শুক্রবার, ২৪ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ১০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অবশেষে বিপিএলে মাঠে নামছেন মোস্তাফিজ!  » «   ‘গণতন্ত্র অব্যাহত রাখায় অবদান রাখবে সেনাবাহিনী’  » «   সৌদিতে লিফট ছিঁড়ে আহত যুবকের মৃত্যু  » «   নায়করাজই আমাকে তার জীবনী লিখতে বলেছিলেন : ছটকু আহমেদ  » «   জীবনের শেষ চিঠিতে যা লিখে গেলেন এই তরুণী!  » «   ঝরে পড়ার হার অনেক কমেছে: শিক্ষামন্ত্রী  » «   বাংলাদেশ-বার্মা সমঝোতা ২ মাসের মধ্যে বাড়ি ফিরতে শুরু করবে রোহিঙ্গারা  » «   অল্প সময়ের মধ্যেই প্রধান বিচারপতি নিয়োগ দেবেন রাষ্ট্রপতি  » «   আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০  » «   বৃহস্পতিবার সারা দেশে হরতাল  » «   মাদকদ্রব্য বহনকারী প্রাইভেটকার চাপায় নিহত ১  » «   স্কুলজীবনে দেখতে যেমন ছিলেন মিস ওয়ার্ল্ড মানুসী  » «   ইভটিজিং এর প্রতিবাদ করায় হাসপাতালে বাবা ও চাচা  » «   হেলিকপ্টারে উড়ে চট্টগ্রামে মাশরাফি  » «   মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেল তিন মোটরসাইকেল আরোহীর  » «  

সাংবাদিকদের সঙ্গে পুলিশের সু-সম্পর্ক রয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী



সাংবাদিকদের সঙ্গে পুলিশের ধাক্কা-ধাক্কির বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ওই দিন আমি বিষয়টি না জেনে বলেছিলাম। এখন এই ঘটনায় দোষীদের বিরুদ্ধে সার্বিক ব্যবস্থা গ্রহণ করা হবে। সাংবাদিকদের সঙ্গে পুলিশের সু-সম্পর্ক রয়েছে বলেও দাবি করেন তিনি।

শনিবার বিকেলে টাঙ্গাইলের সখীপুরে শওকত মোমেন শাহজাহান স্মৃতি ফুটবল টুর্নামেন্ট উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা জানান তিনি।

মন্ত্রী বলেন, সাংবাদিক নির্যাতনের ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ভিডিও ফুটেজ দেখে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

এসময় উপস্থিত ছিলেন বাসাইল-সখীপুরের সংসদ সদস্য অনুপম শাহজাহান জয়, টাঙ্গাইল-৫ সদর আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, মহিলা সংসদ সদস্য মনোয়ারা বেগম, পুলিশ সুপার মাহবুব আলম, সখীপুর উপজেলা চেয়ারম্যান শওকত শিকদার, পৌর মেয়র আবু হানিফ আজাদ প্রমুখ।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: