বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বুধবার সিলেটে সংস্কারকৃত শিশু আদালতের উদ্বোধন  » «   আজ হবিগঞ্জের লাখাই কৃষ্ণপুর গণহত্যা দিবস  » «   বুধবার মৌলভীবাজারে অর্ধদিবস হরতালের ডাক, প্রতিহতের ঘোষণা আ. লীগের  » «   গোলাপগঞ্জ পৌরসভা মেয়র উপ-নির্বাচন: প্রতীক বরাদ্দ আজ  » «   কারগারে মালির কাজ করছেন রাগীব আলী, ডিভিশনের আবেদন  » «   ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ১০ অক্টোবর  » «   কোটা ইস্যুতে আন্দোলনকারী ও ছাত্রলীগের পাল্টাপাল্টি মিছিল  » «   আশুরা উপলক্ষে সুনির্দিষ্ট হুমকি নেই: ডিএমপি কমিশনার  » «   একনেকে অনুমোদন পেলো ইভিএম কেনা প্রকল্প  » «   জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা বন্ধের নির্দেশনা চেয়ে রিট  » «   ৫৬৮ কেজির লাড্ডু দিয়ে পালিত হল মোদির জন্মদিন  » «   দেশের সব নাগরিককে অধিকার রক্ষায় সক্রিয় হতে হবে-ড. কামাল  » «   ঐতিহাসিক পিয়ংইয়ং সফরে সস্ত্রীক প্রেসিডেন্ট মুন  » «   ২০১৭-১৮ অর্থবছরে জিডিপির প্রবৃদ্ধি ৭.৮৬%  » «   মাদরাসা শিক্ষকের স্ত্রী ও ছাত্রকে গলাকেটে হত্যা  » «  

সাংসদের প্যাড ও স্বাক্ষর জাল করার অপরাধে জেল



নিউজ ডেস্ক::বরগুনা- ১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শমভুর প্যাড ও স্বাক্ষর জাল করার অভিযোগে মাহমুদুল্লাহকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দিয়েছে আদালত। অভিযুক্ত আসামী হল বরগুনা সদর উপজেলার কেওড়াবুনিয়া এছহাকিয়া আলীম মাদ্রাসার প্রতিষ্ঠাতা আবদুর রশিদ মাওলানার ছেলে মাহমুদুল্লাহ । রোববার (১৭ ডিসেম্বর) সকালে বরগুনার বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট এএইচএম. মাহমুদুর রহমান এ আদেশ দিয়েছেন।

মামলা সূত্রে জানা যায়, অভিযুক্ত মাহমুদুল্লাহ ২০১৬ সালে মাননীয় সংসদ সদস্যের সরকারী প্যাড, সীল ও স্বাক্ষর জাল করে মাহমুদুল্লাহ ডিউ লেটার সৃষ্টি করে ওই ডিউ লেটার বাংলাদেশ মাদ্রাসা বোর্ডে দাখিল করে নিজে কেওড়াবুনিয়া সিনিয়র মাদ্রাসার সভাপতি হয়েছেন। বিষয়টি মাননীয় সংসদ সদস্যের নজরে আসলে তিনি শিক্ষা বোর্ডকে লিখিত জানান, অভিযুক্ত মাহমুদুল্লাহ যে ডিউ লেটার বোর্ডে দাখিল করেছে সেটি তার নয়।

শুধু তাই নয় ওই মাদ্রাসার অধ্যক্ষের স্বাক্ষরও মাহমুদুল্লাহ জাল করেছে। এ ব্যাপারে ওই মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোস্তাফিজুর রহমান বাদী হয়ে বরগুনার বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে জালিয়াতির মামলা করেন। রোববার অভিযুক্ত মাহমুদুল্লাহ হাজির হলে শুনানী শেষে তাকে জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন। বাদী পক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট এম. মজিবুল হক কিসলু।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: