বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সু চির পুরস্কার ফিরিয়ে নিচ্ছে দক্ষিণ কোরীয় ফাউন্ডেশন  » «   তরুণ ও যুবকদের জন্য যে চমক আ. লীগ-বিএনপির ইশতেহারে  » «   নারায়ণগঞ্জে গ্যাসের আগুনে একই পরিবারের ৯ জন দগ্ধ  » «   আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «   ভোটের ফলাফল প্রকাশে বিশেষ সতর্কতা অবলম্বনের নির্দেশ  » «   ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মইনুলের জামিন  » «   বাংলাদেশের বিজয় দিবসকে অবজ্ঞা শেহবাগের!  » «   সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন  » «   প্রার্থিতা নিয়ে রিট খারিজ, নির্বাচন করতে পারবেন না খালেদা জিয়া  » «   জামায়াতের ২২ প্রার্থীর মনোনয়ন বাতিলে রুল  » «   সিলেটে প্রাধান্য উন্নয়ন ও গণতন্ত্র পুনরুদ্ধার  » «   বিএনপির ইশতেহার ঘোষণা করছেন ফখরুল  » «   আপিলেও ভোটের পথ খুলল না ইলিয়াসপত্নী লুনার  » «  

সাংসদের প্যাড ও স্বাক্ষর জাল করার অপরাধে জেল



নিউজ ডেস্ক::বরগুনা- ১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শমভুর প্যাড ও স্বাক্ষর জাল করার অভিযোগে মাহমুদুল্লাহকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দিয়েছে আদালত। অভিযুক্ত আসামী হল বরগুনা সদর উপজেলার কেওড়াবুনিয়া এছহাকিয়া আলীম মাদ্রাসার প্রতিষ্ঠাতা আবদুর রশিদ মাওলানার ছেলে মাহমুদুল্লাহ । রোববার (১৭ ডিসেম্বর) সকালে বরগুনার বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট এএইচএম. মাহমুদুর রহমান এ আদেশ দিয়েছেন।

মামলা সূত্রে জানা যায়, অভিযুক্ত মাহমুদুল্লাহ ২০১৬ সালে মাননীয় সংসদ সদস্যের সরকারী প্যাড, সীল ও স্বাক্ষর জাল করে মাহমুদুল্লাহ ডিউ লেটার সৃষ্টি করে ওই ডিউ লেটার বাংলাদেশ মাদ্রাসা বোর্ডে দাখিল করে নিজে কেওড়াবুনিয়া সিনিয়র মাদ্রাসার সভাপতি হয়েছেন। বিষয়টি মাননীয় সংসদ সদস্যের নজরে আসলে তিনি শিক্ষা বোর্ডকে লিখিত জানান, অভিযুক্ত মাহমুদুল্লাহ যে ডিউ লেটার বোর্ডে দাখিল করেছে সেটি তার নয়।

শুধু তাই নয় ওই মাদ্রাসার অধ্যক্ষের স্বাক্ষরও মাহমুদুল্লাহ জাল করেছে। এ ব্যাপারে ওই মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোস্তাফিজুর রহমান বাদী হয়ে বরগুনার বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে জালিয়াতির মামলা করেন। রোববার অভিযুক্ত মাহমুদুল্লাহ হাজির হলে শুনানী শেষে তাকে জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন। বাদী পক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট এম. মজিবুল হক কিসলু।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: