মঙ্গলবার, ১৬ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আইভী-শামীম ওসমান গ্রুপের সংঘর্ষ, আইভী আহত  » «   প্রতিবন্ধী শিশুকে বলাৎকার, হাসপাতালে ভর্তি  » «   অন্যরকম এক রের্কডের দারপ্রন্তে মিরপুর স্টেডিয়াম!  » «   ব্ল্যাকমেইল করে চাচিকে ধর্ষণ, গ্রেপ্তার ভাতিজা  » «   স্বামীর পরিবর্তে বেছে নিলেন ষাঁড়!  » «   টাঙ্গাইলে মোটরসাইকেলের ধাক্কায় নিহত ১  » «   ছাত্রলীগের সম্মেলন: ষড়যন্ত্রের আশঙ্কা দেখছে অনেক নেতাকর্মী  » «   অভিজিৎ হত্যা মামলার প্রতিবেদন ১৩ ফেব্রুয়ারি  » «   তাহিরপুর উপজেলা পরিষদের পুকুর এখন রোগ-জীবানুর আবাস্থল  » «   রাণীশংকৈলে পুকুরে বিষ প্রয়োগে মাছ মেরে ফেলল দুর্বৃত্তরা  » «   বছরে বিসিবির আয় কত?  » «   যুবককে যৌন নির্যাতন!  » «   আমিশাকে পর্ণস্টার হওয়ার পরামর্শ!  » «   একনেকে ১৮ হাজার ৪৮৩ কোটি টাকার ১৪ প্রকল্প অনুমোদন  » «   সংগীত‌ শিল্পী শাম্মী আক্তার আর নেই  » «  

সাংসদের প্যাড ও স্বাক্ষর জাল করার অপরাধে জেল



নিউজ ডেস্ক::বরগুনা- ১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শমভুর প্যাড ও স্বাক্ষর জাল করার অভিযোগে মাহমুদুল্লাহকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দিয়েছে আদালত। অভিযুক্ত আসামী হল বরগুনা সদর উপজেলার কেওড়াবুনিয়া এছহাকিয়া আলীম মাদ্রাসার প্রতিষ্ঠাতা আবদুর রশিদ মাওলানার ছেলে মাহমুদুল্লাহ । রোববার (১৭ ডিসেম্বর) সকালে বরগুনার বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট এএইচএম. মাহমুদুর রহমান এ আদেশ দিয়েছেন।

মামলা সূত্রে জানা যায়, অভিযুক্ত মাহমুদুল্লাহ ২০১৬ সালে মাননীয় সংসদ সদস্যের সরকারী প্যাড, সীল ও স্বাক্ষর জাল করে মাহমুদুল্লাহ ডিউ লেটার সৃষ্টি করে ওই ডিউ লেটার বাংলাদেশ মাদ্রাসা বোর্ডে দাখিল করে নিজে কেওড়াবুনিয়া সিনিয়র মাদ্রাসার সভাপতি হয়েছেন। বিষয়টি মাননীয় সংসদ সদস্যের নজরে আসলে তিনি শিক্ষা বোর্ডকে লিখিত জানান, অভিযুক্ত মাহমুদুল্লাহ যে ডিউ লেটার বোর্ডে দাখিল করেছে সেটি তার নয়।

শুধু তাই নয় ওই মাদ্রাসার অধ্যক্ষের স্বাক্ষরও মাহমুদুল্লাহ জাল করেছে। এ ব্যাপারে ওই মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোস্তাফিজুর রহমান বাদী হয়ে বরগুনার বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে জালিয়াতির মামলা করেন। রোববার অভিযুক্ত মাহমুদুল্লাহ হাজির হলে শুনানী শেষে তাকে জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন। বাদী পক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট এম. মজিবুল হক কিসলু।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: