মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিরোধী দলীয় উপনেতা হলেন রওশন এরশাদ  » «   সিলেট যাত্রীদের দাবি মেনে নেওয়ার আশ্বাস বিমানের  » «   ১ এপ্রিল থেকে সব কোচিং সেন্টার বন্ধ  » «   সুবর্ণচরে গণধর্ষণ: আইনজীবীর বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন  » «   ‘১১ বছর বয়সে বাবা আমাকে নিষিদ্ধপল্লীতে বিক্রি করে দেন’  » «   আকস্মিক ঢাকার কূটনৈতিক পাড়ায় ২৪ ঘন্টার রেড অ্যালার্ট জারি  » «   নির্বাচনে রাশিয়া-ট্রাম্প আঁতাতের প্রমাণ মেলেনি মুলারের তদন্তে  » «   ১২ ব্যক্তি ও এক প্রতিষ্ঠানকে স্বাধীনতা পদক দিলেন প্রধানমন্ত্রী  » «   এবার ক্যালিফোর্নিয়ায় মসজিদে আগুন, চিরকুট উদ্ধার  » «   ফাঁকা বাসে ভয়ঙ্কর ফাঁদ, টার্গেট কম বয়সী নারী যাত্রী  » «   রিমান্ডে বিমানবালা: যেভাবে হয় সৌদি আরব থেকে স্বর্ণ আনার চুক্তি  » «   আজ ভয়াল ২৫ মার্চ, গণহত্যার স্বীকৃতি চায় বাংলাদেশ  » «   সিলেটের আতিয়া মহলে অভিযান: দুই বছরেও আসেনি চার্জশিট  » «   বাড়ছে দূতাবাস, গুরুত্ব পাচ্ছে অর্থনৈতিক কূটনীতি  » «   একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «  

সর্বশেষ বাজারে আসা ১০ শক্তিশালী অ্যান্ড্রয়েড স্মার্টফোনের তালিকা



তথ্যপ্রযুক্তি ডেস্ক:: অ্যান্ড্রয়েড ডিভাইস নির্মাতারা নিত্যনতুন আর উন্নত পারফরম্যান্সের হ্যান্ডসেট উন্মুক্ত করছে। প্রতিটি ব্র্যান্ডেরই দাবি, তাদের অ্যান্ড্রয়েড স্মার্টফোন ‘সবচেয়ে শক্তিশালী’।তবে কোন ব্র্যান্ডের ফোন সবচেয়ে বেশি শক্তিশালী তা নির্ধারণ করতে বেঞ্চমার্ক স্কোর থেকে এক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। আন তু তু বেঞ্চমার্কিং অ্যাপের বরাত দিয়ে গ্যাজেটস নাউয়ের খবরে বলা হয়, চলতি বছরের সেপ্টেম্বরে উন্মুক্ত হওয়া ১০টি শক্তিশালী স্মার্টফোনের তালিকা বের করা হয়েছে। তালিকায় স্যামসাং নোট ৯ ও ওয়ানপ্লাস ৬ স্মার্টফোনও রয়েছে।

বেঞ্চমার্কিং অ্যাপের তালিকাটি দেওয়া হল-
আসুস আরওজি স্মার্টফোন
শাওমি এমআই ব্ল্যাক শার্ক
ওয়ানপ্লাস ৬
ভিভো নেক্স এস
শাওমি এমআই ৮
অপো ফাইন্ড এক্স
স্যামসাং গ্যালাক্সি নোট ৯ (স্ন্যাপড্রাগন ৮৪৫ এসওসি)
আসুস জেনফোন ৫জেড
শাওমি এমআই মিক্স ২এস
শাওমি পোকোফোন এফ১

সবচেয়ে মজার বিষয় হলো তালিকায় আসা সবগুলো ফোনই কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসরের। এই প্রসেসর প্রতিষ্ঠানের সর্বশেষ ফ্ল্যাগশিপ প্রসেসর।আন তু তু জানিয়েছে, পারফরম্যান্স কার ভালো এই পরীক্ষায় প্রতিটি ডিভাইসের কমপক্ষে এক হাজার ইউনিট পরীক্ষা করে দেখা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: