রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে প্রধানমন্ত্রীর হো‌টে‌লের সাম‌নে বৃষ্টি উপেক্ষা করে বিএন‌পির বিক্ষোভ  » «   বিশ্বের চতুর্থ ভয়ঙ্করতম সংগঠন মাওবাদী!  » «   ফেঁসে যাচ্ছেন যুক্তরাষ্ট্রে গ্রিন কার্ড আবেদনকারীরা  » «   শাবিপ্রবিতে ছাত্রী হলের পানিতে মিলছে কেঁচো-জোঁক!  » «   সিলেটের ওসমানীনগরে বাস চাপায় নিহত ২, আহত ৩  » «   বনে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে ১১ সিংহের মৃত্যু  » «   তাবলিগের সংকট নিরসনে সরকারের পাঁচ নির্দেশনা  » «   গাজীপুরে বেতনের দাবিতে শ্রমিক বিক্ষোভ, মহাসড়ক অবরোধ  » «   শূন্যপদের সঠিক তথ্য দিচ্ছে না শিক্ষা প্রতিষ্ঠানগুলো  » «   আজ ঢাকায় আসছেন বিশ্বব্যাংকের ভাইস প্রেসিডেন্ট  » «   এবার ক্ষুধার্ত পদ্মার পেটে যাচ্ছে শিবচর  » «   আইসিসি নিজেই মিয়ানমারের বিচারে সক্ষম: জাতিসংঘ মহাসচিব  » «   নাইজেরিয়ায় কলেরা সংক্রমণ; ৯৭ জনের মৃত্যু  » «   ধানের শিষ এখন পেটের বিষ: ওবায়দুল কাদের  » «   যুদ্ধের জন্য প্রস্তুত, তবে শান্তির পথও খোলা: পাকিস্তান আর্মি  » «  

সাকিবের জোড়া আঘাত



খেলাধুলা ডেস্ক::ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) এর নিজেদের প্রথম ম্যাচে রাজস্থান রয়্যালসের বিপক্ষে টস জিতে বোলিং নিয়েছে সাকিব আল হাসানের সানরাইজার্স হায়দরাবাদ। রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে ম্যাচ শুরু হয় বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায়। সাকিব আল হাসান ছাড়া হায়দরাবাদের একাদশে সুযোগ পাওয়া অন্য তিন বিদেশি খেলোয়াড় হলেন- রশিদ খান, বিলি স্টানলেক, কেন উইলিয়ামসন।

টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো করতে পারেনি রাজস্থান রয়্যালস। দলীয় ৬ রানে সাজঘরে ফিরে যায় ডি’আরকি শর্ট। এরপর রাজস্থানের অধিনায়ক আজিঙ্কা রাহানে ও সাঞ্জু স্যামসন ধীরে গতিতে খেলতে থাকে কিন্তু অধিনায়ক রাহানে ওভার বাউন্ডারি হাকাতে গিয়ে রশিদ খানের হাতে ক্যাচ দিয়ে তিনিও হাটেন প্যাভিলিয়নের পথে। আউট হওয়ার আগে ১৩ বলে ১৩ রান করে তিনি। রাহানে আউটের পর ক্রিজে নামে বেন স্টোকস কিন্তু তিনিও বেশিক্ষণ মাঠে থাকতে পারেনি। বিলি স্ট্যানলেকের বলে কেন উইলিয়ামসনের হাতে ক্যাচ দিয়ে ৮ বলে মাত্র ৫ রান করে ফিরে যায় সাজঘরে। স্যামসন ও ত্রিপাথির ব্যাটিং রাজস্থানের রানের চাকা সচল থাকে সেই রানের চাকা বন্ধ করে সাকিব আল হাসান। নিজের শেষ ওভারে প্যাভিলিয়নের পথে হাটায় ত্রিপাথিকে। আউট হওয়ার আগে করে ১৫ বলে ১৭ রান। আর ভয়ংকর হয়ে উঠা সাঞ্জু স্যামসনকে ফিরায় নিজের করা পঞ্চম বলে। স্যামসন ৪২ বলে ৪৯ রান করেন।

সংক্ষিপ্ত স্কোর:
রাজস্থান রয়্যালস: ৯৫/৫ (১৪ ওভার)

আউট: ডি’আরকি শর্ট, আজিঙ্কা রাহানে, বেন স্টোকস, সাঞ্জু স্যামসন, ত্রি-পাথি

সানরাইজার্স হায়দরাবাদ একাদশ : শিখর ধাওয়ান, কেন উইলিয়ামসন (অধিনায়ক), মানিশ পান্ডে, দীপক হুদা, ইউসুফ পাঠান, সাকিব আল হাসান, ঋদ্ধিমান সাহা, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, বিলি স্ট্যানলেক এবং সিদ্ধার্থ কাউল।

রাজস্থান রয়্যালস একাদশ: আজিঙ্কা রাহানে, ডি’আরকি শর্ট, রাহুল ত্রিপাথি, সাঞ্জু স্যামসন, বেন স্টোকস, জস বাটলার, বেন লাফলিন, কৃষ্ণাপ্পা গৌতম, শ্রেয়াস গোপাল, ধাওয়াল কুলকার্নি, জয়দেব উনাদকট।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: