রবিবার, ১৭ ডিসেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সচিবালয়ে শিক্ষামন্ত্রী‘আসল প্রশ্নফাঁসকারী তো শিক্ষক’  » «   আগামী ২০ ডিসেম্বর তৈমুরের জন্মদিন : চলছে রাজকীয় আয়োজন  » «   কার চাপায় যুবক নিহত  » «   বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু  » «   ঘন কুয়াশার কারণে ঢাকায় বিমান চলাচল বন্ধ  » «   হোটেলে যখন একা, তখন মেনে চলুন কিছু বিষয়!  » «   এবার মাত্র ২০০০ টাকার মধ্যে স্মার্টফোন  » «   আ’লীগের আলোচনা সভা বিকেলে  » «   অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার  » «   মেয়েকে দিয়েই অন্য মেয়েদের ফাঁদে ফেলতেন এই বাবা!  » «   বিজয় দিবসে দুর্বৃত্তদের পেট্রোল বোমায় দগ্ধ ২  » «   ফ্রান্স দূতাবাসে বিজয় ও আন্তর্জাতিক অভিবাসী দিবস পালিত  » «   সামান্য সেলফির জন্যই বিপদে পড়লেন দেশ সেরা সুন্দরী!  » «   ফিলিস্তিনি ধনকুবেরকে আটক করেছে সৌদি  » «   সেনা কর্মকর্তার বাসা থেকে কিশোরী গৃহকর্মীর লাশ উদ্ধার  » «  

সম্ভাব্য মেয়র প্রার্থী বদরুজ্জামান সেলিমের সমর্থনে যুক্তরাজ্যে মতবিনিময়



প্রবাস ডেস্ক ::সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে সম্ভাব্য মেয়র পদপ্রার্থী বদরুজ্জামান সেলিমের সমর্থনে যুক্তরাজ্য মতবিনিময় সভা। যুক্তরাজ্য প্রবাসী সাবেক ছাত্রনেতা ওলি আহমদ জাকির, মোস্তাক আহমদ ও এমাদুল হক চৌধুরী এমাদ উদ্যাগে গতকাল যুক্তরাজ্যস্থ মানচেষ্টার জিএম বি হলে এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়।

মানচেষ্টার বিএনপির সিনিয়র সহ-সভাপতি এমাদুল হক চৌধুরী এমাদের সভাপতিত্বে ও রুবেল আহমদের পরিচালনায়. সভায় প্রধান অতিথি ছিলেন মানচেষ্টার বিএনপির সভাপতি কামাল হোসেন। প্রধান বক্তার বক্তব্য রাখেন মানচেষ্টার বিএনপির সাধারণ সম্পাদক লিটন আহমদ চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোস্তাক আহমদ ও জাকির হোসেন.ম্যানচেস্টার জিয়া পরিষদের আহ্বায়ক শেখ কামাল উদ্দিন.ম্যানচেস্টার বিএনপির সহ সভাপতি এনামুল হক ধলা.মানচেষ্টার বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক শাহ কাইয়ূম.মানচেষ্টার বিএনপির যুগ্ম সম্পাদক আব্দুর রশিদ জনাবআলী.ম্যানচেস্টার বিএনপির যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মদ চান রহমান.সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত বকুল.সুজন মিয়া, যুবদল সাবেক সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন জনি.জিল্লুল হক খান.হেলাল হুসেন. হাবিব মোসেন.আজিজুর রহমান. ম্যানচেস্টার জাসাস এর আহ্বায়ক শফিক মিয়া.ম্যানচেস্টার স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ সভাপতি জমিরুল হক জমির.সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমেদ. ইমরান আহমদ.আদনান ফিরুজ জয়. জিয়াউর রহমান জিয়া. জামাল আহমদ. এখলাসুর রহমান রাজিকুর.আকমল হোসেন.আরজু মিয়া সহ আর ও অনেকে।
মতবিনিময় সভায় বক্তারা বলেন. বদরুজ্জামান সেলিম অত্যন্ত সৎ যোগ্য তৃণমূলের নেতা। ছাত্র রাজনীতি থেকে শুরু করে এখন পর্যন্ত সকল লোভ-লালসা চাঁদাবাজি টেন্ডারবাজি থেকে দূরে থেকে দুঃসময়ে দলকে সামনে পাশে এগিয়ে নিয়ে যেতে নেতৃত্ব দিয়েছেন. অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন. সুতরাং দলের কাছে মনোনয়ন চাওয়া এবং পাওয়ার যোগ্য ব্যক্তি তিনিই। তাই সাবেক তিনবারের সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশনেতা তারেক রহমানের কাছে বদরুজ্জামান সেলিম ভাইকে সিলেট সিটি নির্বাচনে মনোয়ন দেওয়ার জোর দাবী জানান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: