রবিবার, ২৪ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নেতাদের শাসালেন শেখ হাসিনা  » «   যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «  

‘সরকার বন্যা কবলিত মানুষের পাশে নেই’



নিউজ ডেস্ক::সাবেক রাস্ট্রপতি এবং বিকল্পধারার সভাপতি ডা: একিউএম বদরুদ্দৌজা চৌধুরী অভিযোগ করেছেন, সরকার বন্যা কবলিত মানুষের পাশে নেই। সরকারের সমালোচনা করে তিনি বলেন, তাদের কাছে কোটি কোটি টাকা থাকলেও জনগণের দুর্দিনে তারা এগিয়ে আসছেন না।

শুক্রবার (২৫ আগস্ট) বিকালে মানিকগঞ্জের শিবালয় উপজেলার তেওতা ইউনিয়নে এক ত্রাণ বিতরণী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। এসময় আরো বক্তব্য রাখেন গনফোরাম সভাপতি ড. কামাল হোসেন, সংগঠনের কার্যকরী সভাপতি সাবেক এমপি মফিজুল ইসলাম খান কামাল, বিকল্পধারার সাধারন সম্পাদক (অবঃ) আব্দুল মান্নান, সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী সুব্রত চৌধুরী, আকম শফিকুল ইসলাম প্রমুখ।

সাবেক প্রেসিডেন্ট বি. চৌধুরী বলেন, সরকার জনগনের ট্রাক্সের টাকা ও বিদেশ থেকে চেয়ে চিন্তে আনা টাকা দিয়ে বড় অংকের বাজেট করছে কিন্তু জনগনের পাশে বর্তমান সরকার নেই। তিনি আরো বলেন, সরকার দলীয় অনেক নেতা-কর্মীরা এখন কোটি কোটি টাকার মালিক হয়ে গেছে আর আপনারা সাধারণ জনগন হাজার টাকার মালিকও হননি। এত বড় বৈষম্য দেশে হতে পারেনা।

গণফোরমের সভাপতি ড. কামাল হোসেন ত্রান বিতরনী অনুষ্ঠানে বলেছেন, বঙ্গবন্ধু জাতির পিতা স্বাক্ষর করে দিয়ে গেছেন ৫৫ হাজার বর্গমাইলের মালিক জনগন। এটা সবার জানা দরকার। অনুভব করা দরকার। এ দেশ কোন মহারাজা কিংবা মহারাণী শাসন করে না। এই দেশের মালিক সাধারণ জনগন। তিনি আরো বলেন, দেশের সামনে উজ্জ্বল ভবিষ্যত অপেক্ষা করছে। আর এটা ধরে রাখার দায়িত্ব আপনার আমার সবার।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: