সোমবার, ১৮ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শুধুমাত্র আইন দিয়ে দুর্নীতি দমন করা যায় না: আইনমন্ত্রী  » «   জামায়াতের সবারই রাজ্জাকের মতো ভুল ভাঙা উচিত: ফরীদ উদ্দীন মাসঊদ  » «   সন্ত্রাসী হামলার নিন্দা জা‌নি‌য়ে মোদিকে শেখ হাসিনার বার্তা  » «   গুগলে ‘টয়লেট পেপার’ লিখলে আসছে পাকিস্তানের পতাকা  » «   পাকিস্তানের সেনাবাহিনী ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের ওয়েবসাইট হ্যাক করেছে ভারত?  » «   সাত বছরে ৬৩ বার পেছালো সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন  » «   তিন দিনের সীমান্ত সম্মেলনে বিএসএফ প্রতিনিধিদল বাংলাদেশে  » «   বড় রাজনৈতিক দল অংশ না নেওয়া ইসির জন্য হতাশাজনক: সিইসি  » «   পাকিস্তানকে কী করতে পারবে ভারত?  » «   বঙ্গবীর ওসমানীর জন্ম-মৃত্যুবার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালনের দাবি  » «   দুর্যোগপূর্ণ আবহাওয়ায় সা’দপন্থীদের ইজতেমা শুরু  » «   মোদির স্বপ্ন কখনোই পূরণ হবে না, পাল্টা হুঙ্কার পাকিস্তানের  » «   চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার খবরটি ‘টোটালি ফলস’  » «   শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: খাদ্যমন্ত্রী  » «   জামায়াত নতুন নামে পুরনো চরিত্রে ফিরে আসে কিনা তা ভাবনার বিষয়  » «  

সম্পর্কের শুরুতে যে বিষয়গুলো খেয়াল রাখবেন



লাইফ স্টাইল ডেস্ক:: জীবনে চলার পথে একজন সঙ্গী সবারই প্রয়োজন হয়। তবে সঙ্গীর দেখা যে আপনি কম সময়ের মধ্যেই পাবেন তা কিন্তু নয়। অনেকেই কাঙ্ক্ষিত মানুষটির দেখা পান দীর্ঘ সময় পর। যখনই তাকে খুঁজে পান, সম্পর্কের শুরুতে কিছু বিষয় সাবধানতার সাথে মেনে চলতে হবে।

তাকে ভাল ভাবে জানুনঃ শুরুতেই তার পছন্দ অপছন্দ, শখ, প্রিয় জিনিস ইত্যাদি বিষয় সম্পর্কে জানুন। এমনটি করলে তার অপ্রিয় এমন কিছু ঘটার সম্ভাবনা থাকবে না যা আপনাদের দুইজনের সম্পর্কে বাধা হয়ে দাঁড়াতে পারে।

একসঙ্গে সময় কাটানঃ একসঙ্গে যত বেশি সময় কাটাবেন, নিজেদের মধ্যে জড়তা তত বেশি কমে যাবে। এতে বন্ধনটা শক্ত ও নিজেদের মধ্যে বোঝাপড়াটা বাড়বে।

তবে খুব বেশি মিশবেন নাঃ শুরুতেই বেশি মিশলে আপনার সঙ্গী আপনার সাথে থাকার আগ্রহ হারিয়ে ফেলতে পারে। প্রতিদিন দেখা না করলে সে হয় তো ব্যস্ত থাকতে পারে, পারিবারিক কোন সমস্যা থাকতে পারে। সেগুলো নিয়ে আলাপ করুন।

তার পরিবার ও বন্ধুদের সম্পর্কে জানুনঃ তার পরিবার, বন্ধুবান্ধবদেরও জানার চেষ্টা করুন। তাদের সাথেও সময় কাটান। এমনকি নিজের বন্ধু বান্ধবদের সাথেও তাকে পরিচয় করিয়ে দিন। এতে উভয়ের মধ্যে গ্রহণযোগ্যতা বাড়বে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: