সোমবার, ২৪ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রথমবার সিলেট-চট্টগ্রাম-কক্সবাজার রুটে উড়বে ইউএস-বাংলা  » «   ভূমিকম্পে কেঁপে উঠলো ইন্দোনেশিয়ায়-জাপান-অস্ট্রেলিয়া  » «   ভোটকেন্দ্রেই ঘুমিয়ে পড়লেন কর্মকর্তা  » «   ‘জয় শ্রীরাম’ না বলায় পিটিয়ে মুসলিম যুবককে হত্যা  » «   নয়াপল্টনে একের পর এক ককটেল বিস্ফোরণ  » «   অফিসে বসে বসে শুধু কি চা খাইলে হবে? দেশপ্রেম থাকতে হবে: হাইকোর্ট  » «   বিকেলের মধ্যে উদ্ধার কাজ শেষ হবে: রেলসচিব  » «   বাংলাদেশের নামে সড়কের নামকরন যুক্তরাষ্ট্রে  » «   সরকারি চাকরিজীবীদের বেতন বাড়লেও দুর্নীতি কমছে না : টিআইবি  » «   দেশসেরা প্রধান শিক্ষক হবিগঞ্জের শাহনাজ কবীর  » «   বাঘের খাবারও চুরি হয় ঢাকা চিড়িয়াখানায়, ফেসবুকে ভাইরাল  » «   দুই মাস ওমরাহ ভিসা স্থগিত করল সৌদি  » «   বীমার আওতায় যেসব সুবিধা পাচ্ছে সরকারি চাকরিজীবীরা  » «   কারাগারে সুনামগঞ্জের আ. লীগ নেতা শামীম আহমদ  » «   মুক্তি পেয়ে নতুন যে বাড়িতে থাকবেন খালেদা  » «  

সম্পর্কের শুরুতে যে বিষয়গুলো খেয়াল রাখবেন



লাইফ স্টাইল ডেস্ক:: জীবনে চলার পথে একজন সঙ্গী সবারই প্রয়োজন হয়। তবে সঙ্গীর দেখা যে আপনি কম সময়ের মধ্যেই পাবেন তা কিন্তু নয়। অনেকেই কাঙ্ক্ষিত মানুষটির দেখা পান দীর্ঘ সময় পর। যখনই তাকে খুঁজে পান, সম্পর্কের শুরুতে কিছু বিষয় সাবধানতার সাথে মেনে চলতে হবে।

তাকে ভাল ভাবে জানুনঃ শুরুতেই তার পছন্দ অপছন্দ, শখ, প্রিয় জিনিস ইত্যাদি বিষয় সম্পর্কে জানুন। এমনটি করলে তার অপ্রিয় এমন কিছু ঘটার সম্ভাবনা থাকবে না যা আপনাদের দুইজনের সম্পর্কে বাধা হয়ে দাঁড়াতে পারে।

একসঙ্গে সময় কাটানঃ একসঙ্গে যত বেশি সময় কাটাবেন, নিজেদের মধ্যে জড়তা তত বেশি কমে যাবে। এতে বন্ধনটা শক্ত ও নিজেদের মধ্যে বোঝাপড়াটা বাড়বে।

তবে খুব বেশি মিশবেন নাঃ শুরুতেই বেশি মিশলে আপনার সঙ্গী আপনার সাথে থাকার আগ্রহ হারিয়ে ফেলতে পারে। প্রতিদিন দেখা না করলে সে হয় তো ব্যস্ত থাকতে পারে, পারিবারিক কোন সমস্যা থাকতে পারে। সেগুলো নিয়ে আলাপ করুন।

তার পরিবার ও বন্ধুদের সম্পর্কে জানুনঃ তার পরিবার, বন্ধুবান্ধবদেরও জানার চেষ্টা করুন। তাদের সাথেও সময় কাটান। এমনকি নিজের বন্ধু বান্ধবদের সাথেও তাকে পরিচয় করিয়ে দিন। এতে উভয়ের মধ্যে গ্রহণযোগ্যতা বাড়বে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: