মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «   ভোটের ফলাফল প্রকাশে বিশেষ সতর্কতা অবলম্বনের নির্দেশ  » «   ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মইনুলের জামিন  » «   বাংলাদেশের বিজয় দিবসকে অবজ্ঞা শেহবাগের!  » «   সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন  » «   প্রার্থিতা নিয়ে রিট খারিজ, নির্বাচন করতে পারবেন না খালেদা জিয়া  » «   জামায়াতের ২২ প্রার্থীর মনোনয়ন বাতিলে রুল  » «   সিলেটে প্রাধান্য উন্নয়ন ও গণতন্ত্র পুনরুদ্ধার  » «   বিএনপির ইশতেহার ঘোষণা করছেন ফখরুল  » «   আপিলেও ভোটের পথ খুলল না ইলিয়াসপত্নী লুনার  » «   যেসব ‘বিশেষ’ অঙ্গীকার থাকছে আ. লীগের নির্বাচনি ইশতেহারে  » «   আ.লীগের নির্বাচনী ইশতেহার ঘোষণা করছেন শেখ হাসিনা  » «   সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «  

সম্পর্কের শুরুতে যে বিষয়গুলো খেয়াল রাখবেন



লাইফ স্টাইল ডেস্ক:: জীবনে চলার পথে একজন সঙ্গী সবারই প্রয়োজন হয়। তবে সঙ্গীর দেখা যে আপনি কম সময়ের মধ্যেই পাবেন তা কিন্তু নয়। অনেকেই কাঙ্ক্ষিত মানুষটির দেখা পান দীর্ঘ সময় পর। যখনই তাকে খুঁজে পান, সম্পর্কের শুরুতে কিছু বিষয় সাবধানতার সাথে মেনে চলতে হবে।

তাকে ভাল ভাবে জানুনঃ শুরুতেই তার পছন্দ অপছন্দ, শখ, প্রিয় জিনিস ইত্যাদি বিষয় সম্পর্কে জানুন। এমনটি করলে তার অপ্রিয় এমন কিছু ঘটার সম্ভাবনা থাকবে না যা আপনাদের দুইজনের সম্পর্কে বাধা হয়ে দাঁড়াতে পারে।

একসঙ্গে সময় কাটানঃ একসঙ্গে যত বেশি সময় কাটাবেন, নিজেদের মধ্যে জড়তা তত বেশি কমে যাবে। এতে বন্ধনটা শক্ত ও নিজেদের মধ্যে বোঝাপড়াটা বাড়বে।

তবে খুব বেশি মিশবেন নাঃ শুরুতেই বেশি মিশলে আপনার সঙ্গী আপনার সাথে থাকার আগ্রহ হারিয়ে ফেলতে পারে। প্রতিদিন দেখা না করলে সে হয় তো ব্যস্ত থাকতে পারে, পারিবারিক কোন সমস্যা থাকতে পারে। সেগুলো নিয়ে আলাপ করুন।

তার পরিবার ও বন্ধুদের সম্পর্কে জানুনঃ তার পরিবার, বন্ধুবান্ধবদেরও জানার চেষ্টা করুন। তাদের সাথেও সময় কাটান। এমনকি নিজের বন্ধু বান্ধবদের সাথেও তাকে পরিচয় করিয়ে দিন। এতে উভয়ের মধ্যে গ্রহণযোগ্যতা বাড়বে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: