শনিবার, ২৫ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

সমাবেশের আগে মাজার জিয়ারত করলেন বিএনপির নেতারা



নিউজ ডেস্ক:: দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে সমাবেশে যাওয়ার আগে সিলেটে হজরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত করলেন বিএনপির নেতারা। মঙ্গলবার সাড়ে ১২ টায় হজরত শাহজালালের (রহ.) মাজার জিয়ারত করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলটির নেতারা। পরে সেখান থেকে নেতাকর্মীরা শহরেন অদূরে হজরত শাহপরাণের (রহ.) মাজারে যান।

মাজার জিয়ারতের সময় ফখরুলের সঙ্গে দলটির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, ডা. জেডএম জাহিদ হোসেন, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান, শামসুদ্দিন দিদার প্রমুখ উপস্থিত ছিলেন।

মাজার জিয়ারতের সময় দেশ ও জাতির সমৃদ্ধি, সুখ-শান্তি ও কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। এর আগে নেতারা সকাল ১১টার একটি ফ্লাইটে ঢাকা থেকে রওনা দিয়ে ১২ টায় সিলেট বিমানবন্দরে নামেন। সেখান থেকে তারা সরাসরি মাজারে যান। মাজার জিয়ারত শেষে নেতারা হোটেলে ফেরেন। সেখানে বিশ্রাম শেষে তারা সমাবেশে যোগ দেবেন।

সিলেট নগরীর রেজিস্ট্রি মাঠে সমাবেশ অনুষ্ঠিত হবে। দুপুর ২টায় সমাবেশ শুরু হবে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: