বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

‘সরকারের ব্যর্থতায় ব্লগার হত্যা’



downloadনিউজ ডেস্ক :: সরকারের ব্যর্থতার কারণেই ব্লগার হত্যার ঘটনা ঘটছে বলে অভিযোগ করেছে জামায়াত ইসলামী। ব্লগ লেখক নিলাদ্রী চট্টোপাধায় ওরফে নিলয়ের হত্যার তীব্র নিন্দা জানিয়ে দলটি এই নৃশংস হত্যাকাণ্ডের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে।

শুক্রবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে জামায়াতের নির্বাহী পরিষদ হামিদুর রহমান আযাদ এ দাবি জানান।
বিবৃতিতে বলা হয়, বাসার ভেতরে নীলয় হোসেন ওরফে নীল নামে এক ব্লগারকে দুর্বৃত্তদের জবাই করে হত্যার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি। এ ঘটনায় আবারও প্রমাণিত হলো, দেশের জনগণের জানমালের নিরাপত্তা বিধানে সরকার চরমভাবে ব্যর্থ।

বিবৃতিতে বলা হয়, একের পর এক এ ধরনের হত্যাকাণ্ড ঘটেই যাচ্ছে। অথচ সরকার হত্যাকাণ্ড রোধ এবং হত্যাকারীদের বিচারের কাঠগড়ায় দাঁড় করতে বার বার ব্যর্থ হচ্ছে।

তিনি নিহতের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন। নীলয়ের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে হামিদুর রহমান আযাদ বলেন, নিরপেক্ষ তদন্তে হত্যাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে কর্তৃপক্ষে প্রতি আহ্বান জানাচ্ছি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: