শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «  

সাংসদের প্যাড ও স্বাক্ষর জাল করার অপরাধে জেল



নিউজ ডেস্ক::বরগুনা- ১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শমভুর প্যাড ও স্বাক্ষর জাল করার অভিযোগে মাহমুদুল্লাহকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দিয়েছে আদালত। অভিযুক্ত আসামী হল বরগুনা সদর উপজেলার কেওড়াবুনিয়া এছহাকিয়া আলীম মাদ্রাসার প্রতিষ্ঠাতা আবদুর রশিদ মাওলানার ছেলে মাহমুদুল্লাহ । রোববার (১৭ ডিসেম্বর) সকালে বরগুনার বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট এএইচএম. মাহমুদুর রহমান এ আদেশ দিয়েছেন।

মামলা সূত্রে জানা যায়, অভিযুক্ত মাহমুদুল্লাহ ২০১৬ সালে মাননীয় সংসদ সদস্যের সরকারী প্যাড, সীল ও স্বাক্ষর জাল করে মাহমুদুল্লাহ ডিউ লেটার সৃষ্টি করে ওই ডিউ লেটার বাংলাদেশ মাদ্রাসা বোর্ডে দাখিল করে নিজে কেওড়াবুনিয়া সিনিয়র মাদ্রাসার সভাপতি হয়েছেন। বিষয়টি মাননীয় সংসদ সদস্যের নজরে আসলে তিনি শিক্ষা বোর্ডকে লিখিত জানান, অভিযুক্ত মাহমুদুল্লাহ যে ডিউ লেটার বোর্ডে দাখিল করেছে সেটি তার নয়।

শুধু তাই নয় ওই মাদ্রাসার অধ্যক্ষের স্বাক্ষরও মাহমুদুল্লাহ জাল করেছে। এ ব্যাপারে ওই মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোস্তাফিজুর রহমান বাদী হয়ে বরগুনার বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে জালিয়াতির মামলা করেন। রোববার অভিযুক্ত মাহমুদুল্লাহ হাজির হলে শুনানী শেষে তাকে জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন। বাদী পক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট এম. মজিবুল হক কিসলু।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: