বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «   ৩৮৭ কোটি টাকা ব্যয়ে সংস্কার হবে সিলেট ওসমানী বিমানবন্দর  » «   ৪০ ঘণ্টা পর মানারত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দুই নারী জঙ্গির আত্মসমর্পণ  » «   পূজায় বিজিবিকে মিষ্টি পাঠিয়েছে বিএসএফ  » «   উদ্বেগজনক হারে বাড়ছে ‘ট্রেনে কাটা’ পড়ে মৃত্যু  » «   আত্মসমর্পণের আহ্বানে সাড়া দিচ্ছে না জঙ্গিরা  » «   শিশু জয়নাব ধর্ষণ-হত্যা : ইমরানের ফাঁসি কার্যকর  » «   ‘বেত ও বেলুন দিয়ে মারে,পরে নখে সুই ঢুকিয়ে মাথার চুল কেটে দেয়’  » «   বউকে বৃষ্টিতে ফেলে ছাতা মাথায় ট্রাম্প!  » «   ঋণের পরিবর্তে শারীরিক সম্পর্কের প্রস্তাব ব্যাংক ম্যানেজারের,অতঃপর..  » «   খাশোগি নিখোঁজ, বেনিফিট অব ডাউটের সুবিধা পাচ্ছে সৌদি  » «   নিরাপদ খাদ্যে আমরা অনেক পিছিয়ে আছি: ক্যাব সভাপতি  » «   শাবিপ্রবি’র ভর্তি পরীক্ষার ফল প্রকাশ  » «   আত্মসমর্পণ না করলে ‘নিলুফা ভিলায়’ অভিযান আজ  » «  

সম্পর্কের শুরুতে যে বিষয়গুলো খেয়াল রাখবেন



লাইফ স্টাইল ডেস্ক:: জীবনে চলার পথে একজন সঙ্গী সবারই প্রয়োজন হয়। তবে সঙ্গীর দেখা যে আপনি কম সময়ের মধ্যেই পাবেন তা কিন্তু নয়। অনেকেই কাঙ্ক্ষিত মানুষটির দেখা পান দীর্ঘ সময় পর। যখনই তাকে খুঁজে পান, সম্পর্কের শুরুতে কিছু বিষয় সাবধানতার সাথে মেনে চলতে হবে।

তাকে ভাল ভাবে জানুনঃ শুরুতেই তার পছন্দ অপছন্দ, শখ, প্রিয় জিনিস ইত্যাদি বিষয় সম্পর্কে জানুন। এমনটি করলে তার অপ্রিয় এমন কিছু ঘটার সম্ভাবনা থাকবে না যা আপনাদের দুইজনের সম্পর্কে বাধা হয়ে দাঁড়াতে পারে।

একসঙ্গে সময় কাটানঃ একসঙ্গে যত বেশি সময় কাটাবেন, নিজেদের মধ্যে জড়তা তত বেশি কমে যাবে। এতে বন্ধনটা শক্ত ও নিজেদের মধ্যে বোঝাপড়াটা বাড়বে।

তবে খুব বেশি মিশবেন নাঃ শুরুতেই বেশি মিশলে আপনার সঙ্গী আপনার সাথে থাকার আগ্রহ হারিয়ে ফেলতে পারে। প্রতিদিন দেখা না করলে সে হয় তো ব্যস্ত থাকতে পারে, পারিবারিক কোন সমস্যা থাকতে পারে। সেগুলো নিয়ে আলাপ করুন।

তার পরিবার ও বন্ধুদের সম্পর্কে জানুনঃ তার পরিবার, বন্ধুবান্ধবদেরও জানার চেষ্টা করুন। তাদের সাথেও সময় কাটান। এমনকি নিজের বন্ধু বান্ধবদের সাথেও তাকে পরিচয় করিয়ে দিন। এতে উভয়ের মধ্যে গ্রহণযোগ্যতা বাড়বে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: