতে বন্যার আশঙ্কা  » «   ক্যারিয়ার গড়তে রাজনীতিতে আসিনি: ইমরান খান  » «   সীমান্তে ভারী অস্ত্র-সেনা বাড়াচ্ছে মিয়ানমার, সতর্ক বিজিবি  » «   সন্তান জন্ম দিতে সাইকেল চালিয়ে হাসপাতালে গেলেন মন্ত্রী  » «  

সাকিবের পর বিশ্ব একাদশ থেকে নাম প্রত্যাহার করলেন আফ্রিদি



খেলাধুলা ডেস্ক::চলতি মাসের ৩১ তারিখে লর্ডসে ওয়েস্টে ইন্ডিজের বিরুদ্ধে অনুষ্ঠেয় প্রীতি টি-টোয়েন্টি ম্যাচে বিশ্ব একাদশে জয়াগা পেয়েছিলেন পাকিস্তানের অলরাউন্ডার শহীদ আফ্রিদি। তবে হাঁটুর ইঞ্জুরির কারণে বিশ্ব একাদশে খেলতে পারেবেন না ৩৮ বছর বয়সি এই অলরাউন্ডার।

আফ্রিদি এক টুইটার বার্তায় জানান, ‘আমি হাটুর ইনজুরিতে পড়েছি। আমার সুস্থ হতে তিন থেকে চার সপ্তাহ সময় লাগবে। তাই আমি এই ম্যাচটা মিস করবো। অন্যাদিকে বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান তার ব্যাক্তিগত কারন দেখিয়ে আগেই নিজের নাম প্রত্যাহার করে নেন। তার পরিবর্তে একাদশে জয়গা পেয়েছেন নেপালের অফ স্পেনার সন্দীপ লামেচান।

গত বছরের সেপ্টেম্বরে ঘুর্নিঝড় হারিকেন ইরমা ও মারিয়ার আঘাতে লন্ডভন্ড হয়ে যায় ওয়েস্ট ইন্ডিজের দুটি ক্রিকেট স্টেডিয়াম। ধ্বংসস্তুপে পরিণত হওয়া স্টেডিয়াম দুটি সংস্কারের জন্য তহবিল গঠনের লক্ষে ওয়েস্ট ইন্ডিজ ও বিশ্ব একাদশের মধ্যে একটি চ্যারাটি ম্যাচের আয়োজনের সিদ্ধান্ত নেয় বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি, মেরিলিবোর্ন ক্রিকেট ক্লাব (এমসিসি) এবং ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড(ইসিবি)।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: