বুধবার, ১৫ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
১৫ আগস্ট কেন ভারতের স্বাধীনতা দিবস?  » «   খালেদার জন্মদিনে ফখরুল‘প্রাণ বাজি রেখে লড়াই করতে হবে’  » «   রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু  » «   ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দীর্ঘ যানজট  » «   ঢাকায় ইলিশের কেজি মাত্র ৪০০ টাকা!  » «   অস্ট্রেলিয়ান সিনেটে প্রথম মুসলিম নারী  » «   প্রধানমন্ত্রী নয়, ইসির নির্দেশনায় চলবে প্রশাসন : নাসিম  » «   সৌদি আরবে আরও ৫ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু  » «   মৃত পুরুষকে বিয়ে করলেন নারী, এরপর…  » «   যা করবেন সন্তানকে বুদ্ধিমান ও চটপটে বানাতে  » «   নিউইয়র্কে লাঞ্ছিত ইমরান এইচ সরকার  » «   কুরবানির গোশত অন্য ধর্মাবলম্বীকে দেওয়া যাবে?  » «   শাহরুখের গাড়ি-বাড়ি ও ঘড়ির দাম এত?  » «   ভ্যান চালিয়ে প্রধানমন্ত্রীর নামে জমি, এরপর…  » «   মোবাইল ফোনে নতুন কলচার্জ নিয়ে যা বলছেন গ্রাহকরা  » «  

সাংবাদিকদের ওবায়দুল কাদের‘মহাসড়কের অবস্থা অনেক ভালো’



নিউজ ডেস্ক::গত কয়েক বছরের তুলনায় মহাসড়কের অবস্থা অনেক ভালো বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (৯ জুন) রাজধানীর তেজগাঁওয়ে এলেনবাড়ী বিআরটিএ সদর কার্যালয়ে সভা শেষে সাংবাদিকদের একথা বলেন তিনি। এর আগে ঈদে ঘরমুখো মানুষের যাত্রা নির্বিঘ্ন করতে পরিবহন মালিকদের সঙ্গে বৈঠক করেন সেতুমন্ত্রী।

তিনি বলেছেন, যদি আমরা নিয়ম-শৃঙ্খলা মেনে চলি তবে এবারের ঈদযাত্রায় যানজট হবে না। কারণ গত কয়েক বছরের তুলনায় মহাসড়কের অবস্থা অনেক ভালো।

মহাসড়কে ভারী যান চলাচলে নিষেধাজ্ঞা আরোপ করে ওবায়দুল কাদের বলেন, দুর্ঘটনা প্রতিরোধে ঈদের ৩ দিন আগে থেকে সবধরণের ভারী যান চলাচল বন্ধ থাকবে।

সড়কে চালকদের মোবাইল ফোনে কথা বলার বিষয়ে সতর্ক করে সেতুমন্ত্রী বলেন, মোবাইল ফোনে কথার বলতে গিয়ে যাতে দুর্ঘটনা না ঘটে সেদিকে পরিবহন মালিকপক্ষকে খেয়াল রাখতে হবে।

এসময় রাজধানীর খিলক্ষেতের নিকুঞ্জ এলাকায় বিআরটিসির বাস ডিপোতে অগ্নিকাণ্ডের ঘটনা তদন্তে কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন ওবায়দুল কাদের।

গতকাল গভীর রাতে নিকুঞ্জ এলাকায় বিআরটিসির বাস ডিপোতে আগুন লেগে ১১টি বাস ক্ষতিগ্রস্ত হয়। এর মধ্যে পাঁচটি দ্বিতল বাস এবং ছয়টি একতলা বাস।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: