বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সরকারি এডওয়ার্ড কলেজে শহীদদের স্মরণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন  » «   ইসি সংবিধান লঙ্ঘণ  করছে : মোমিন মেহেদী  » «   সরকারি এডওয়ার্ড কলেজ পাসের হার ৯৫.৩১ শতাংশ, জিপিএ-৫ পেয়েছে ২৩৭ জন  » «   চিঠিতে হত্যার হুমকি‘আপনার মৃত্যু অনিবার্য, সাবধান হয়ে যান’  » «   তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   রবিবার স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ  » «   স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৬৬ টাকা  » «   স্বামীর যৌনাঙ্গ কাটার জন্য লোক ভাড়া করেন স্ত্রী, এরপর…  » «   ইসির তৃতীয় শ্রেণির কর্মীদের অসন্তোষ  » «   এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন কবে থেকে শুরু?  » «   বিয়ে করতে না পেরে কিশোরের এ কেমন পাগলামি!  » «   বন্ধুর মুখে বন্ধুকে হত্যার লোমহর্ষক বর্ণনা!  » «   ব্রাজিল ছেড়ে পর্তুগালে যোগ দিবেন কুতিনহো?  » «   ‘মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি এদেশে রাজনীতি করতে পারবে না’  » «   ৯০ দিন বাড়ল কোটা পর্যালোচনা কমিটির মেয়াদ  » «  

সম্পূর্ণ বিনা পারিশ্রমিকে অভিনয় করছেন যে বলিউড অভিনেতারা!



বিনোদন ডেস্ক::প্রিয় তারকারা প্রতি ছবির জন্য যে বিপুল পরিমাণ পারিশ্রমিক পান তা শুনে আমাদের চোখ কপালে উঠে যায়। কিন্তু এমন অনেকবার হয়েছে বলিউডের প্রথম সারির অভিনেতারা সম্পূর্ণ বিনা পারিশ্রমিকে কাজ করেছেন। আজকে রইলো তেমনি কয়েকজন তারকার খবর-

১) শাহরুখ খান- ‘ভূতনাথ‘ এবং ‘ভূথনাথ রিটার্ন’ ছবিতে বাঙ্কুর বাবার চরিত্রে দেখা গিয়েছিল কিং খানকে। এর জন্য এক পয়সাও পারিশ্রমিক নেন নি শাহরুখ খান।

২) রানি মুখার্জি- বেশ কয়েকটা ছবিতে রানিকে ক্যামিও করতে দেখা গিয়েছে। তেমনি একটা ছবি হল ‘কভি খুশি কভি গম‘। রানির প্রিয় বন্ধু করণ জোহর পরিচালনা করেন এই ছবি। আর এই কারণেই সম্পূর্ণ বিনা পারিশ্রমিকে অভিনয় করতে রাজি হন রানি মুখার্জি।

৩) সালমান খান- বলিউডের ভাইজান তার বন্ধুদের ছবিতে ক্যামিও করতে কোনদিনই মানা করেন না। উনি বেশ কয়েকটা ছবিতে বিনা পারিশ্রমিকে কাজ করেছেন যেমন ‘সন অফ সর্দার‘‚ ‘তিস মার খান‘ এবং ‘ফাগলি‘।

৪) শাহিদ কপূর- ‘হায়দর‘ ছবির জন্য বিশাল ভরদ্বাজ শাহিদকে মুখ্য চরিত্রের জন্য নির্বাচন করেন। এই ছবির চিত্রনাট্য শাহীদের এতটাই মনে ধরে যে উনি বিনা পারিশ্রমিকে এই ছবিতে অভিনয় করতে রাজি হন।

৫) সোনাক্ষী সিনহা- অক্ষয় কুমারের সঙ্গে বেশ কয়েকটা ছবিতে সোনাক্ষীকে দেখা গিয়েছে। সোনাক্ষী আর অক্ষয়ের মধ্যে বেশ ভালো বন্ধুত্ব। আর এই কারণেই ‘বস‘ ছবির জন্য সোনাক্ষী একটা আইটেম গান একেবারে বিনা পারিশ্রমিকে করে দেন।

৬) দীপিকা পাড়ুকোন- বলিউডের হাইয়েস্ট পেইড অ্যাকেট্রেস দীপিকা। দীপিকা বলিউডে যাত্রা শুরু করেন শাহরুখ খানের বিপরীতে ‘ওম শান্তি ওম‘ ছবি দিয়ে। এই ছবির জন্য পারিশ্রমিক নেন নি উনি। প্রথম ছবিতে শাহরুখের সঙ্গে কাজ করার সুযোগকেই নিজের পারিশ্রমিক বলে মেনে নেন দীপিকা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: