শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নতুন রাজনৈতিক দলের আত্মপ্রকাশ  » «   কমতে শুরু করেছে চালের দাম  » «   কনডমের বিজ্ঞাপনে সানি লিওন, চটেছেন ভারতীয়রা  » «   সাতক্ষীরায় ১৩ রোহিঙ্গা উদ্ধার করেছে পুলিশ  » «   পরিচালক এফআই মানিকের পাশে দাঁড়ালেন অনন্ত জলিল  » «   ‘মেসির কারণেই নেইমার বার্সা ছেড়েছেন’  » «   রিয়াল মাদ্রিদে যাচ্ছেন কাভানি!  » «   কাশিমপুরে পাঁচ কারারক্ষী বরখাস্ত  » «   নাটোর থেকে তিন’শ মণ পাট বোঝাই ট্রাক উধাও  » «   সাপাহারে কারিতাসের ভেলিডেশন এট ওয়ার্ড লেভেল অনুষ্ঠিত  » «   ঢামেক হাসপাতাল‘সরকারী কাজ এমনই হয়!’  » «   সাপাহারে বিদ্যুৎস্পৃৃষ্টে রাজমিস্ত্রী নিহত!  » «   যে নয়টি কারণে প্রতিদিন খেতে পারেন দই  » «   লড়াই করতে চান রোহিঙ্গারা  » «   সীতাকুণ্ডে মাইক্রোবাস চাপায় নিহত ১  » «  

সাংবাদিকদের ডিএমপি কমিশনার‘ফরহাদ মজহার অপহরণ রহস্যজনক’



নিউজ ডেস্ক::কবি ও প্রাবন্ধিক ফরহাদ মজহারের অপহরণ নিয়ে রহস্য তৈরি হয়েছে। তিনি যে জবানবন্দি দিয়েছেন, তার সঙ্গে তদন্তে পাওয়া তথ্য প্রমাণের মিল নেই। তদন্ত শেষে শিগগির এ বিষয়ে বিস্তারিত জানা যাবে বলে দাবি করেছেন ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ডিএমপি সদর দফতরে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ দাবি করেন।

ডিএমপি কমিশনার বলেন, অপহরণ ঘটনা রহস্যজনক। কারণ ঘটনা তদন্তে পাওয়া তথ্যের সঙ্গে আদালতে দেয়া তথ্যে গড়মিল পাওয়া গেছে। তবে দুই-একদিনের মধ্যেই ফরহাদ মজহারের অপহরণ রহস্যের সমাধান হবে বলে জানিয়েছেন তিনি।

এর আগে গত ৩ জুলাই ভোরে রাজধানীর শ্যামলী রিং রোডের বাসা থেকে বের হওয়ার পর ফরহাদ মজহার ‘অপহৃত’ হয়েছেন বলে অভিযোগ করে তার পরিবার। এরপর তার স্বজনরা আদাবর থানায় এ বিষয়ে আনুষ্ঠানিক অভিযোগ করলে অনুসন্ধানে নামে পুলিশ।

টানা ১৮ ঘণ্টা ‘নিখোঁজ’ রহস্যের পর ৩ জুলাই রাতেই যশোরের নোয়াপাড়া থেকে তাকে উদ্ধার করে র্যাকব। এ সময় তিনি হানিফ পরিবহনের একটি বাসে খুলনা থেকে ঢাকা যাচ্ছিলেন।

পরদিন বিকেলে ঢাকার মহানগর হাকিম মোহা. আহসান হাবীবের খাস কামরায় ১৬৪ ধারায় জবানবন্দি দেন ফরহাদ মজহার। জবানবন্দি শেষে নিজ জিম্মায় তিনি বাসায় ফেরার অনুমতি চাইলে আদালত তা মঞ্জুর করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: