সোমবার, ২৫ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «   এ বছর থেকেই তৃতীয় শ্রেণি পর্যন্ত থাকছে না পরীক্ষা  » «   মসজিদে হামলা: ৮ দিনেও জ্ঞান ফেরেনি চার বছর বয়সী আলিনের  » «   মালিতে ১৩৪ মুসলিম আদিবাসীকে গুলি করে হত্যা  » «   ইভিএমএ ভোট দেই এক জায়গায়,আরেক জায়গায়  » «   ভোটকেন্দ্র দখল নিয়ে দু’পক্ষের গোলাগুলি, গুলিবিদ্ধ পুলিশ সদস্য  » «   আড়াই ঘণ্টায় ভোট পড়েছে ৩টি!  » «   ব্রেক্সিট ঠেকাতে ফের গণভোট ও মে’র পদত্যাগ দাবিতে উত্তাল ব্রিটেন  » «   যুক্তরাষ্ট্র সীমান্তে চরম হেনস্থার শিকার ৯ বছরের বালিকা  » «   রাতেই ব্যালটে সিল মারায় নির্বাচন স্থগিত  » «   বাসচাপায় সিকৃবি ছাত্র হত্যা, চালক-হেলপার গ্রেফতার  » «   উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপের ভোটগ্রহণ চলছে  » «   লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «  

সাকিবের জোড়া আঘাত



খেলাধুলা ডেস্ক::ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) এর নিজেদের প্রথম ম্যাচে রাজস্থান রয়্যালসের বিপক্ষে টস জিতে বোলিং নিয়েছে সাকিব আল হাসানের সানরাইজার্স হায়দরাবাদ। রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে ম্যাচ শুরু হয় বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায়। সাকিব আল হাসান ছাড়া হায়দরাবাদের একাদশে সুযোগ পাওয়া অন্য তিন বিদেশি খেলোয়াড় হলেন- রশিদ খান, বিলি স্টানলেক, কেন উইলিয়ামসন।

টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো করতে পারেনি রাজস্থান রয়্যালস। দলীয় ৬ রানে সাজঘরে ফিরে যায় ডি’আরকি শর্ট। এরপর রাজস্থানের অধিনায়ক আজিঙ্কা রাহানে ও সাঞ্জু স্যামসন ধীরে গতিতে খেলতে থাকে কিন্তু অধিনায়ক রাহানে ওভার বাউন্ডারি হাকাতে গিয়ে রশিদ খানের হাতে ক্যাচ দিয়ে তিনিও হাটেন প্যাভিলিয়নের পথে। আউট হওয়ার আগে ১৩ বলে ১৩ রান করে তিনি। রাহানে আউটের পর ক্রিজে নামে বেন স্টোকস কিন্তু তিনিও বেশিক্ষণ মাঠে থাকতে পারেনি। বিলি স্ট্যানলেকের বলে কেন উইলিয়ামসনের হাতে ক্যাচ দিয়ে ৮ বলে মাত্র ৫ রান করে ফিরে যায় সাজঘরে। স্যামসন ও ত্রিপাথির ব্যাটিং রাজস্থানের রানের চাকা সচল থাকে সেই রানের চাকা বন্ধ করে সাকিব আল হাসান। নিজের শেষ ওভারে প্যাভিলিয়নের পথে হাটায় ত্রিপাথিকে। আউট হওয়ার আগে করে ১৫ বলে ১৭ রান। আর ভয়ংকর হয়ে উঠা সাঞ্জু স্যামসনকে ফিরায় নিজের করা পঞ্চম বলে। স্যামসন ৪২ বলে ৪৯ রান করেন।

সংক্ষিপ্ত স্কোর:
রাজস্থান রয়্যালস: ৯৫/৫ (১৪ ওভার)

আউট: ডি’আরকি শর্ট, আজিঙ্কা রাহানে, বেন স্টোকস, সাঞ্জু স্যামসন, ত্রি-পাথি

সানরাইজার্স হায়দরাবাদ একাদশ : শিখর ধাওয়ান, কেন উইলিয়ামসন (অধিনায়ক), মানিশ পান্ডে, দীপক হুদা, ইউসুফ পাঠান, সাকিব আল হাসান, ঋদ্ধিমান সাহা, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, বিলি স্ট্যানলেক এবং সিদ্ধার্থ কাউল।

রাজস্থান রয়্যালস একাদশ: আজিঙ্কা রাহানে, ডি’আরকি শর্ট, রাহুল ত্রিপাথি, সাঞ্জু স্যামসন, বেন স্টোকস, জস বাটলার, বেন লাফলিন, কৃষ্ণাপ্পা গৌতম, শ্রেয়াস গোপাল, ধাওয়াল কুলকার্নি, জয়দেব উনাদকট।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: