মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

সাকিবের ডাকে হায়দরাবাদ যাচ্ছেন সালাহউদ্দিন



স্পোর্টস ডেস্ক:: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে সময়টা ভালো যাচ্ছে না সাকিব আল হাসানের। প্রথম ম্যাচে খেলার পর একাদশেই জায়গা পাচ্ছেন না বাংলাদেশ দলের তারকা অলরাউন্ডার। তবে সামনে বিশ্বকাপ থাকায় অনুশীলন করে যাচ্ছেন তিনি।

বিশ্বকাপের জন্য বাড়তি অনুশীলন দরকার সাকিবের। তাই বাংলাদেশ থেকে গুরু মোহাম্মদ সালাউদ্দিনকে উড়িয়ে নিচ্ছেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার। শনিবার বিকেল পাঁচটায় হায়দরাবাদের উদ্দেশ্যে উড়াল দেবেন সালাউদ্দিন।

সালাউদ্দিন-সাকিবের বোঝাপড়াটা দারুণ। সেই বিকেএসপি থেকে তাদের জানাশোনা। সাকিবের খেলা সম্পর্কে তার ধারণা সবয়েয়ে বেশি।সাকিবের ভুল-ক্রুটি,শক্তির জায়গা, দূর্বল জায়গা সম্পর্কে তার ধারণাই সবচেয়ে বেশি। বিশ্বকাপের ঠিক আগে নিজেকে ভালো করে প্রস্তুত করতেই গুরুর সান্নিধ্য চাইলেন সাকিব।

চলতি সপ্তাহেই বিশ্বকাপের দল ঘোষণা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড- বিসিবি। ২২ এপ্রিল থেকে ফিটনেস ট্রেনিং দিয়ে শুরু হবে বিশ্বকাপের প্রস্তুতি। ২৫ এপ্রিল থেকে স্কিল অনুশীলন। বিশ্বকাপের আগে বাংলাদেশ আয়ারল্যান্ডে খেলব ত্রিদেশীয় সিরিজ।জানা গেছে, সাকিব সরাসরি যোগ দেবেন আয়ারল্যান্ডে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: