শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

সরকারি এডওয়ার্ড কলেজে উচ্চ মাধ্যমিক ১ম বর্ষের শিক্ষার্থীদের ওরিয়েন্টশন ক্লাস অনুষ্ঠিত



আর কে আকাশ, বাংলার মুখ: পাবনায় সরকারি এডওয়ার্ড কলেজে ২০১৮-১৯ শিক্ষাবর্ষের উচ্চ মাধ্যমিক (এইচ.এস.সি) প্রথম বর্ষে ভর্তি হওয়া শিক্ষার্থীদের ওরিয়েন্টশন ক্লাস অনুষ্ঠিত হয়েছে। রবিবার বেলা ১০টায় ওরিয়েন্টশন ক্লাসে প্রধান অতিথির বক্তব্যে উপাধ্যক্ষ শহীদ মো. ইব্রাহীম বলেন, উচ্চ শিক্ষা গ্রহণের মাধ্যমে নবাগত শিক্ষার্থীরা একদিন মানবসম্পদে পরিণত হবে। তারাই দেশ এবং সমাজকে সামনের দিকে এগিয়ে নেবে।

বিশেষ অতিথির বক্তব্যে শিক্ষক পরিষদের সম্পাদক ডা. এ.কে.এম. শওকত আলী খান বলেন, শিক্ষার্থীদের অর্জনকে ধরে রাখতে শৃঙ্খলার কোন বিকল্প নেই। নবাগত শিক্ষার্থীদের তিনি কলেজের নিয়ম শৃঙ্খলা মেনে চলার আহবান জানান।
কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. হুমায়ন কবির মজুমদার জাতীয় বিশ^বিদ্যালয়ের সিনেট অধিবেশনে যোগ দেয়ার কারণে ওরিয়েন্টশন ক্লাসে উপস্থিত থাকতে না পারায় তিনি নবাগত শিক্ষার্থীদের শুভেচ্ছা জানান ও তাদের উজ্জ্বল ভবিষ্যত কামনা করেন।
এসময় নবীন ছাত্র-ছাত্রীদেরকে ফুল দিয়ে বরণ করা হয়। উৎসবমুখর পদচারণার মধ্য দিয়ে নবাগত শিক্ষার্থীরা সরকারি এডওয়ার্ড কলেজকে শ্রেষ্ঠ কলেজে পরিণত করার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: