সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সুনামগঞ্জ-৪ আসনে বিএনপির প্রার্থী হব –জয়নুল জাকেরীন  » «   ৫৫ বছরের শিক্ষিকার পিছু ধাওয়া করায় ৬২ বছরের বৃদ্ধের কারাদণ্ড!  » «   রোহিঙ্গা ইস্যু ‘জাতির জন্য বড় চ্যা‌লেঞ্জ’  » «   স্পর্শিয়া-রাফসানের সংসারে বিচ্ছেদ  » «   বিদ্যুতের দাম বৃদ্ধির গণশুনানি সোমবার  » «   জেহাদুলের মুখে মা বাবা ভাই হারানোর লোমহর্ষক বর্ণনা  » «   আবারও মের্কেলের জয়  » «   রোহিঙ্গা নিধনযজ্ঞের ১ মাস  » «   শ্রীমঙ্গলে রোহিঙ্গা শিশু উদ্ধার  » «   যুক্তরাষ্ট্র থেকে জরুরি ফাইলে স্বাক্ষর প্রধানমন্ত্রীর  » «   প্রধান শিক্ষকের বদলি ঠেকাতে কানাইঘাটে শিক্ষার্থীদের ক্লাস বর্জন  » «   মেডিকেল ছাত্রীর সতীত্ব বিক্রির বিজ্ঞাপন!  » «   ঢামেক হাসপাতাল‘মর্গের ভিতরে যেতে পারি না’  » «   বোরকা পরেও নিজেকে লুকাতে পারলেন না এই অভিনেত্রী  » «   ‘যুক্তরাষ্ট্র শয়তানের হেডকোয়ার্টার’  » «  

সমালোচনার ঝড়কুমিল্লায় ২০১৭ এর এসএসসির ফল ১৬ সালে প্রকাশ



নিউজ ডেস্ক::কুমিল্লা শিক্ষাবোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রকের দায়িত্ব পালনে সচেতনতা নিয়ে সকল মহলে বেশ তোলপাড় সৃষ্টি হয়েছে। জানা যায়, গত বৃহস্পতিবার সারা দেশের ন্যায় কুমিল্লা বোর্ডের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষার ফল প্রকাশিত হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিকভাবে ওইদিন এ ফলাফল ঘোষণা করেন। এর আগে কুমিল্লা শিক্ষাবোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক কায়সার আহমেদ স্বাক্ষরিত ফলাফল সংশ্লিষ্ট পরিসংখ্যানের শিট (বই) বোর্ডের চেয়ারম্যানসহ কর্মকর্তারা শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদসহ সংশ্লিষ্ট মন্ত্রণালয় ও দফতরে পৌঁছে দেন।

ওই ফলাফল সংশ্লিষ্ট পরিসংখ্যানের শিট বিভিন্ন প্রিণ্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন নিউজ পোর্টালে কর্মরত সাংবাদিকদের নিকটও সরবরাহ করা হয়েছে।

ওই পরিসংখ্যান শিটের দ্বিতীয় পাতায় কুমিল্লা শিক্ষাবোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক কায়সার আহমেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ‘মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড, কুমিল্লা-এর অধীনে ফেব্রুয়ারি-মার্চ মাসে অনুষ্ঠিত মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষা ২০১৭ এর ফল বোর্ড সভার অনুমোদনের শর্তে আজ বৃহস্পতিবার ৪ মে, ২০১৬ বেলা ২:০০টায় প্রকাশ করা হলো’।

এদিকে ২০১৭ সালের পরীক্ষার ফল ২০১৬ সালের ৪ মে উল্লেখ করে দেশের প্রধানমন্ত্রী, শিক্ষামন্ত্রীসহ বিভিন্ন দফতর, শিক্ষা প্রতিষ্ঠান ও গণমাধ্যমের প্রতিনিধিদের নিকট সরবরাহের পর পরীক্ষা নিয়ন্ত্রকের এমন দায়িত্ব পালন নিয়ে সকল মহলে আলোচনা-সমালোচনার ঝড় উঠে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: