সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মুসলিম বিশ্ব বিপজ্জনক চ্যালেঞ্জর মুখে: সৌদি বাদশাহকে এরদোয়ানের হুঁশিয়ারি  » «   ‘জগাখিচুড়ি মার্কা ঐক্য টিকবে না’–কাদের  » «   ইমরানের এক টুইটেই দরজা বন্ধ!  » «   কুচকাওয়াজে হামলার প্রতিশোধে ইরানকে সহযোগিতা করবে রাশিয়া  » «   ডিজিটাল নিরাপত্তা আইন: ৩ উৎকণ্ঠা ৩ দাবি  » «   টেস্টে উত্তীর্ণ না হলে মূল পরীক্ষায় বসার সুযোগ নেই  » «   সরকার উৎখাতে দুর্নীতিবাজরা জোট বেঁধেছে: প্রধানমন্ত্রী  » «   জাতীয় নির্বাচন শান্তিপূর্ণ না হওয়ার কারণ দেখছি না: বনমন্ত্রী  » «   যুক্তরাষ্ট্রে পৌঁছেছেন প্রধানমন্ত্রী  » «   মালদ্বীপের প্রেসিডেন্ট নির্বাচনে বিরোধীদলের বিজয় দাবি  » «   দেশের তিন শিশুর একটি খর্বকায়  » «   লন্ডনে প্রধানমন্ত্রীর হো‌টে‌লের সাম‌নে বৃষ্টি উপেক্ষা করে বিএন‌পির বিক্ষোভ  » «   বিশ্বের চতুর্থ ভয়ঙ্করতম সংগঠন মাওবাদী!  » «   ফেঁসে যাচ্ছেন যুক্তরাষ্ট্রে গ্রিন কার্ড আবেদনকারীরা  » «   শাবিপ্রবিতে ছাত্রী হলের পানিতে মিলছে কেঁচো-জোঁক!  » «  

সম্পূর্ণ বিনা পারিশ্রমিকে অভিনয় করছেন যে বলিউড অভিনেতারা!



বিনোদন ডেস্ক::প্রিয় তারকারা প্রতি ছবির জন্য যে বিপুল পরিমাণ পারিশ্রমিক পান তা শুনে আমাদের চোখ কপালে উঠে যায়। কিন্তু এমন অনেকবার হয়েছে বলিউডের প্রথম সারির অভিনেতারা সম্পূর্ণ বিনা পারিশ্রমিকে কাজ করেছেন। আজকে রইলো তেমনি কয়েকজন তারকার খবর-

১) শাহরুখ খান- ‘ভূতনাথ‘ এবং ‘ভূথনাথ রিটার্ন’ ছবিতে বাঙ্কুর বাবার চরিত্রে দেখা গিয়েছিল কিং খানকে। এর জন্য এক পয়সাও পারিশ্রমিক নেন নি শাহরুখ খান।

২) রানি মুখার্জি- বেশ কয়েকটা ছবিতে রানিকে ক্যামিও করতে দেখা গিয়েছে। তেমনি একটা ছবি হল ‘কভি খুশি কভি গম‘। রানির প্রিয় বন্ধু করণ জোহর পরিচালনা করেন এই ছবি। আর এই কারণেই সম্পূর্ণ বিনা পারিশ্রমিকে অভিনয় করতে রাজি হন রানি মুখার্জি।

৩) সালমান খান- বলিউডের ভাইজান তার বন্ধুদের ছবিতে ক্যামিও করতে কোনদিনই মানা করেন না। উনি বেশ কয়েকটা ছবিতে বিনা পারিশ্রমিকে কাজ করেছেন যেমন ‘সন অফ সর্দার‘‚ ‘তিস মার খান‘ এবং ‘ফাগলি‘।

৪) শাহিদ কপূর- ‘হায়দর‘ ছবির জন্য বিশাল ভরদ্বাজ শাহিদকে মুখ্য চরিত্রের জন্য নির্বাচন করেন। এই ছবির চিত্রনাট্য শাহীদের এতটাই মনে ধরে যে উনি বিনা পারিশ্রমিকে এই ছবিতে অভিনয় করতে রাজি হন।

৫) সোনাক্ষী সিনহা- অক্ষয় কুমারের সঙ্গে বেশ কয়েকটা ছবিতে সোনাক্ষীকে দেখা গিয়েছে। সোনাক্ষী আর অক্ষয়ের মধ্যে বেশ ভালো বন্ধুত্ব। আর এই কারণেই ‘বস‘ ছবির জন্য সোনাক্ষী একটা আইটেম গান একেবারে বিনা পারিশ্রমিকে করে দেন।

৬) দীপিকা পাড়ুকোন- বলিউডের হাইয়েস্ট পেইড অ্যাকেট্রেস দীপিকা। দীপিকা বলিউডে যাত্রা শুরু করেন শাহরুখ খানের বিপরীতে ‘ওম শান্তি ওম‘ ছবি দিয়ে। এই ছবির জন্য পারিশ্রমিক নেন নি উনি। প্রথম ছবিতে শাহরুখের সঙ্গে কাজ করার সুযোগকেই নিজের পারিশ্রমিক বলে মেনে নেন দীপিকা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: