রবিবার, ১৭ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

সাংবাদিকদের ওবায়দুল কাদের‘মহাসড়কের অবস্থা অনেক ভালো’



নিউজ ডেস্ক::গত কয়েক বছরের তুলনায় মহাসড়কের অবস্থা অনেক ভালো বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (৯ জুন) রাজধানীর তেজগাঁওয়ে এলেনবাড়ী বিআরটিএ সদর কার্যালয়ে সভা শেষে সাংবাদিকদের একথা বলেন তিনি। এর আগে ঈদে ঘরমুখো মানুষের যাত্রা নির্বিঘ্ন করতে পরিবহন মালিকদের সঙ্গে বৈঠক করেন সেতুমন্ত্রী।

তিনি বলেছেন, যদি আমরা নিয়ম-শৃঙ্খলা মেনে চলি তবে এবারের ঈদযাত্রায় যানজট হবে না। কারণ গত কয়েক বছরের তুলনায় মহাসড়কের অবস্থা অনেক ভালো।

মহাসড়কে ভারী যান চলাচলে নিষেধাজ্ঞা আরোপ করে ওবায়দুল কাদের বলেন, দুর্ঘটনা প্রতিরোধে ঈদের ৩ দিন আগে থেকে সবধরণের ভারী যান চলাচল বন্ধ থাকবে।

সড়কে চালকদের মোবাইল ফোনে কথা বলার বিষয়ে সতর্ক করে সেতুমন্ত্রী বলেন, মোবাইল ফোনে কথার বলতে গিয়ে যাতে দুর্ঘটনা না ঘটে সেদিকে পরিবহন মালিকপক্ষকে খেয়াল রাখতে হবে।

এসময় রাজধানীর খিলক্ষেতের নিকুঞ্জ এলাকায় বিআরটিসির বাস ডিপোতে অগ্নিকাণ্ডের ঘটনা তদন্তে কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন ওবায়দুল কাদের।

গতকাল গভীর রাতে নিকুঞ্জ এলাকায় বিআরটিসির বাস ডিপোতে আগুন লেগে ১১টি বাস ক্ষতিগ্রস্ত হয়। এর মধ্যে পাঁচটি দ্বিতল বাস এবং ছয়টি একতলা বাস।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: