সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খালেদাকে যথাযথ চিকিৎসা দিতে হাইকোর্টের নির্দেশ  » «   খালেদা জিয়া নির্বাচনে প্রার্থী হতে পারবেন: মির্জা ফখরুল  » «   সিরিয়ায় তুর্কিপন্থী বিদ্রোহীদের সংঘর্ষে নিহত ২৫  » «   ফাঁস হলো খাশোগির লাশ টুকরো করার ছবি!  » «   ওবায়দুল কাদেরের বক্তব্য অশনি সংকেত: রিজভী  » «   সংসদ নির্বাচন: তথ্য সংগ্রহে পুলিশ ও ইসির লুকোচুরি  » «   কামাল আউট, তারেক ইন!  » «   তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে ফ্রান্সে বিক্ষোভ: নিহত ১, আহত ৪০৯  » «   দ্বিতীয় দিনের সাক্ষাৎকার চলছে: ভিডিও কনফারেন্সে আছেন তারেক রহমান  » «   নির্বাচনে রোহিঙ্গাদের সম্পৃক্ততা প্রতিরোধে আইনশৃঙ্খলা বাহিনীকে ইসির নির্দেশনা  » «   চিকিৎসা বিষয়ে খালেদার রিটের আদেশ আজ  » «   তারেক রহমান মনোনয়ন প্রত্যাশীদের কাছে যা জানতে চাচ্ছেন  » «   চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «  

সর্বশেষ বাজারে আসা ১০ শক্তিশালী অ্যান্ড্রয়েড স্মার্টফোনের তালিকা



তথ্যপ্রযুক্তি ডেস্ক:: অ্যান্ড্রয়েড ডিভাইস নির্মাতারা নিত্যনতুন আর উন্নত পারফরম্যান্সের হ্যান্ডসেট উন্মুক্ত করছে। প্রতিটি ব্র্যান্ডেরই দাবি, তাদের অ্যান্ড্রয়েড স্মার্টফোন ‘সবচেয়ে শক্তিশালী’।তবে কোন ব্র্যান্ডের ফোন সবচেয়ে বেশি শক্তিশালী তা নির্ধারণ করতে বেঞ্চমার্ক স্কোর থেকে এক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। আন তু তু বেঞ্চমার্কিং অ্যাপের বরাত দিয়ে গ্যাজেটস নাউয়ের খবরে বলা হয়, চলতি বছরের সেপ্টেম্বরে উন্মুক্ত হওয়া ১০টি শক্তিশালী স্মার্টফোনের তালিকা বের করা হয়েছে। তালিকায় স্যামসাং নোট ৯ ও ওয়ানপ্লাস ৬ স্মার্টফোনও রয়েছে।

বেঞ্চমার্কিং অ্যাপের তালিকাটি দেওয়া হল-
আসুস আরওজি স্মার্টফোন
শাওমি এমআই ব্ল্যাক শার্ক
ওয়ানপ্লাস ৬
ভিভো নেক্স এস
শাওমি এমআই ৮
অপো ফাইন্ড এক্স
স্যামসাং গ্যালাক্সি নোট ৯ (স্ন্যাপড্রাগন ৮৪৫ এসওসি)
আসুস জেনফোন ৫জেড
শাওমি এমআই মিক্স ২এস
শাওমি পোকোফোন এফ১

সবচেয়ে মজার বিষয় হলো তালিকায় আসা সবগুলো ফোনই কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসরের। এই প্রসেসর প্রতিষ্ঠানের সর্বশেষ ফ্ল্যাগশিপ প্রসেসর।আন তু তু জানিয়েছে, পারফরম্যান্স কার ভালো এই পরীক্ষায় প্রতিটি ডিভাইসের কমপক্ষে এক হাজার ইউনিট পরীক্ষা করে দেখা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: