রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মাথায় পিস্তল ঠেকিয়ে শিক্ষককে হত্যার হুমকি  » «   স্কুলের ঘন্টা বাজালেন রুহানি!  » «   উল্টো পথে প্রতিমন্ত্রীর গাড়ি: অর্ধশত যানবাহনকে জরিমানা  » «   বিএনপি কর্মীকে কুপিয়ে হত্যা  » «   সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ: চেয়ারম্যানসহ আসামি ৭  » «   ‘আলোচনার মাধ্যমে রোহিঙ্গা সমস্যা সমাধান সম্ভব’  » «   রোহিঙ্গাদের গণধর্ষণের প্রমাণ পেয়েছে জাতিসংঘ  » «   অবশেষে রিয়ালের স্বস্তির জয়  » «   সিরিজ বাঁচিয়ে রাখতে চায় অস্ট্রেলিয়া  » «   বালাগঞ্জে গ্রাম আদালত বিষয়ক প্রশিক্ষন সম্পন্ন  » «   তখনও প্রসবকালীন রক্ত ঝরছে তার শরীর থেকে  » «   টাঙ্গাইলে চলছে ভোটগ্রহণ  » «   কিশোরী স্কুলছাত্রীদের যৌনদাসী বানিয়ে রাখেন কিম!  » «   বুদ্ধি কমিয়ে দিচ্ছে যে খাবার  » «   আইফোনের তুলনায় পাঁচ গুণ সস্তা টাইগাফোন  » «  

‘সরকার বন্যা কবলিত মানুষের পাশে নেই’



নিউজ ডেস্ক::সাবেক রাস্ট্রপতি এবং বিকল্পধারার সভাপতি ডা: একিউএম বদরুদ্দৌজা চৌধুরী অভিযোগ করেছেন, সরকার বন্যা কবলিত মানুষের পাশে নেই। সরকারের সমালোচনা করে তিনি বলেন, তাদের কাছে কোটি কোটি টাকা থাকলেও জনগণের দুর্দিনে তারা এগিয়ে আসছেন না।

শুক্রবার (২৫ আগস্ট) বিকালে মানিকগঞ্জের শিবালয় উপজেলার তেওতা ইউনিয়নে এক ত্রাণ বিতরণী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। এসময় আরো বক্তব্য রাখেন গনফোরাম সভাপতি ড. কামাল হোসেন, সংগঠনের কার্যকরী সভাপতি সাবেক এমপি মফিজুল ইসলাম খান কামাল, বিকল্পধারার সাধারন সম্পাদক (অবঃ) আব্দুল মান্নান, সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী সুব্রত চৌধুরী, আকম শফিকুল ইসলাম প্রমুখ।

সাবেক প্রেসিডেন্ট বি. চৌধুরী বলেন, সরকার জনগনের ট্রাক্সের টাকা ও বিদেশ থেকে চেয়ে চিন্তে আনা টাকা দিয়ে বড় অংকের বাজেট করছে কিন্তু জনগনের পাশে বর্তমান সরকার নেই। তিনি আরো বলেন, সরকার দলীয় অনেক নেতা-কর্মীরা এখন কোটি কোটি টাকার মালিক হয়ে গেছে আর আপনারা সাধারণ জনগন হাজার টাকার মালিকও হননি। এত বড় বৈষম্য দেশে হতে পারেনা।

গণফোরমের সভাপতি ড. কামাল হোসেন ত্রান বিতরনী অনুষ্ঠানে বলেছেন, বঙ্গবন্ধু জাতির পিতা স্বাক্ষর করে দিয়ে গেছেন ৫৫ হাজার বর্গমাইলের মালিক জনগন। এটা সবার জানা দরকার। অনুভব করা দরকার। এ দেশ কোন মহারাজা কিংবা মহারাণী শাসন করে না। এই দেশের মালিক সাধারণ জনগন। তিনি আরো বলেন, দেশের সামনে উজ্জ্বল ভবিষ্যত অপেক্ষা করছে। আর এটা ধরে রাখার দায়িত্ব আপনার আমার সবার।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: