সোমবার, ২৫ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «   এ বছর থেকেই তৃতীয় শ্রেণি পর্যন্ত থাকছে না পরীক্ষা  » «   মসজিদে হামলা: ৮ দিনেও জ্ঞান ফেরেনি চার বছর বয়সী আলিনের  » «   মালিতে ১৩৪ মুসলিম আদিবাসীকে গুলি করে হত্যা  » «   ইভিএমএ ভোট দেই এক জায়গায়,আরেক জায়গায়  » «   ভোটকেন্দ্র দখল নিয়ে দু’পক্ষের গোলাগুলি, গুলিবিদ্ধ পুলিশ সদস্য  » «   আড়াই ঘণ্টায় ভোট পড়েছে ৩টি!  » «   ব্রেক্সিট ঠেকাতে ফের গণভোট ও মে’র পদত্যাগ দাবিতে উত্তাল ব্রিটেন  » «   যুক্তরাষ্ট্র সীমান্তে চরম হেনস্থার শিকার ৯ বছরের বালিকা  » «   রাতেই ব্যালটে সিল মারায় নির্বাচন স্থগিত  » «   বাসচাপায় সিকৃবি ছাত্র হত্যা, চালক-হেলপার গ্রেফতার  » «   উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপের ভোটগ্রহণ চলছে  » «   লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «  

সম্পূর্ণ বিনা পারিশ্রমিকে অভিনয় করছেন যে বলিউড অভিনেতারা!



বিনোদন ডেস্ক::প্রিয় তারকারা প্রতি ছবির জন্য যে বিপুল পরিমাণ পারিশ্রমিক পান তা শুনে আমাদের চোখ কপালে উঠে যায়। কিন্তু এমন অনেকবার হয়েছে বলিউডের প্রথম সারির অভিনেতারা সম্পূর্ণ বিনা পারিশ্রমিকে কাজ করেছেন। আজকে রইলো তেমনি কয়েকজন তারকার খবর-

১) শাহরুখ খান- ‘ভূতনাথ‘ এবং ‘ভূথনাথ রিটার্ন’ ছবিতে বাঙ্কুর বাবার চরিত্রে দেখা গিয়েছিল কিং খানকে। এর জন্য এক পয়সাও পারিশ্রমিক নেন নি শাহরুখ খান।

২) রানি মুখার্জি- বেশ কয়েকটা ছবিতে রানিকে ক্যামিও করতে দেখা গিয়েছে। তেমনি একটা ছবি হল ‘কভি খুশি কভি গম‘। রানির প্রিয় বন্ধু করণ জোহর পরিচালনা করেন এই ছবি। আর এই কারণেই সম্পূর্ণ বিনা পারিশ্রমিকে অভিনয় করতে রাজি হন রানি মুখার্জি।

৩) সালমান খান- বলিউডের ভাইজান তার বন্ধুদের ছবিতে ক্যামিও করতে কোনদিনই মানা করেন না। উনি বেশ কয়েকটা ছবিতে বিনা পারিশ্রমিকে কাজ করেছেন যেমন ‘সন অফ সর্দার‘‚ ‘তিস মার খান‘ এবং ‘ফাগলি‘।

৪) শাহিদ কপূর- ‘হায়দর‘ ছবির জন্য বিশাল ভরদ্বাজ শাহিদকে মুখ্য চরিত্রের জন্য নির্বাচন করেন। এই ছবির চিত্রনাট্য শাহীদের এতটাই মনে ধরে যে উনি বিনা পারিশ্রমিকে এই ছবিতে অভিনয় করতে রাজি হন।

৫) সোনাক্ষী সিনহা- অক্ষয় কুমারের সঙ্গে বেশ কয়েকটা ছবিতে সোনাক্ষীকে দেখা গিয়েছে। সোনাক্ষী আর অক্ষয়ের মধ্যে বেশ ভালো বন্ধুত্ব। আর এই কারণেই ‘বস‘ ছবির জন্য সোনাক্ষী একটা আইটেম গান একেবারে বিনা পারিশ্রমিকে করে দেন।

৬) দীপিকা পাড়ুকোন- বলিউডের হাইয়েস্ট পেইড অ্যাকেট্রেস দীপিকা। দীপিকা বলিউডে যাত্রা শুরু করেন শাহরুখ খানের বিপরীতে ‘ওম শান্তি ওম‘ ছবি দিয়ে। এই ছবির জন্য পারিশ্রমিক নেন নি উনি। প্রথম ছবিতে শাহরুখের সঙ্গে কাজ করার সুযোগকেই নিজের পারিশ্রমিক বলে মেনে নেন দীপিকা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: